সব ষড়যন্ত্র ছিন্ন করে আওয়ামী লীগ দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে - ডেপুটি স্পীকার

প্রথম পাতা » ছবি গ্যালারী » সব ষড়যন্ত্র ছিন্ন করে আওয়ামী লীগ দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে - ডেপুটি স্পীকার
মঙ্গলবার, ৭ নভেম্বর ২০২৩



সব ষড়যন্ত্র ছিন্ন করে আওয়ামী লীগ দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে - ডেপুটি স্পীকার

পাবনা, ৭ নভেম্বর ২০২৩ : বাংলাদেশ জাতীয় সংসদের ডেপুটি স্পীকার মোঃ শামসুল হক টুকু, এমপি বলেন, বাংলাদেশ আওয়ামী লীগকে নিয়ে অতীতেও দেশি-বিদেশী চক্রান্ত ছিল বর্তমানেও আছে। সব ষড়যন্ত্র ছিন্ন করে আওয়ামী লীগ দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে । আর তারা ষড়যন্ত্রের মাধ‌্যমে ক্ষমতায় এসে দেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদের বিস্তার ও বিরোধী দলকে নিশ্চিন্ন করার লক্ষ‌্যে গ্রেনেড হামলা করেছে।

আজ (মঙ্গলবার) সাঁথিয়ার গৌরিগ্রাম মাদ্রাসা মাঠে গৌরিগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তৃতায় ডেপুটি স্পীকার এসব কথা বলেন।

ডেপুটি স্পীকার বলেন, তারা যখন ক্ষমতায় ছিল দেশকে কিছুই দিতে পারে নি। শিক্ষা ব‌্যবস্থা ধ্বংস, লুটপাট ও দুর্নীতিতে চ‌্যাম্পিয়ন হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার ঘরে ঘরে বিদ‌্যুৎ দিয়েছে, চিকিৎসা ব‌্যস্থার উন্নয়ন ঘটিয়ে মানুষের গড় আয়ু বৃদ্ধি, শিশু মৃত‌্যু ও মাতৃমৃত‌্যু হার হ্রাস করেছে। জনগন ঠিকমত খেতে পারছে ও মাথা গোঁজার ঠাই পেয়েছে। তারা হলো ধ্বংসের প্রতীক আর আওয়ামী লীগ উন্নয়নের প্রতীক।

গৌরিগ্রাম ইউনিয়ন আওয়ামীগের সভাপতি মোঃ সাইফুল ইসলাম মুকুলের সভাপতিত্বে স্থানীয় নেতৃবৃন্দ, গন্যমান্য ব্যক্তিবর্গ ও গণমাধ্যমকর্মীগণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এর আগে আতাইকুলা উচ্চ বিদ্যালয় মাঠে আর আতাইকুলা ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত বর্ধিত সভা এবং বিএনপি জামাতের অগ্নি সন্ত্রাসের বিরুদ্ধে প্রতিবাদ সভায় ডেপুটি স্পীকার বলেন, বর্তমান সরকার জনগণের খাদ্য ও বাসস্থানের নিরাপত্তা নিশ্চিত করছে। আর বিএনপি-জামাত আন্দোলনের নামে দেশে নৈরাজ্য সৃষ্টি করেছে। গাড়ি ভাংচুর, পেট্রোল বোমা ও ককটেল নিক্ষেপ করে মানুষ হত্যা করছে। এগুলোর মাধ্যমে জনগণের মাঝে ভীতিকর পরিবেশ তৈরি করছে। জাতির পিতার নেতৃত্বে আওয়ামী লীগ বাংলাদেশের স্বাধীনতা অর্জন করেছে আর প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দলটি দেশী-বিদেশী সব ষড়যন্ত্র রুখে দিয়ে সামনের দিকে এগিয়ে যাবে।

তিনি আরও বলেন, সরকার বেড়া সাঁথিয়ায় গৃহহীণ সবাইকে ঘর তৈরি করে দিয়েছে। এরপরও যদি কেউ বাকি থাকে তাদের জন্য ঘর তৈরি করে দেয়া হবে। কোন এলাকায় সরকারের খাসজমি না থাকলেও সেখানে প্রয়োজনে জমি ক্রয় করে ঘর তৈরি করে দেয়ার উদ্যোগ গ্রহণ করেছে আওয়ামী লীগ সরকার। বর্তমান সরকার গরীবদের মাঝে বিভিন্ন ধরণের ভাতা প্রদান করছে। যদি কোন ব্যক্তির ঘরে খাবার না থাকে, উক্ত ব্যক্তি আমাদের সাথে যোগাযোগ করলে আমরা তার ঘরে খাবার পৌছে দিব। আমরা কাউকে না খেয়ে মরতে দিবো না।

বাংলাদেশ সময়: ২০:২৪:৩৪   ৭৬ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
সরকারের সুযোগ-সুবিধা কাজে না লাগালে পিছিয়ে পড়বেন: লিপি ওসমান
উপজেলা নির্বাচনে প্রতি কেন্দ্রে আইনশৃঙ্খলা বাহিনীর ৬ সশস্ত্র সদস্য থাকবে: স্বরাষ্ট্রসচিব
বরেণ্য ব্যক্তিদের জন্মভিটা সংস্কার করে পর্যটকদের জন্য আকর্ষনীয় করা হবে : সংস্কৃতি প্রতিমন্ত্রী
গাজী টায়ার্সকে হারিয়ে প্রিমিয়ার লিগে টিকে রইলো রূপগঞ্জ টাইগার্স
আর অস্ত্র নয়, কৃত্রিম বুদ্ধিমত্তার প্রয়োগ হোক মানুষের কল্যাণে : পররাষ্ট্রমন্ত্রী
পেনশন ও রিটায়ার্ড সার্ভিস সেকশন চালুর ঘোষণা ডিএমপি কমিশনারের
খিলগাঁও তালতলা মার্কেটে চালু হলো ক্যাশলেস লেনদেন ব্যবস্থা
পরিবেশ সুরক্ষায় সম্মিলিতভাবে কাজ করতে হবে : পরিবেশমন্ত্রী

News 2 Narayanganj News Archive

আর্কাইভ