টস জিতে ব্যাটিংয়ে সিলেট, কুমিল্লার একাদশে রাসেল-নারিন

প্রথম পাতা » খেলাধুলা » টস জিতে ব্যাটিংয়ে সিলেট, কুমিল্লার একাদশে রাসেল-নারিন
সোমবার, ১৯ ফেব্রুয়ারী ২০২৪



টস জিতে ব্যাটিংয়ে সিলেট, কুমিল্লার একাদশে রাসেল-নারিন

এবারের বিপিএল থেকে সিলেট স্ট্রাইকার্সের বিদায় নিশ্চিত হয়ে গেছে। তারপরও বাকি দুই ম্যাচ জিতে শেষটা ভালো করতে চায় মোহাম্মদ মিঠুনের দল। অন্যদিকে প্লে-অফ মোটামুটি নিশ্চিত কুমিল্লা ভিক্টোরিয়ান্সের। তবে শীর্ষ দুইয়ে জায়গা নিশ্চিত করতে চায় লিটন দাসের দল। এমন সমীকরণ সামনে রেজখে মুখোমুখি এই দুই দল।

সোমবার (১৯ ফেব্রুয়ারি) চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে টস জিতে ব্যাটিং নিয়েছে সিলেট স্ট্রাইকার্স ।

চলতি আসরে আর কোনো আশা নেই সিলেট স্ট্রাইকার্সের। দুই ম্যাচ হাতে থাকলেও প্লে অফের দৌড় থেকে ছিঠকে পড়েছে তারা। হরেক বিনোদনের আখড়া বিপিএলে এই সময়েও বিদেশি খেলোয়াড় ভিড়িয়েছে সিলেট। ক্যারিবীয় হার্ডহিটার ব্যাটার কেনার লুইস যোগ দিয়েছেন দলটিতে।, খেলছেন আজকের ম্যাচে।

কুমিল্লা আজ মাঠে নামছে একঝাঁক তারা নিয়ে। এই ম্যাচ দিয়ে দুই ক্যারিবীয় সুপারস্টার আন্দ্রে রাসেল ও সুনীল নারিন বিপিএল শুরু করছেন। কুমিল্লার হয়ে আজ মাঠ মাতাবেন তারা। আছেন জনসন চার্লস ও মঈন আলিও। তাদের সুযোগ করে দিতে বেঞ্চে জায়গা হয়েছে আগের ম্যাচে সেঞ্চুরি হাঁকানো উইল জ্যাকসের। এই ম্যাচে আছেন কুমিল্লার সাবেক অধিনায়ক ইমরুল কায়েসও।

চলমান বিপিএলে সিলেটের ব্যর্থতা মূলত ব্যাটাররা রান করতে না পারায়। বিশেষ করে নাজমুল হোসেন শান্তর অফফর্ম ভোগাচ্ছে তাকে। গত আসরের সর্বোচ্চ রান সংগ্রাহক শান্ত চলতি আসরে ১০ ম্যাচে ১২.৪০ গড়ে করেছেন ১২৪ রান। রানে ফিরে শেষটা রাঙাতে চান তিনি।

অন্যদিকে শুরুটা ভালো না হলেও নিজেদের দ্রুতই ফিরে পেয়েছে বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স। লিটন দাসের নেতৃত্বে ৯ ম্যাচে ৭ জয়ে ১৪ পয়েন্ট নিয়ে দুই নম্বরে আছে তারা। শুরুর দিকে রানখরায় ভুগলে রানে ফিরেছেন অধিনায়ক লিটন। বাকি ব্যাটাররাও আছেন ছন্দে। বোলাররাও নিয়মিত উইকেট আদায় করে নিচ্ছেন।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স: লিটন দাস (অধিনায়ক), ইমরুল কায়েস, তাওহীদ হৃদয়, জনসন চার্লস, জাকের আলি (উইকেটকিপার), মঈন আলি, আন্দ্রে রাসেল, সুনীল নারিন, রিশাদ হোসেন, মুশফিক হাসান, আলিস ইসলাম।

সিলেট রয়্যালস: মোহাম্মদ মিঠুন (অধিনায়ক/উইকেটকিপার), নাজমুল হোসেন শান্ত, জাকির হোসেন, আরিফুল হক, সামিত প্যাটেল, কেনার লুইস, বেনি হাওয়েল, তানজিম হাসান সাকিব, ইয়াসির আলি, শফিকুল ইসলাম, সানজামুল ইসলাম।

বাংলাদেশ সময়: ১৪:০৮:৫৬   ৩৩ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

খেলাধুলা’র আরও খবর


কিং’কে অধিনায়ক করে ওয়েস্ট ইন্ডিজের দল
প্রিমিয়ার লিগে গোলের নতুন রেকর্ড
টানা চার প্রিমিয়ার লিগ জয়ের কীর্তি শুধুই ম্যানসিটির
বুন্দেসলিগায় অপরাজিত শিরোপার রেকর্ড লেভারকুসেনের
প্রথম হারের স্বাদ পেল সেনাবাহিনী
লা লিগায় জাভির শততম ম্যাচটি জয় দিয়ে রাঙালো বার্সেলোনা
যুক্তরাষ্ট্রে পৌঁছেছে বাংলাদেশ ক্রিকেট দল
তিন বছর পর জুভেন্টাসের শিরোপা জয়
দেশ ছাড়ার আগে বিশ্বকাপের ফটোসেশনে বাংলাদেশ দল
র‍্যাঙ্কিংয়ে বাংলাদেশিদের অবস্থানের ব্যাপক রদবদল

News 2 Narayanganj News Archive

আর্কাইভ