নরসিংদীতে বাস-কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে দুই চালক নিহত

প্রথম পাতা » ছবি গ্যালারী » নরসিংদীতে বাস-কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে দুই চালক নিহত
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪



নরসিংদীতে বাস-কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে দুই চালক নিহত

নরসিংদী-টঙ্গী সড়কের ভাগদী এলাকায় যাত্রীবাহী বাস ও কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে দুই পরিবহনের চালক নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও ৪ যাত্রী।

শনিবার (২৪ ফেব্রুয়ারি) ভোর ৪টার দিকে পলাশ উপজেলার নরসিংদী-ঘোড়াশাল-টঙ্গী সড়কে এই দুর্ঘটনা ঘটে। এ তথ্য নিশ্চিত করেছেন ঘোড়াশাল পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) মো. নাইবুল ইসলাম।

নিহত মো. ইদ্রিস আলী এনা পরিবহনের চালক। তার বাড়ি কিশোরগঞ্জে। নিহত কাভার্ডভ্যানের চালক ও আহতদের পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

পুলিশ ও স্থানীয়রা জানান, শুক্রবার রাতে সিলেট থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসে এনা পরিবহনের একটি যাত্রীবাহী বাস। শনিবার ভোরে পলাশের নরসিংদী-ঘোড়াশাল-টঙ্গী সড়কের ভাগদী কদমতলায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি কার্ভাডভ্যানের সঙ্গে দ্রুত গতির এনা পরিবহনের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলেই এনা পরিবহনের চালক মো. ইদ্রিস আলী ও কাভার্ডভ্যানের চালক নিহত হন। এই ঘটনায় আহত হয় আরও ৪ জন। তাদের উদ্ধার করে নরসিংদী জেলা এবং সদর হাসপাতালে পাঠানো হয়।

এদিকে দুর্ঘটনার পর থেকে সকাল সাড়ে ৭টা পর্যন্ত সড়কের দুই পাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেন পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকতিয়ার উদ্দিন ও ওসি তদন্ত মো. জসিম উদ্দিনসহ পুলিশের অন্য সদস্যরা। পরে দুর্ঘটনা কবলিত এনা পরিবহন ও কাভার্ডভ্যান সড়ক থেকে সরিয়ে নিলে সড়কে যান চলাচল স্বাভাবিক হয়।

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মো. জসিম উদ্দিন জানান, এ দুর্ঘটনায় এনা পরিবহনের চালক ও কাভার্ডভ্যানের চালক ঘটনাস্থলেই নিহত হন। খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আর আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১২:৩০:৪৯   ৩০ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
নেত্রীর জন্য জান দেবেন আর সিদ্ধান্ত মানবেন না, সেটা উচিত না - সমাজকল্যাণ মন্ত্রী
বিদেশে দেশবিরোধী অপপ্রচারকারীদের বিরুদ্ধে স্থানীয় আইনে ব্যবস্থা নিন : পররাষ্ট্রমন্ত্রী
প্রাথমিকের শূন্য পদে নিয়োগে পদক্ষেপ নিতে বলল সংসদীয় কমিটি
বিদ্যুৎ প্রকল্পের অগ্রগতিতে সন্তোষ প্রকাশ সংসদীয় কমিটির
কিশোর গ্যাং দমনে কঠোর হতে বলল সংসদীয় কমিটি
নাইজেরিয়ায় স্থলমাইন বিস্ফোরণে জিহাদি বিরোধী ১১ মিলিশিয়া যোদ্ধা নিহত
শেরপুরে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত
পরবর্তী সার্ভে ও সেটেলম্যান্ট অপারেশনে দিনাজপুর জোনকে অগ্রাধিকার দেওয়া হবে : ভূমিমন্ত্রী

News 2 Narayanganj News Archive

আর্কাইভ