প্রধানমন্ত্রীর দুরদর্শী নেতৃত্বের কারণেই মানুষ এখন ডিজিটাল সেবা পাচ্ছেন : প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী

প্রথম পাতা » ছবি গ্যালারী » প্রধানমন্ত্রীর দুরদর্শী নেতৃত্বের কারণেই মানুষ এখন ডিজিটাল সেবা পাচ্ছেন : প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪



প্রধানমন্ত্রীর দুরদর্শী নেতৃত্বের কারণেই মানুষ এখন ডিজিটাল সেবা পাচ্ছেন : প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দুরদর্শী নেতৃত্বের কারণেই সকল দফতরে মানুষ এখন ডিজিটাল সেবা পাচ্ছেন।
তিনি বৃহস্পতিবার রাতে সিলেটের বিশ্বনাথ উপজেলা অডিটোরিয়ামে বাংলাদেশ কৃষি ব্যাংক বিশ্বনাথ শাখার আয়োজনে ব্যাংকার-কাস্টমার সম্পর্ক ও গ্রাহক উন্নয়ন শীর্ষক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখন ডিজিটাল বাংলাদেশ গড়ার কথা উল্লেখ করেছিলেন তখন বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া বিদ্রুপ করেছিলেন। কিন্তু শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশ করে দেখিয়ে দিয়েছেন। আজ দেশের প্রতিটি ব্যাংক, বীমা, ভূমি অফিসসহ সকল দফতরেই মানুষ ডিজিটাল সেবা পাচ্ছেন। এছাড়াও শিক্ষার্থীদের জন্য প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে ডিজিটাল ল্যাবও করা হয়েছে। এখন খালেদা জিয়া আর বিদ্রুপ করেন না। তিনি হতবাক হয়ে ডিজিটাল বাংলাদেশ দেখছেন এবং এর সুবিধাও ভোগ করছেন।
প্রতিমন্ত্রী আরও বলেন, আগামীতে স্মার্ট বাংলাদেশ গড়তে কৃষক, শ্রমিক শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীসহ সকল শ্রেনী-পেশার মানুষের সার্বিক সহযোগিতার প্রয়োজন। দেশের সুনাম অর্জন করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।
বাংলাদেশ কৃষি ব্যাংক সিলেটের আঞ্চলিক মুখ্য ব্যাবস্থাপক শরীফ মো. তাহাওয়ার হোসাইনের সভাপতিত্বে ও কৃষি ব্যাংক ফেঞ্চুগঞ্জ শাখার ম্যানেজার হাবিবুর রহমানের পরিচালনায় মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মো: শওকত আলী খান।
সম্মানিত অতিথির বক্তব্য রাখেন, ব্যাংকের প্রধান কার্যালয়ের উপ-ব্যবস্থাপনা পরিচালক চানু গোপাল ঘোষ, বিশ্বনাথ উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিনা আক্তার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহ আসাদুজ্জামান, কৃষি ব্যাংক বিশ্বনাথ শাখার ম্যানেজার মুস্তাফিজুর রহমান, গ্রাহক ছাদিকুর রহমান, ওমর খান ও সেলিনা খানম। স্বাগত বক্তব্য রাখেন, ব্যাংকের সিলেট বিভাগীয় মহাব্যবস্থাপক প্রবীর কুমার দাস।

বাংলাদেশ সময়: ১৬:৫৯:৩৫   ৩১ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আল কোরআন ও আল হাদিস
আজকের রাশিফল
ফিলিস্তিনে যুদ্ধাপরাধে দায়ীদের জবাবদিহিতার আওতায় আনার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর
বিদেশে চাকরীর প্রলোভন দেখিয়ে মানব পাচার, চক্রের মূলহোতাসহ গ্রেপ্তার ৩
সংসদে জাতীয় প্রাথমিক শিক্ষা একাডেমী বিল, ২০২৪ উত্থাপন
সংসদে স্থানীয় সরকার (ইউনিয়ন পরিষদ) সংশোধন আইন ২০২৪ উত্থাপন
অবৈধ কারেন্ট জালসহ নিষিদ্ধ অন্যান্য জাল ব্যবহার করতে দেয়া হবে না: মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী
অভিবাসন সংক্রান্ত অপতথ্য রোধে বাংলাদেশ-ইতালি একসঙ্গে কাজ করবে : তথ্য প্রতিমন্ত্রী
আন্তর্জাতিক চাহিদার প্রয়োজনে বিশ্ববিদ্যালয়ে শিক্ষা কার্যক্রম প্রণয়নের আহ্বান রাষ্ট্রপতির
বিদ্যুৎ প্রতিমন্ত্রীর সাথে সুইডেনের রাষ্ট্রদূতের সাক্ষাৎ

News 2 Narayanganj News Archive

আর্কাইভ