পীরগঞ্জকে একটি স্মার্ট উপজেলা হিসেবে প্রতিষ্ঠা করতে স্পীকারের আহ্বান

প্রথম পাতা » ছবি গ্যালারী » পীরগঞ্জকে একটি স্মার্ট উপজেলা হিসেবে প্রতিষ্ঠা করতে স্পীকারের আহ্বান
শনিবার, ২ মার্চ ২০২৪



পীরগঞ্জকে একটি স্মার্ট উপজেলা হিসেবে প্রতিষ্ঠা করতে স্পীকারের আহ্বান

ঢাকা, ০২ মার্চ, ২০২৪ : বাংলাদেশ জাতীয় সংসদের স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি বলেছেন, বিশ্বায়নের যুগে সবাই দূরে চলে গেলেও নিজের শেকড় ও আত্মপরিচয় আমরা কেউ ভুলতে পারিনা। তিনি বলেন, পীরগঞ্জ হচ্ছে আমাদের আত্মপরিচয়ের অংশ।

তিনি আজ নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলাস্থ রয়েল রিসোর্টে পীরগঞ্জ (রংপুর) সমিতি, ঢাকা কর্তৃক আয়োজিত ‘বার্ষিক সাধারণ সভা ও পিকনিক ২০২৪’ অনুষ্ঠানে পীরগঞ্জ(রংপুর) সমিতি, ঢাকার সাধারণ সম্পাদক মো: শাহীনুর ইসলামের সঞ্চালনায় পীরগঞ্জ সমিতির সভাপতি আ.ন.ম আল ফিরোজের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে বক্তৃতা করেন। বিশেষ অতিথি হিসেবে অনুষ্ঠানে বক্তৃতা করেন স্বাস্থ্য সেবা সচিব জাহাঙ্গীর আলম বুলবুল।

স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেন, পীরগঞ্জ সমিতির এই আয়োজন একটি পারস্পরিক মিলনমেলা। এর মধ্য দিয়ে পারিবারিক ও আত্মিক বন্ধন সুদৃঢ় হয়ে থাকে। তিনি বলেন, সমিতির বছরব্যাপী বৃত্তি প্রদান, ইফতার আয়োজনসহ নানা ধরণের সামাজিক কার্যক্রম করোনাকালীন কিছুটা বিঘ্নিত হলেও এখন আবার স্বরূপে ফিরে এসেছে।

তিনি বলেন, জনগণের ভোট ও ভালোবাসায় নির্বাচিত প্রতিনিধি হিসেবে বদলে যাওয়া পীরগঞ্জের অনিষ্পন্ন কাজগুলো আগামী দিনগুলোতে সমাপ্ত করা হবে। পীরগঞ্জের যেকোনো উন্নয়ন ও সহযোগিতার কাজে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিকনির্দেশনা সার্বিক উন্নয়ন কার্যক্রমকে সহজতর করে তুলেছে। তিনি বলেন, বর্তমান সরকারের সময়ে পীরগঞ্জ হবে একটি স্মার্ট উপজেলা।

এ সময় স্পীকার ঢাকাস্থ পীরগঞ্জ সমিতির সদস্যসহ তাদের পরিবার-পরিজনদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন । তিনি এসময় আমন্ত্রিত অতিথিদের নিয়ে একটি বার্ষিক স্যুভেনির এর মোড়ক উন্মোচন করেন ।

পরবর্তীতে সমিতির পক্ষ থেকে বঙ্গবন্ধুকে নিয়ে ড. এম এ ওয়াজেদ মিয়া লিখিত ‘বঙ্গবন্ধু শেখ মুজিবকে ঘিরে কিছু ঘটনা ও বাংলাদেশ’ গ্রন্থটি স্পীকারের হাতে তুলে দেয়া হয়।

এর পূর্বে স্পীকারসহ অতিথিদের জেলা প্রশাসনের পক্ষ থেকে গার্ড অব অনার প্রদান করা হয়।

অনুষ্ঠানে নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার, পীরগঞ্জের পৌর মেয়র তাজিমুল ইসলাম শামীম, পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নুরুল আমিন রাজা, ঢাকাস্থ পীরগঞ্জ সমিতির সহ-সভাপতি ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের যুগ্ম সচিব মো: হুজুর আলী, প্রকাশনা সম্পাদক মো: নেওয়াজুল মওলাসহ সমিতির সর্বস্তরের নবীন ও প্রবীণ সদস্যবৃন্দ স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ করেন।

এ অনুষ্ঠানে নারায়ণগঞ্জ জেলার জেলাপ্রশাসক মো: মাহমুদুল হক, পুলিশ সুপার মো: গোলাম মোস্তফা রাসেল পিপিএম, উপজেলা পর্যায়ের নেতৃবৃন্দ, রয়েল রিসোর্টের ব্যবস্থাপনা পরিচালক , বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিবর্গ ও গণমাধ্যমকর্মীসহ জাতীয় সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮:৪৩:২০   ৫৯ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আগামী বছর হজের খরচ আরও কমে আসবে : ধর্মমন্ত্রী
ঝালকাঠিতে শুরু হয়েছে ৪৫তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ
ভূমি সেক্টরে রাজস্ব আদায় বৃদ্ধি করার ক্ষেত্র চিহ্নিত করুন - ভূমিমন্ত্রী
সাতক্ষীরায় খাবার পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রম উদ্বোধন
চুয়াডাঙ্গায় দেশের সর্বোচ্চ তাপমাত্রা ৪৩ ডিগ্রি
মোনাকোর পরাজয়ে পিএসজির লিগ শিরোপা নিশ্চিত
প্রিমিয়ার লিগ: ফরেস্টকে পরাজিত করে শিরোপা আশা টিকিয়ে রেখেছে সিটি
চীন থেকে অফার মূল্যে আরও কৃষি যন্ত্রপাতি আনবে বাংলাদেশ
আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য একুশে পদক প্রাপ্ত প্রণব কুমার বড়ুয়ার মৃত্যুতে স্পীকারের শোক
দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী

News 2 Narayanganj News Archive

আর্কাইভ