সরিষাবাড়ীতে অটোচালক মধু হত্যা মামলার রহস্য উদ্ঘাটন গ্রেফতার-২

প্রথম পাতা » ছবি গ্যালারী » সরিষাবাড়ীতে অটোচালক মধু হত্যা মামলার রহস্য উদ্ঘাটন গ্রেফতার-২
মঙ্গলবার, ১২ ডিসেম্বর ২০২৩



সরিষাবাড়ীতে অটোচালক মধু হত্যা মামলার রহস্য উদ্ঘাটন গ্রেফতার-২

জামালপুর প্রতিনিধি : জামালপুরে সরিষাবাড়ীতে অটোচালক মধু হত্যা মামলার রহস্য উদ্ঘাটন সহ জড়িত থাকা ২ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, গত (২৩ অক্টোবর) উপজেলা ডোয়াইল ইউনিয়নের অটোচালক আঃ কাদের মধু মিয়াকে অজ্ঞাতনামা ব্যক্তিরা হত্যা করে তার অটো সহ ব্যবহৃত মোবাইল ছিনতাই করে নিয়ে যায়। পরে তার লাশ চাপারকোনা ঝিনাই নদীতে ভেসে উঠলে স্থানীয় সংবাদের ভিত্তিতে লাশ উদ্ধার করে পুলিশ।

পরে এ ঘটনায় (২৬ অক্টোবর) সরিষাবাড়ী থানায় একটি অজ্ঞাত হত্যা মামলা দায়ের করে নিহতের স্বজনরা। যার মামলা নং-১৬, এবং ধারা-৩০২/২০১/৩৭৯/৩৪ দঃ বিঃ রুজু করা হয়।

জানা যায়, উক্ত হত্যাকান্ডের প্রকৃত রহস্য উন্মূচনে সরিষাবাড়ী থানা পুলিশ তথ্য প্রযুক্তির মাধ্যমে ভিকটিমের ব্যবহৃত মোবাইল সহ হত্যাকান্ডে জড়িত মোঃ শাকিল মিয়া(২০) নামে একজনকে ২৯ নভেম্বর রাতে গ্রেফতার করে। সে বরিশাল বাকেরগঞ্জ উপজেলার বড়পুইয়া উটা গ্রামের মোঃ আনিছ বেপারীর ছেলে।

পুলিশ সূত্র আরও জানায়, গ্রেফতারকৃত আসামী শাকিল মিয়া উক্ত হত্যাকান্ডের ঘটনায় জড়িত থাকার মর্মে বিজ্ঞ আদালতে স্বীকারোক্তি মূলক জবানবন্দি প্রদান করে। সেই জবানবন্দির ভিত্তিতেই সরিষাবাড়ী থানা পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে মোঃ হিরন মিয়া(২৮) নামে আরেকজন আসামিকে ১০ ডিসেম্বর রাতে গ্রেফতার করে। যার বাড়ী একই উপজেলার কাউকাটি গ্রামে এবং সে মৃত মোকছেদ আলী মীরের ছেলে বলে পুলিশ সূত্র জানায়।

এবিষয়ে সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত(ওসি) মোঃ মুশফিকুর রহমান বলেন, এঘটনার রহস্য উদ্ঘাটন হয়েছে এবং দুই জনকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

উল্লেখ্য যে, নিহত মধু মিয়া উপজেলা ডোয়াইল ইউনিয়নের হাসরা মাজালিয়া গ্রামের মৃত কাশেম আলীর ছেলে। সে (২৩ অক্টোবর) সোমবার বিকাল ৩টায় বাড়ি থেকে অটোরিকশা নিয়ে বের হন। রাতে তিনি না ফিরলে পরিবারের লোকজন তাকে খোঁজাখুঁজি করতে থাকে। নিখোঁজের একদিন পর মঙ্গলবার(২৪ অক্টোবর) বিকালে চাপারকোনা বাজার বালুর মাঠ সংলগ্ন ঝিনাই নদীতে তার লাশ ভেসে ওঠে। পরে স্থানীয় সংবাদের ভিত্তিতে পুলিশ তার লাশ উদ্ধার করে ছিল।

বাংলাদেশ সময়: ১৫:১১:২১   ১৭৩ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আল কোরআন ও আল হাদিস
আজকের রাশিফল
ফিলিস্তিনে যুদ্ধাপরাধে দায়ীদের জবাবদিহিতার আওতায় আনার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর
বিদেশে চাকরীর প্রলোভন দেখিয়ে মানব পাচার, চক্রের মূলহোতাসহ গ্রেপ্তার ৩
সংসদে জাতীয় প্রাথমিক শিক্ষা একাডেমী বিল, ২০২৪ উত্থাপন
সংসদে স্থানীয় সরকার (ইউনিয়ন পরিষদ) সংশোধন আইন ২০২৪ উত্থাপন
অবৈধ কারেন্ট জালসহ নিষিদ্ধ অন্যান্য জাল ব্যবহার করতে দেয়া হবে না: মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী
অভিবাসন সংক্রান্ত অপতথ্য রোধে বাংলাদেশ-ইতালি একসঙ্গে কাজ করবে : তথ্য প্রতিমন্ত্রী
আন্তর্জাতিক চাহিদার প্রয়োজনে বিশ্ববিদ্যালয়ে শিক্ষা কার্যক্রম প্রণয়নের আহ্বান রাষ্ট্রপতির
বিদ্যুৎ প্রতিমন্ত্রীর সাথে সুইডেনের রাষ্ট্রদূতের সাক্ষাৎ

News 2 Narayanganj News Archive

আর্কাইভ