মদ বিক্রির সময় সাবেক ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

প্রথম পাতা » গাজীপুর » মদ বিক্রির সময় সাবেক ছাত্রলীগ নেতা গ্রেপ্তার
সোমবার, ২৯ জানুয়ারী ২০২৪



মদ বিক্রির সময় সাবেক ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

গাজীপুরের শ্রীপুরে বিপুল পরিমাণ ভারতীয় মদ বিক্রির সময় মাওনা পিয়ার আলী কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সাইফ শাহরিয়ার অভিসহ তার ৬ সহযোগীকে গ্রেপ্তার করেছে গাজীপুর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

এ সময় তাদের কাছ থেকে সাড়ে ৭ লাখ টাকা মূল্যের ভারতের বিভিন্ন ব্র্যান্ডের ১২৫ বোতল মদ উদ্ধার করা হয়। শনিবার দিবাগত রাত সাড়ে ১২টায় মাওনা ইউনিয়নের পাথারপাড় এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

সোমবার (২৯ জানুয়ারি) বেলা ১১টায় বিষয়টি নিশ্চিত করেছেন গাজীপুর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা দেলোয়ার হোসেন।

গ্রেপ্তারকৃতরা হলেন- গাজীপুরের শ্রীপুরের মাওনা পিয়ার আলী কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও শ্রীপুর পৌরসভার কেওয়া পশ্চিম খণ্ড (প্রশিকা মোড়) এলাকার ইকবাল হোসেনের ছেলে সাইফ শাহরিয়ার অভি (২৬), একই কলেজ শাখা ছাত্রলীগের সাবেক কর্মী শ্রীপুর পৌরসভার কেওয়া পশ্চিম খণ্ড (চেয়ারম্যান বাড়ীর মোড়) এলাকার নয়নের ছেলে আশরাফুল (২৩), শ্রীপুরের মাওনা ইউনিয়নের বারতোপা গ্রামের নজরুল ইসলামের ছেলে আসাদুল ইসলাম রনি (২৬), নেত্রকোণার পূর্বধলা উপজেলার নারায়ন ডহর গ্রামের ফজলুল হকের ছেলে রেজাউল করিম (২৬), একই জেলার দুর্গাপুর উপজেলার বারমারি (লক্ষীপুর) গ্রামের আবুল কাশেমের ছেলে শহীদ মিয়া (২৫) এবং ময়মনসিংহের কোতোয়ালি থানার চরকালিবাড়ী গ্রামের মোস্তফার ছেলে লিমন মিয়া (২৩)।

গাজীপুর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের উপপরিদর্শক (এসআই) মেহেদী হাসান জানান, নেত্রকোণার রেজাউল করিমের মাধ্যমে সাবেক ছাত্রলীগ নেতা সাইফ শাহরিয়ার অভি দুর্গাপুর উপজেলার সীমান্ত এলাকা থেকে ড্রাম ট্রাকে বালি নিয়ে মাওনায় শ্রীপুরের মাওনায় (পাথারপাড়) নিয়ে আসেন। গোপন সূত্রে গোয়েন্দা (ডিবি) পুলিশ জানতে পারে ওই ট্রাকের বালির মধ্যে ড্রামে ভরা বিদেশি মদ রয়েছে। এমন খবরে গোয়েন্দা (ডিবি) পুলিশ সেখানে অভিযান চালিয়ে পিয়ার আলী কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সাইফ শাহরিয়ার অভিসহ তার ৬ সহযোগীকে ভারতের বিভিন্ন ব্র্যান্ডের ১২৫ বোতল মদসহ গ্রেপ্তার করে। তাদের মধ্যে সাইফ শাহরিয়ার অভি ও রেজাউল করিমকে ৫ দিনের রিমান্ড আবেদন করে রোববার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক গাজীপুর জেলা ছাত্রলীগের নির্ভরযোগ্য সূত্র নিশ্চিত করেছে কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সাইফ শাহরিয়ার অভি বর্তমানে যুবলীগের রাজনীতির সঙ্গে জড়িত। তাদের একজন জানান, মাদকসহ কোনো অনৈতিক কাজের সঙ্গে ছাত্রলীগের কোনো আপস নেই। যদি কেউ অপরাধ করে থাকে তাহলে দেশের প্রচলিত আইন অনুযায়ী তার বিচার হবে।

গাজীপুর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা দেলোয়ার হোসেন জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে শ্রীপুর থানায় মাদকদ্রব্য আইনে নিয়মিত মামলা রুজু হয়েছে। তাদের মধ্যে দুজনকে ৫ দিনের রিমান্ড আবেদন করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬:২৪:১১   ৪২ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

গাজীপুর’র আরও খবর


গাজীপুরে কাভার্ডভ্যান চাপায় বিআরটি প্রকল্পের শ্রমিক নিহত
গাজীপুরে গ্যাস লিকেজ থেকে আগুন : দগ্ধ আরো একজনের মৃত্যু
সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ রোগীদের উন্নত চিকিৎসা সেবা নিয়ে বোর্ড সভা করলেন স্বাস্থ্যমন্ত্রী
গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ ৩৫
বর্তমান সরকার উন্নয়নের সুফল মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে কাজ করছে: প্রতিমন্ত্রী রিমি
তুরাগতীরে দেশের বৃহত্তম জুমার জামাত অনুষ্ঠিত
বিশৃঙ্খলা করার মতো অসৎ চিন্তা তাবলীগ জামাতের কেউ করেন না - ধর্মমন্ত্রী
বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্বে আইন-শৃঙ্খলা অবনতির আশংকা নেই : জিএমপি কমিশনার
ইজতেমায় ৪৭ দেশ থেকে এসেছেন ২ হাজার বিদেশি মেহমান : মুক্তিযুদ্ধমন্ত্রী
মদ বিক্রির সময় সাবেক ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

News 2 Narayanganj News Archive

আর্কাইভ