আজকের রাশিফল

প্রথম পাতা » ছবি গ্যালারী » আজকের রাশিফল
সোমবার, ২৩ অক্টোবর ২০২৩



আজকের রাশিফল

মেষ: চাকরিজীবীদের জন্য দিনটি খুব ভালো। কর্মকর্তাদের কাছ থেকে সুসংবাদ পাবেন। অতিরিক্ত দায়িত্ব পেতে পারেন। ফলে কাজের চাপ বাড়বে। জুনিয়রদের সাহায্যে সেই কাজ সম্পন্ন করতে পারবেন। সন্তান চাকরি পেতে পারে।

বৃষ: দিনটি ঠিকঠাক কাটবে। কর্মক্ষেত্রে পরিবর্তনের কথা চিন্তাভাবনা করবেন। এতে লাভবান হবেন। বাবার স্বাস্থ্যের প্রতি সতর্ক থাকতে হবে। আত্মবিশ্বাস কমায় ব্যবসায় সমস্যা দেখা দিতে পারে। ভাইদের সঙ্গে পরামর্শ করে সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। ব্যবসায়িক যাত্রায় গেলে লাভবান হবেন।

মিথুন: দিনটি নানান সমস্যায় ভরে থাকবে। সন্তানের পক্ষ থেকে হতাশাজনক সংবাদ পাবেন। এতে চিন্তা বাড়বে। পরিবারে পারস্পরিক কলহের কারণে রাগ বাড়বে। তবে সেই রাগ নিয়ন্ত্রণে রাখুন। তা না হলে সম্পর্কের মধ্যে বিভেদ সৃষ্টি হতে পারে। আয়ের নতুন উৎস পাবেন। ফলে আর্থিক পরিস্থিতি মজবুত হবে।

কর্কট: এমন কোনো ব্যক্তির সঙ্গে সাক্ষাৎ হতে পারে, যারা আপনার ব্যবসায় লাভজনক বাণিজ্য নিয়ে আসবেন। তাকে ব্যবসায়িক অংশীদার করে নিতে পারেন। তবে এর আগে বাবার পরামর্শ নিতে ভুলবেন না। নতুন গাড়ি কেনার পরিকল্পনা করে থাকলে, তা আজ পূর্ণ হবে। শ্বশুরবাড়ির কোনো ব্যক্তির দ্বারা প্রতারিত হতে পারেন। চিন্তিত হলেও তাদের কিছু বলবেন না।

সিংহ: দিনটি মাঝারি ফলদায়ী। কোনো পুরনো বন্ধুর সঙ্গে সাক্ষাৎ হতে পারে। এতে লাভবান হবেন। পরিবারে কোনো সদস্যের বিয়ের আলোচনা চললে ভালোভাবে চিন্তাভাবনা করে সিদ্ধান্ত নিন। তা না হলে পরে সমস্যায় পড়তে পারেন। সঞ্চিত অর্থ ব্যয় হবে। এতে সমস্যা বাড়বে।

কন্যা: আত্মবিশ্বাস বাড়বে। দীর্ঘদিন ধরে অসম্পূর্ণ পড়ে থাকা কাজ সম্পন্ন করার চেষ্টা করবেন এবং তাতে সফল হবেন। আইনি কাজ বাতিল করুন। পারিবারিক সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। জীবনসঙ্গীর সঙ্গে একা সময় কাটাবেন ও সন্তানের ভবিষ্যৎ সম্পর্কে পরিকল্পনা করবেন।

তুলা: সম্পত্তি লাভের সম্ভাবনা রয়েছে। পৈতৃক সম্পত্তি সংক্রান্ত বিবাদে সমাধান হবে। ফলে নতুন সম্পত্তি পাবেন। চাকরিজীবীরা ভালো সুযোগ পাবেন। অর্থ লগ্নির জন্য সময় ভালো। পরিবারের সদস্যদের সঙ্গে তর্ক হওয়ায় সমস্যায় জড়াবেন।

