সামান্য কিছু টাকার জন্য নিজের বিবেক বিক্রি করবেন না এমপি খোকা

প্রথম পাতা » ছবি গ্যালারী » সামান্য কিছু টাকার জন্য নিজের বিবেক বিক্রি করবেন না এমপি খোকা
মঙ্গলবার, ২ জানুয়ারী ২০২৪



সামান্য কিছু টাকার জন্য নিজের বিবেক বিক্রি করবেন না  এমপি খোকা

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও লাঙ্গল মার্কা প্রার্থী লিয়াকত হোসেন খোকা বলছেন, আমি দশ বছরে সংসদ সদস্য দায়িত্বথাকাকালীন সোনারগাঁ ছিলো শান্তির জনপদ। এই দশ বছরে সোনারগাঁয়ে জমি দখল,মারামারি, হত্যা,ইভটিজিং ও মাদক মুক্ত রাখার চেষ্টা করেছি, বিগত দশ বছরে আমি কোন সম্পদ গড়তে পারিনি , আমি নিজের স্ত্রীর ফ্ল্যাট বিক্রি করে সোনারগাঁয়ে করোনাকালীন সময়ে অসহায় মানুষের মাঝে উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করেছি, আজকে নিজের পৈতৃক মার্কেট বিক্রি করে নির্বাচন করছি আমার কাছে টাকা নেই আপনাদের দোয়া পেয়েছি আপনারা যে স্নেহ ভালোবাসা দিয়েছেন এতে আমি তৃপ্ত, জয় পরাজয় আল্লাহ পাক ভালো জানেন তবে আমার অনুরোধ সামান্য কিছু টাকার জন্য নিজের বিবেক বিক্রি করবেন না ভেট আপনার পবিত্র আমানত এটা একজন ভালো মানুষকে দিবেন ।
মঙ্গলবার (২ জানুয়ারি) বিকালে উপজেলার পিরোজপুর ইউনিয়নের মঙ্গলেরগাঁও এলাকায় নির্বাচনী প্রচারণা ও গণসংযোগে তিনি এ কথা বলেন।
তিনি বলেন, আমি মিথ্যা আশ্বাস দিবোনা, এই সোনারগাঁয়ের মা-বোনদের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে বৈধ গ্যাসের জন্য আবেদন করেছি। প্রয়োজনে আমি আপনাদের সকলকে নিয়ে আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে যাবো।
এমপি বলেন, সোনারগাঁয়ে আমার হাত ধরে ৭৫টি স্কুলের কাজ সম্পন্ন হয়েছে বাকি ৩৮টি চলমান রয়েছে। এছাড়া ৫৭তি বড় এবং ছোট ব্রিজ সম্পন্ন হয়েছে। তাছাড়া রাস্তা, মাদ্রাসা, মসজিদ তো রয়েছেই। আমার এই দশ বছরের আগেও সংসদ সদস্য ছিলেন তারা কি করেছে তা আপনারা জানেন।
নির্বাচনী প্রচারণায় উপস্থিত ছিলেন, পিরোজপুর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি ও সাবেক চেয়ারম্যান সিরাজুল হক ভূইয়া, সাধারণ সম্পাদক মোহাম্মদ আলমগীর কবির, জাহাঙ্গীর মেম্বার, নারায়ণগঞ্জ মহানগর জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির আহবায়ক ফয়সাল আহমেদ ভূইয়া প্রমুখ।

বাংলাদেশ সময়: ২৩:১১:২৭   ৯৬ বার পঠিত   #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


জনস্বার্থকে অগ্রাধিকার দিতে রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান রাষ্ট্রপতির
সর্বজনীন পেনশন অবহিতকরণ সভা
গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয় সম্পর্কিত স্হায়ী কমিটি’র ২য় বৈঠক অনুষ্ঠিত
জনপ্রশাসনের শূন্য পদের সংখ্যা জানতে চায় সংসদীয় কমিটি
ইইউর স‌ঙ্গে ঐক্যবদ্ধভাবে কাজ করছে বাংলাদেশ : পররাষ্ট্রমন্ত্রী
লেভানদোস্কির হ্যাটট্রিকে ভ্যালেন্সিয়াকে হারাল বার্সা
শ্রম আইন সংশোধন করা হচ্ছে: আইনমন্ত্রী
বাড়লো হজের ভিসা আবেদনের সময়
এক ফ্রেমে দেখা মিলল লাস্যময়ী তারকাদের
নির্বাচনে সেনাবাহিনী মোতায়েনের সিদ্ধান্ত নেই, সুযোগও নেই: ইসি আলমগীর

News 2 Narayanganj News Archive

আর্কাইভ