আজকের রাশিফল

প্রথম পাতা » ছবি গ্যালারী » আজকের রাশিফল
শনিবার, ১৭ ফেব্রুয়ারী ২০২৪



আজকের রাশিফল

মেষ
ব্যবসায় মনোযোগ থাকলেও টাকা পয়সা একটু বেশিই ব্যয় হবে। নতুন কোনো কাজের ব্যবস্থা হতে পারে। স্ত্রীর সঙ্গে ভাব বাড়বে। ধর্মীয় আলোচনায় মনে প্রশান্তি বিরাজ করবে। চাকরিজীবীদের জন্য আজকের দিনটা বেশ সুখকর।

মিথুন
হারিয়ে যাওয়া কোনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। সন্তানকে নিয়ে বিপাকে পড়তে হতে পারে, তাই সাবধানতা অবলম্বন করাই ভালো। রাস্তায় চলাফেরার ক্ষেত্রেও সতর্ক অবস্থানে থাকুন। তবে অর্থ উপার্জনের নতুন দিক খুলতে পারে।

কর্কট
পরিবারে অশান্তি সৃষ্টি হতে পারে। খেলাধুলায় বহু দূর এগিয়ে যাওয়ার সুযোগ আসতে পারে। বিচার বিভাগের সঙ্গে যুক্ত ব্যক্তিদের শুভ সময় আজকের এই দিন। সমাজসেবায় নিয়োজিত হতে পারেন। সম্পত্তি নিয়ে আইনের দ্বারস্থ হতে পারেন।

বৃষ
আজকের ব্যবসার পরিস্থিতি অনেকটা ভালো থাকবে। বিলাসিতার জন্য খরচ হবে অনেক বেশি। নতুন গৃহ নির্মাণের শুভ সূচনা হতে পারে।

তুলা
পাওনা টাকা আদায়ের জন্য দিনটি ভালো। ব্যবসার ক্ষেত্রে কর্মচারীর ওপর বাড়তি নজর রাখতে হবে। কাজে অন্যমনস্কতা বাড়তে পারে। বিচক্ষণতার জন্য সকলের মন জয় করে নিতে পারেন। আজ গান-বাজনার প্রতি একটু বেশি আকৃষ্ট হবেন।

বৃশ্চিক
অকারণেই আজ কারও সঙ্গে অশান্তি হতে পারে। ভাই-বোনের সম্পর্কে ফাটল ধরতে পারে। দূরে কোথাও ভ্রমণে আনন্দ পেতে পারেন। প্রেমে সাফল্য পাওয়ার বা জট ছাড়ার সম্ভাবনা আছে। খুব পুরনো কোনো জিনিস আপনার হাতে আসতে পারে আজ।

সিংহ
মানসিক অস্থিরতা বৃদ্ধি পেতে পারে। যে কোনো কাজ স্থির সিদ্ধান্ত নিয়ে করুন। নিজের বুদ্ধিতে শত্রুর সঙ্গে মোকাবিলা করতে সক্ষম হবেন। শ্বশুরবাড়ির কাছ থেকে দামি কোনো উপহার পেতে পারেন।

কন্যা
একটু সাবধানে চলাফেরা করুন। আজ বাড়ির গুরুজনদের শারীরিক অবস্থা নিয়ে একটু ব্যস্ত থাকতে হতে পারে। একাধিক উপায়ের আলোচনায় সাফল্য। সমাজের কোনো কাজে কিছু দান করতে হতে পারে। পায়ের যন্ত্রণায় ভোগান্তি হতে পারে।

মকর
আজ কোনো বিষয়ে আপনাকে করুণার পাত্র হতে হবে। ঘরে-বাইরে সমান দায়িত্ব পালন করতে গিয়ে বেকায়দায় পড়তে পারেন। কোনো বিষয়ে সংশয় নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা বাধতে পারে। উচ্চশিক্ষার দিকে সময়টা বিশেষ ভালো নয়।

ধনু
আজ কোনো অজানা ভয় আপনাকে তাড়িয়ে বেড়াবে। অর্থক্ষতি হওয়ার সম্ভাবনা আছে। যেকোনো পরিস্থিতি সামলাতে নিজের বুদ্ধি প্রয়োগ করুন। দুস্থ কোনো ব্যক্তির পাশে দাঁড়াতে হতে পারে।

কুম্ভ
পরোপকারে আজ মনে খুব শান্তি পাবেন। স্ত্রীর কারণে কোনো আশা ভঙ্গ হওয়ার সম্ভাবনা আছে। আজ এমন কিছু সমস্যা দেখা দেবে, যার সমাধান করতে গিয়ে নাজেহাল হতে হবে। শত্রুর সঙ্গে আপস করা হতে পারে। বিচক্ষণ কোনো ব্যক্তির জন্য কর্মে উন্নতি হতে পারে।

মীন
ব্যবসায় আকস্মিক লাভ আজ আপনাকে হতবাক করবে। তবে অতিরিক্ত অর্থ লাভের আশায় ঝামেলার সৃষ্টি হতে পারে। কর্মযোগে বন্ধুর সাহায্য পেতে পারেন। চক্ষুপীড়ায় ভোগান্তি হতে পারে।

বাংলাদেশ সময়: ১৬:০১:৫৭   ৪৫ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


শেরে বাংলা এ কে ফজলুল হকের ৬১তম মৃত্যুবার্ষিকী আজ
বাগেরহাটের রামপালে ট্রাকের চাপায় নিহত ৩
পাবনায় ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে , ১০ কোটি টাকার অনিয়ম
ইতিহাসের এই দিনে
আজকের রাশিফল
ঢাকা ও ব্যাংকক পাঁচটি দ্বিপাক্ষিক নথি স্বাক্ষর করেছে
মিয়ানমারের জাতীয় গ্রন্থাগারে বাংলাদেশ দূতাবাসের বই অনুদান
জলবায়ু অভিযোজনে সহায়তা দ্বিগুনের সিদ্ধান্ত বাস্তবায়ন করতে হবে - পরিবেশমন্ত্রী
সবার জন্য স্বাস্থ্যসেবা নিশ্চিত করা প্রধানমন্ত্রীর অঙ্গীকার : অর্থ প্রতিমন্ত্রী
‘যুক্তরাজ্যে দক্ষ শ্রমিক দিতে পারবে বাংলাদেশ’

News 2 Narayanganj News Archive

আর্কাইভ