বৃশ্চিক: যাত্রায় যেতে পারেন। এর ফলে লাভবান হবেন। বন্ধুর সঙ্গে বাইরে ঘুরতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। তবে সতর্ক হন, কারণ তাদের সঙ্গে ঝগড়া হতে পারে। জীবনসঙ্গীর রাগ ভাঙাতে সফল হবেন। তাদের কোনো সারপ্রাইজ দেবেন। প্রভাবশালী ব্যক্তির সঙ্গে দেখা হতে পারে। ফলে আপনার লাভ হবে।

ধনু: সন্তানের স্বাস্থ্যের বিষয়ে সতর্ক হন। সামাজিক ক্ষেত্রের সঙ্গে জড়িতদের জনসমর্থন বাড়বে। সমাজসেবার কাজে অর্থ ব্যয় করবেন। বুদ্ধি ও বিচক্ষণতা প্রয়োগ করে সিদ্ধান্ত গ্রহণ করুন। সম্পত্তি ক্রয়-বিক্রয়ের পরিকল্পনা করে থাকলে সব দিক ভালোভাবে যাচাই করে নিন।

মকর: দিনটি মিশ্র ফলাফল নিয়ে আসবে। মনে শান্তি বজায় রাখলে সহজেই সব কাজ সাফল্যের সঙ্গে সম্পন্ন করতে পারবেন। ভাগ্য আজ ৬৫ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গে থাকবে।

কুম্ভ: প্রচুর ব্যয় হবে। সন্তানের পক্ষ থেকে কিছু ব্যয় উঠে আসবে। অনিচ্ছা সত্ত্বেও আপনাকে সেই ব্যয় বহন করতে হবে। বাবার সঙ্গে কথা বলার সময় আচরণ নিয়ন্ত্রণে রাখুন। তা না হলে বিবাদ বাঁধতে পারে। ছাত্রছাত্রীরা সমস্যা থেকে মুক্তি পেতে শিক্ষকদের সহযোগিতা অর্জন করবেন।

মীন: স্বাস্থ্য দুর্বল হতে পারে। এ কারণে চিন্তিত থাকবেন। তবে পরিবারের সদস্যদের পূর্ণ সহযোগিতা পাবেন। জীবনসঙ্গীকে নিজের মনের কথা জানালে তা পূর্ণ হবে। কাউকে বিশ্বাস করার আগে সতর্ক হন। কারণ তারা আপনার বিশ্বাস ভাঙতে পারে। প্রতিবেশীদের সঙ্গে কোনো বিবাদে জড়াবেন না। কারণ আইনি মামলায় জড়িয়ে পড়ার আশঙ্কা রয়েছে।

বাংলাদেশ সময়: ১০:২২:৩১   ৮৪ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আল কোরআন ও আল হাদিস
আজকের রাশিফল
ফিলিস্তিনে যুদ্ধাপরাধে দায়ীদের জবাবদিহিতার আওতায় আনার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর
বিদেশে চাকরীর প্রলোভন দেখিয়ে মানব পাচার, চক্রের মূলহোতাসহ গ্রেপ্তার ৩
সংসদে জাতীয় প্রাথমিক শিক্ষা একাডেমী বিল, ২০২৪ উত্থাপন
সংসদে স্থানীয় সরকার (ইউনিয়ন পরিষদ) সংশোধন আইন ২০২৪ উত্থাপন
অবৈধ কারেন্ট জালসহ নিষিদ্ধ অন্যান্য জাল ব্যবহার করতে দেয়া হবে না: মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী
অভিবাসন সংক্রান্ত অপতথ্য রোধে বাংলাদেশ-ইতালি একসঙ্গে কাজ করবে : তথ্য প্রতিমন্ত্রী
আন্তর্জাতিক চাহিদার প্রয়োজনে বিশ্ববিদ্যালয়ে শিক্ষা কার্যক্রম প্রণয়নের আহ্বান রাষ্ট্রপতির
বিদ্যুৎ প্রতিমন্ত্রীর সাথে সুইডেনের রাষ্ট্রদূতের সাক্ষাৎ

News 2 Narayanganj News Archive

আর্কাইভ