৪ বছরের শিশুকে বাড়িতে নিয়ে ধর্ষণ, পুলিশকে বেধড়ক পিটুনি জনতার

প্রথম পাতা » আন্তর্জাতিক » ৪ বছরের শিশুকে বাড়িতে নিয়ে ধর্ষণ, পুলিশকে বেধড়ক পিটুনি জনতার
শনিবার, ১১ নভেম্বর ২০২৩



৪ বছরের শিশুকে বাড়িতে নিয়ে ধর্ষণ, পুলিশকে বেধড়ক পিটুনি জনতার

চার বছরের এক শিশুকন্যাকে ভুলিয়েভালিয়ে ঘরে নিয়ে গিয়ে ধর্ষণ করার অভিযোগ উঠেছে পুলিশের এক সাব ইন্সপেক্টরের (এসআই) বিরুদ্ধে। ঘটনায় এরইমধ্যে অভিযুক্ত পুলিশ কর্মীকে গ্রেফতার করা হয়েছে।

শনিবার (১১ নভেম্বর) ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে, শুক্রবার (১০ নভেম্বর) রাজস্থানের দৌসা জেলার লালসত এলাকায় ঘটনাটি ঘটেছে।

সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) রামচন্দ্র সিং নেহরা জানান, অভিযুক্ত সাব-ইন্সপেক্টর ভূপেন্দ্র সিংকে গ্রেফতার করা হয়েছে। তাকে জেরা করে গোটা বিষয়টি জানার চেষ্টা করা হচ্ছে।

প্রতিবেদনে বলা হয়েছে, শুক্রবার বিকেলে চার বছরের শিশুকন্যাটিকে ভুলিয়েভালিয়ে নিজের বাড়িদে নিয়ে যায় ভূপেন্দ্র। সেখানেই তার ওপর যৌন নিগ্রহ করা হয় বলে অভিযোগ।

এই ঘটনা জানাজানি হওয়ার পরেই ক্ষোভে ফেটে পড়েন স্থানীয়রা। বিপুল সংখ্যা গ্রামবাসী রাহুওয়াস থানা ঘেরাও করে। পুলিশের বিরুদ্ধে স্লোগান দিতে শুরু করে তারা। অভিযুক্ত সাব ইন্সপেক্টরকে ধরে ফেলে বেধড়ক পেটায় সবাই। পরে পুলিশ এসে ভূপেন্দ্রকে উত্তেজিত জনতার হাত থেকে উদ্ধার করে নিয়ে গিয়ে গ্রেফতার করে।

এদিকে ঘটনাস্থল পরিদর্শন করে বিজেপি সাংসদ কিরোদী লাল মীনা রাজস্থানের কংগ্রেস সরকারকে একহাত নেন। তিনি বলেন, দলিত শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগ উঠেছে খোদ পুলিশের বিরুদ্ধে। যা নিয়ে চূড়ান্ত ক্ষুব্ধ এলাকার বাসিন্দারা। এতে অশোক গহলৌত সরকারের ব্যর্থতাই স্পষ্ট।

তিনি আরও জানান, ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় অভিযুক্তর বিরুদ্ধে মামলা রুজু রয়েছে। শিগগিরই চাকরি থেকে বহিষ্কার করা হবে তাকে। পাশাপাশি ভুক্তভোগীর পরিবারকে আর্থিক সাহায্যের আশ্বাস দিয়েছেন তিনি।

বাংলাদেশ সময়: ১২:০২:৫১   ৬৩ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আন্তর্জাতিক’র আরও খবর


টেক্সাসে ঝড়ে মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৭ জনে
গাজায় ১০ দিন ধরে চিকিৎসাসামগ্রী পাচ্ছে না ডাব্লিউএইচও
মুম্বাইয়ে বিলবোর্ডের মালিককে গ্রেফতার
ইসরায়েলকে গাজায় অভিযানের ‘অজুহাত’ দিয়েছে হামাস : মাহমুদ আব্বাস
ফিলিস্তিনের সব অঞ্চলে শান্তিরক্ষী মোতায়েনের আহ্বান আরব লীগের
গাজা শীর্ষ সম্মেলনে যোগ দিতে বাহরাইনে যাচ্ছেন আরব নেতারা
চীন সফরে আরো সহযোগিতার আশা পুতিনের
সৌদি পৌঁছেছেন ২১ হাজার হজযাত্রী
১২ ইসরায়েলি সৈন্যকে হত্যার দাবি হামাসের
স্লোভাক প্রধানমন্ত্রী ফিকো’র জীবন ঝুঁকিমুক্ত: উপ-প্রধানমন্ত্রী

News 2 Narayanganj News Archive

আর্কাইভ