দ্বাদশ সংসদ নির্বাচন স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠার পথে মাইলফলক – ডেপুটি স্পীকার

প্রথম পাতা » ছবি গ্যালারী » দ্বাদশ সংসদ নির্বাচন স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠার পথে মাইলফলক – ডেপুটি স্পীকার
শনিবার, ১৭ ফেব্রুয়ারী ২০২৪



দ্বাদশ সংসদ নির্বাচন স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠার পথে মাইলফলক – ডেপুটি স্পীকার

বাংলাদেশ জাতীয় সংসদের ডেপুটি স্পীকার মোঃ শামসুল হক টুকু এমপি বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ছিল বাংলাদেশের জন‌্য অতি গুরুত্বপূর্ণ একটি নির্বাচন। এই নির্বাচন ছিল গণতন্ত্র রক্ষা এবং ডিজিটাল বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠার পথে একটি মাইলফলক।

আজ (শনিবার) পাবনার সাঁথিয়া কেন্দ্রীয় শহীদ মিনারে মোঃ শামসুল হক টুকু, এমপিকে একাদশ সংসদে সফলভাবে দায়িত্ব পালনের পর দ্বাদশ জাতীয় সংসদের ডেপুটি স্পীকার নির্বাচিত করায় সাঁথিয়া উপজেলা ও পৌর আওয়ামী লীগের উদ‌্যোগে আয়োজিত নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

ডেপুটি স্পীকার বলেন, বাংলাদেশকে নিয়ে দেশি ও বিদেশী নানা ধরণের ষড়যন্ত্র ছিল, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে ও তাঁর পরিবারের সদস‌্যদের ১৯৭৫ সালের ১৫ আগস্টে হত‌্যাকান্ডের মাধ‌্যমে এ দেশে নৈরাজ‌্য সৃষ্টি করা হয়। ২০০৪ সালে আবার হাওয়া ভবনের নির্দেশে শেখ হাসিনা ও আওয়ামী লীগকে নিশ্চিহ্ন করার উদ্দেশ‌্যে গ্রেনেড হামলা চালানো হয়। এ সকল হত‌্যাযজ্ঞ ও ষড়যন্ত্রকে মোকাবেলা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বাংলাদেশকে উন্নত বাংলাদেশের পথে নিয়ে যাচ্ছেন।

সাঁথিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসান আলী খান, সাঁথিয়া পৌর মেয়র মাহবুবুল আলম বাচ্চু, পাবনা জেলা আওয়ামী লীগের সহ সভাপতি বেলায়েত আলী বিল্লু ও বেড়া আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র এ এস এম আসিফ শামস রঞ্জনসহ সাঁথিয়ার গণ‌্যমান‌্য ব্যক্তিবর্গ ও গণমাধ্যমকর্মীগণ উপস্থিত ছিলেন।

বেড়ায় নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে মোঃ শামসুল হক টুকু বলেন, বাংলাদেশ এগিয়ে যাচ্ছে এবং বাংলাদেশ এগিয়ে যাবে। দেশি-বিদেশি ষড়যন্ত্রকারীরা দেশের অগ্রযাত্রাকে থামিয়ে দিতে পারবে না। এ লক্ষ‌্যে ৬৮ পাবনা-১ এলাকার জনগণকে উন্নয়নের পথে সহযোদ্ধা হতে হবে। আওয়ামী লীগে ষড়যন্ত্রকারীদের কোন স্থান স্থান নেই। যারা দলের নিবেদিত প্রাণ তাঁদের নিয়েই দল এগিয়ে যাবে।

বাংলাদেশ সময়: ২১:৫৫:০৪   ৯২ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


নারায়ণগঞ্জ সিটি করপোরেশনে ব্যাপক ধ্বংসযজ্ঞ চালিয়েছে দুর্বৃত্তরা
চমক নিয়ে আসছে ‘মির্জাপুর ৪’
‘মুক্তিযোদ্ধা কোটা সুবিধা কারা পাবে জানতে রিভিউ করা হবে’
পুলিশ হত্যার মাস্টারমাইন্ড ছাত্রদল নেতাসহ গ্রেফতার ৬
নারায়ণগঞ্জে নারী সাংবাদিককে লাঞ্ছিতের ঘটনায় বিএনপি নেতা গ্রেপ্তার
নরসিংদী কারাগার থেকে পালানো জঙ্গি জুয়েল গাজীপুর থেকে গ্রেপ্তার
সরকারকে আন্তর্জাতিক মানদণ্ডের প্রতি শ্রদ্ধাশীল হওয়ার আহ্বান
৩০০ কক্ষ ভাঙচুর, সংস্কারের পরই চালু হবে শিক্ষা কার্যক্রম: ঢাবি উপাচার্য
মা হারালেন ফারহা খান-সাজিদ খান
অলিম্পিক উদ্বোধনের আগে ফ্রান্সের রেল নেটওয়ার্কে ভয়াবহ হামলা

News 2 Narayanganj News Archive

আর্কাইভ