সংসদীয় কমিটির কাছে ২০২৪ পর্যন্ত বিদ্যুৎখাতে অর্জনের তথ্য উপস্থাপন

প্রথম পাতা » ছবি গ্যালারী » সংসদীয় কমিটির কাছে ২০২৪ পর্যন্ত বিদ্যুৎখাতে অর্জনের তথ্য উপস্থাপন
রবিবার, ২১ এপ্রিল ২০২৪



সংসদীয় কমিটির কাছে ২০২৪ পর্যন্ত বিদ্যুৎখাতে অর্জনের তথ্য উপস্থাপন

ঢাকা, ২১ এপ্রিল, ২০২৪ : বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির ১ম বৈঠক কমিটির সভাপতি মু: জিয়াউর রহমান, এমপি এর সভাপতিত্বে আজ জাতীয় সংসদ ভবনে অনুষ্ঠিত হয়।

কমিটির সদস্য এবং বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ এমপি, মো: আলী আজগর এমপি, তানভীর শাকিল জয় এমপি, সেলিম মাহমুদ এমপি, আব্দুর রউফ এমপি, মো: ওমর ফারুক এমপি এবং কানন আরা বেগম এমপি বৈঠকে অংশগ্রহণ করেন।

বৈঠকের শুরুতে দ্বাদশ জাতীয় সংসদের বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির ১ম বৈঠকে উপস্থিত সদস্যগণের পরিচিতি পর্ব অনুষ্ঠিত হয় এবং কুরআন তেলাওয়াত করা হয়।

বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের সার্বিক কার্যক্রম সম্পর্কে বৈঠকে আলোচনা করা হয় এবং মন্ত্রণালয়ের অধিনস্থ সকল দপ্তরের চলমান কার্যক্রম সম্পর্কে বৈঠকে অবহিত করা হয়।

বৈঠকে ২০০৯ সালকে ভিত্তি বছর ধরে ২০২৪ সাল পর্যন্ত বিদ্যুৎ খাতে অর্জনের তুলনামূলক চিত্র তুলে ধরা হয় এবং ২০২৩-২০২৪ অর্থবছরে বিদ্যুৎ বিভাগ কর্তৃক গৃহীত বিভিন্ন উন্নয়ন প্রকল্প সম্পর্কে সার্বিকভাবে আলোচনা হয় ।

বৈঠকে স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবসহ পনেরো আগস্টে নিহত সকল শহীদ, মহান মুক্তিযুদ্ধ ও ভাষা আন্দোলনসহ সর্বস্তরের স্বাধিকার আন্দোলনে আত্মোৎসর্গকারী সকল শহীদের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জ্ঞাপন করা হয়।

বৈঠকে বিদ্যুৎ বিভাগের সিনিয়র সচিব, জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের সচিব, খনিজ সম্পদ উন্নয়ন ব্যুরোর মহাপরিচালকসহ, মন্ত্রণালয়ের আওতাধীন অন্যান্য অধিদপ্তরের প্রধান এবং জাতীয় সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২৩:৪০:০৪   ৫৬ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
ভোটকেন্দ্রে অনিয়ম হলেও প্রমাণের অভাবে ব্যবস্থা নেওয়া যায় না
ওরাল ক্যান্সার সম্পর্কে নাগরিকদের সচেতন হতে হবে: মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী
ভক্তদেরকে নৈতিক গুণাবলিসম্পন্ন দেশপ্রেমিক নাগরিক হিসেবে গড়ে তুলতে হবে- সহকারী বিশপের অভিষেক অনুষ্ঠানে ধর্মমন্ত্রী
৭ লাখ টাকার জালনোটসহ কারবারি গ্রেপ্তার
পাকিস্তানে বাস দুর্ঘটনায় ২০ জন নিহত : পুলিশ
গাজায় নিহত সাংবাদিকের সংখ্যা বেড়ে ১৪১
রাঙ্গামাটির বাঘাইছড়িতে পাহাড় ধ্বসে বন্ধ সড়ক যোগাযোগ
কষ্টিপাথরের ব্যবসাকে কেন্দ্র করে অপহরণ, গ্রেপ্তার ৭

News 2 Narayanganj News Archive

আর্কাইভ