সরিষাবাড়ীতে ঈগলের অফিস ভাঙচুর করায় থানায় মামলা গ্রেপ্তার-১

প্রথম পাতা » ছবি গ্যালারী » সরিষাবাড়ীতে ঈগলের অফিস ভাঙচুর করায় থানায় মামলা গ্রেপ্তার-১
মঙ্গলবার, ২৬ ডিসেম্বর ২০২৩



সরিষাবাড়ীতে ঈগলের অফিস ভাঙচুর করায় থানায় মামলা গ্রেপ্তার-১

জামালপুর প্রতিনিধি : জামালপুরে সরিষাবাড়ীতে স্বতন্ত্র প্রার্থী মুরাদ হাসানের ঈগলের নির্বাচনী অফিস ভাঙচুর করায় ও নেতাকর্মীদের মারধর করায় নৌকার ২৫ নেতাকর্মীদের বিরুদ্ধে থানায় দায়ের করা হয়েছে। মামলার এজাহারভুক্ত ১নং আসামি রানা সরকার কে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সংবাদটি নিশ্চিত করেছেন সরিষাবাড়ী থানার ওসি মুশফিকুর রহমান।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত সোমবার (২৫ ডিসেম্বর) রাতে পৌরসভার ৫নং ওয়ার্ডের সিমলাপল্লী তাড়িয়াপাড়া এলাকায় স্বতন্ত্র প্রার্থী
মুরাদ হাসানের ঈগল প্রতীকের নির্বাচনী প্রচারণায় বাধা সৃষ্টি ,নির্বাচনী অফিস ভাঙচুর ও নেতাকর্মীদের উপর অতর্কিত হামলা করা হয়। এতে ঈগল প্রতীকে সমর্থিত অন্তত ১০ নেতাকর্মী আহত হয়। পরে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়েছে।

এঘটনায় স্বতন্ত্র প্রার্থী মুরাদ হাসানের প্রধান নির্বাচনী প্রতিনিধি পৌর কাউন্সিলর সাখাওয়াত আলম মুকুল বাদী হয়ে সরিষাবাড়ী থানায় নৌকা সমর্থিত ২৫জন নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করেন।

এ ব্যাপারে পৌর কাউন্সিলর সাখাওয়াত আলম মুকুল বলেন, নৌকার সমর্থকরা আমাদের নির্বাচনী প্রচারে বাধা সৃষ্টি করেছে, অফিস ভাঙচুর করেছে এবং আমাদের নেতাকর্মীদের অতর্কিত হামলা করে মারধর করে আহত করেছে। তাই আইনের প্রতি শ্রদ্ধাশীল হয়ে মামলা দায়ের করছি। আমরা অবাধ, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ পরিবেশে সুষ্ঠু নির্বাচনের আশাবাদী। শেখ হাসিনা আমাদের জননেত্রী। আমরা তার কথা ও দিকনির্দেশনার প্রতি শ্রদ্ধাশীল।

এবিষয়ে সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত ওসি মুশফিকুর রহমান বলেন, নির্বাচনে প্রচারণায় বাধা, অফিস ভাঙচুর ও মারধরের ঘটনায় থানায় মামলা হয়েছে। এ মামলায় একজনকে গ্রেফতার করা হয়েছে। মামলাটি তদন্তাধীন এবং বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

বাংলাদেশ সময়: ১৭:০২:৩০   ২৪৬ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
খাগড়াছড়িতে আগুনে পুড়ে গেছে ২৯টি দোকান
শিক্ষকরাই আগামী দিনের স্মার্ট নাগরিক গড়ার কারিগর: শিল্পমন্ত্রী
সিলেটের আদালত পাড়ায় ন্যায়কুঞ্জের উদ্বোধন করলেন প্রধান বিচারপতি
গ্রিনহাউজ গ্যাস নিঃসরণ কমাতে পরিবেশবান্ধব প্রযুক্তির ব্যবহার বৃদ্ধির উদ্যোগ নেয়া হবে : পরিবেশমন্ত্রী
আইপিডিআই ফাউন্ডেশন হৃদরোগের চিকিৎসায় বিভিন্ন উদ্যোগ গ্রহণ করে দেশের স্বাস্থ্যসেবায় গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারে - স্পীকার
জাতির পিতার সমাধিতে রেড ক্রিসেন্ট’র নবনিযুক্ত চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পর্ষদের শ্রদ্ধা
যশোরে টেবিল ফ্যান বিতরণ করল রামকৃষ্ণ মিশন
উপজেলা নির্বাচন নিয়ে কার্যনির্বাহী কমিটিতে আলোচনা হয়নি: ওবায়দুল কাদের

News 2 Narayanganj News Archive

আর্কাইভ