ডেঙ্গু বিস্তার রোধে সচেতন হতে হবে: মেয়র আইভী

প্রথম পাতা » ছবি গ্যালারী » ডেঙ্গু বিস্তার রোধে সচেতন হতে হবে: মেয়র আইভী
বুধবার, ৭ ফেব্রুয়ারী ২০২৪



ডেঙ্গু বিস্তার রোধে সচেতন হতে হবে: মেয়র আইভী

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, অন্যান্য শহরের তুলনায় নারায়ণগঞ্জ শহর অনেক ভালো আছে। এবং প্রতিটা ওয়ার্ডে আমাদের কাউন্সিলররা অনেক ভালো কাজ করেছে। ডেঙ্গু বিস্তার রোধে মানুষকে সচেতন করা, বিভিন্ন জায়গায় জরিমানা করা ইত্যাদি কাজে ‘সেভ দ্য চিলড্রেন’ আমাদের ব্যাপক সহযোগিতা করেছে। ডেঙ্গু বিস্তার রোধে আমরা চাই এই কাজগুলো যাতে নিয়মিত হয়। যদি হঠাৎ করে এই কাজগুলো বন্ধ হয়ে যায় তাহলে আগে যে কাজগুলো হয়েছে সেগুলো বৃথা হয়ে যাবে।

বুধবার (৭ ফেব্রুয়ারি) বেলা ১১টায় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের কার্যালয়ের সামনে নাসিকের আয়োজনে ডেঙ্গু বিস্তার রোধে জনসচেতনতামূলক কর্মসূচী উদ্বোধনী বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি বলেন, কোথাও যাতে বদ্ধপানি জমে না থাকে ইত্যাদি বিষয় নিয়ে এখন অনেকেই ব্যাক্তিগতভাবে সচেতন হয়েছে। সবাই শুধু চায় সিটি করপোরেশন কাজ করে দেক, কিন্তু নিজেদেরও তো ব্যক্তিগতভাবে সচেতন হতে হবে। একটা মানুষও ডেঙ্গুতে আক্রান্ত হয়ে মারা যাক তা আমার কাম্য নয়। তাই আমি চাই যাতে আমাদের নাগরিকরাও এই বিষয়ে সচেতন হক।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ও সেভ দ্যা চিলড্রেন এর যৌথ উদ্যোগে ইমারজেন্সি রেসপন্স ফর ডেঙ্গু প্রকল্প আওতায় নগরবাসীকে সচেতন করার লক্ষে সিটি কর্পোরেশন এলাকায় জনসচেতনতা কর্মসূচী চলছে। এই কর্মসূচীর অংশ হিসাবে নগরবাসীর সচতনতা বৃদ্ধির লক্ষ্যে র‍্যালি আয়োজন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন কাউন্সিলর অসিত বরণ বিশ্বাস, কাউন্সিলর মনোয়ারা বেগম, স্বাস্থ্য বিভাগের প্রধান ডা. শেখ মোস্তফা আলী, মেডিকেল অফিসার ডা. নাফিয়া, সেভ দ্যা চিলড্রেন এর অফিসার প্রজেক্ট অপারেশন মাসুদুল কবির, জনস্বাস্থ্য ও রোগতত্ত¡ বিশেষজ্ঞ ডা. মোহাম্মদ নিজাম আলী।

র‍্যালিটি বের হয়ে বঙ্গবন্ধু সড়ক প্রদক্ষিন শেখ রাসেল পার্কে গিয়ে শেষ হয়। পরে মশারি বিতরণ করা হয়।

বাংলাদেশ সময়: ২৩:২৪:০০   ৯৭ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


কামালা হ্যারিসকে এবার ইহুদিবিদ্বেষী বললেন ট্রাম্প
রাশিয়ার পর ইউক্রেন সফরে যাচ্ছেন মোদি
মিয়ানমারে বাংলাদেশসহ ছয় দেশের নিরাপত্তা বৈঠক
কোটা সংস্কার আন্দোলনে নিহতদের স্মরণে গাইবান্ধায় শোক র‍্যালি
মেট্রোরেল চালু নিয়ে যা বললেন সেতুমন্ত্রী
শিক্ষার্থীদের অভয় দিলেন পররাষ্ট্রমন্ত্রী
বাংলাদেশ নিয়ে আমার মন্তব্যকে বিকৃত করেছে বিজেপি: মমতা
মোবাইল ইন্টারনেট চালুর সিদ্ধান্ত রোববার : পলক
আন্দোলন চলাকালে নুরকে চার লাখ টাকা দেন এক নেতা: ডিবিপ্রধান
দেশকে আগের মতো ভিক্ষুকের জাতিতে পরিণত করতে এ সহিংসতা

News 2 Narayanganj News Archive

আর্কাইভ