দেশের উন্নয়ন চিত্র তুলে ধরুন : গণমাধ্যম কর্মীদের প্রতি মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী

প্রথম পাতা » ছবি গ্যালারী » দেশের উন্নয়ন চিত্র তুলে ধরুন : গণমাধ্যম কর্মীদের প্রতি মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী
মঙ্গলবার, ৬ ফেব্রুয়ারী ২০২৪



দেশের উন্নয়ন চিত্র তুলে ধরুন : গণমাধ্যম কর্মীদের প্রতি মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র সরকারের নেতৃত্বে দেশে যে বিভিন্ন উন্নয়ন কাজ হচ্ছে, তার চিত্র তুলে ধরতে গণমাধ্যম কর্মীদের প্রতি আহবান জানিয়েছেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক। আজ মঙ্গলবার বিকেলে মন্ত্রণালয়ের নিজ দপ্তরে ঢাকার বিভিন্ন গণমাধ্যমে কর্মরত গাজীপুর জেলার সাংবাদিকদের সাথে আয়োজিত এক মতবিনিময় সভায় তিনি এ আহবান জানান।
মোজাম্মেল হক বলেন, দেশের পরিবেশ সুরক্ষায় গাজীপুরকে প্রাধান্য দিয়ে প্রকল্প প্রস্তুত। দেশের সড়ক ও রেলপথে যোগাযোগ ব্যবস্থার উন্নয়নেও প্রকল্প গ্রহণ করা হবে। এছাড়া, অবৈধ দখলদারদের কবল থেকে খাস জমি উদ্ধারে সরকার বিশেষ উদ্যোগ নিচ্ছে। তিনি বলেন,গাজীপুরের উন্নয়নে জনপ্রতিনিধি ও গণমাধ্যমকর্মীসহ পেশাজীবী সমাজকে এগিয়ে আসতে হবে। একটি আধুনিক ও স্মার্ট গাজীপুর গঠনে সম্মিলিত উদ্যোগের কোন বিকল্প নেই।
বাংলাদেশ সংবাদ সংস্থার সিনিয়র সাংবাদিক আতাউর রহমানের সঞ্চালনায় মতবিনিময় সভায় অংশ নেন উন্নয়ন বার্তার সম্পাদক মঞ্জুরুল বারী মঞ্জু , সাংবাদিক ফয়সাল ইসলাম ও রাশেদুল হক। এছাড়াও উপস্থিত ছিলেন ইত্তেকাফের মোহাম্মদ আল মামুন, যুগান্তরের আতাউর রহমান, সংবাদ প্রতিদিনের এম এ সালাম শান্ত, যায়যায় দিনের ফয়সাল আলম, আজকের কাগজের নূর মোহাম্মদ প্রমুখ।
এ সময়ে গত ১৫ বছরের বিভিন্ন উন্নয়নমুলক চিত্র তুলে ধরে উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে গাজীপুরবাসীকে আরো বেশি সোচ্চার হওয়ার আহবান জানান মন্ত্রী। এর আগে, তৃতীয়বারের মতো মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী হিসেবে দায়িত্ব গ্রহণ করায় গণমাধ্যম কর্মীদের পক্ষ থেকে মন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। উল্লেখ্য, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এমপি ১৯৭১ সালের ১ মার্চ প্রথম সশস্ত্র প্রতিরোধ যুদ্ধের আহবায়ক হিসেবে দায়িত্ব পালন করেছেন।

বাংলাদেশ সময়: ২০:০৬:২৪   ৪৪ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসী তৎপরতার তথ্য পেলেই অভিযান : র‍্যাব
শেখ হাসিনার প্রত্যাবর্তন দেশের উন্নয়নকে ত্বরান্বিত করেছে
শেখ হাসিনা গণতন্ত্রকামী মানুষের নেতা : খাদ্যমন্ত্রী
১৭ মে বাংলাদেশের মানুষের হৃদয়ে গাঁথা থাকবে : আইনমন্ত্রী
ইসরায়েলকে গাজায় অভিযানের ‘অজুহাত’ দিয়েছে হামাস : মাহমুদ আব্বাস
ধানমন্ডি ৩২ নম্বরে মিলাদ পড়তে দেয়নি জিয়াউর রহমান: প্রধানমন্ত্রী
শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ
ইতিহাসের এই দিনে
আজকের রাশিফল
জুমার ফজিলত ও বিশেষ আমল

News 2 Narayanganj News Archive

আর্কাইভ