নিজেদের মধ্যে কোন্দল ছেড়ে ভোটারদের কাছে যান

প্রথম পাতা » ছবি গ্যালারী » নিজেদের মধ্যে কোন্দল ছেড়ে ভোটারদের কাছে যান
শুক্রবার, ২৪ মে ২০২৪



নিজেদের মধ্যে কোন্দল ছেড়ে ভোটারদের কাছে যান

নিজেদের মধ্যে কোন্দল বাদ দিয়ে প্রার্থীদের ভোটারদের কাছে যাওয়ার পরামর্শ দিয়েছেন নির্বাচন কমিশনার (ইসি) বেগম রাশেদা সুলতানা। শুক্রবার (২৪ মে) দুপুর ১২টার দিকে বগুড়া জেলা প্রশাসনের কার্যালয়ে মতবিনিময় সভায় তিনি এ পরামর্শ দেন। এদিন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা বাহিনী ও চেয়ারম্যান প্রার্থীদের সঙ্গে মতবিনিময় সভা করেন তিনি।

সভায় বগুড়ার তৃতীয় ও চতুর্থ দফার উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেওয়া প্রার্থীরা উপস্থিত হয়ে নিজেদের বিভিন্ন সমস্যার কথা জানান। পরে বেগম রাশেদা সুলতানা বক্তব্য দেন।

তিনি বলেন, ভোটাররা কেন্দ্রে কেন আসেন না, সেটি প্রার্থীদেরকেই দেখতে হবে। আপনারা বলেছেন ভোটাররা আতঙ্কিত। এ জন্য আমি বলব আপনারা এমন কিছু করবেন না যাতে ভোটাররা আতঙ্কিত হন।

প্রার্থীদের পরামর্শ দিয়ে বেগম রাশেদা সুলতানা বলেন, আপনারা নিজেদের মধ্যে কোন্দল বাদ দেন। নিজেদের মধ্যে কাদা ছোড়াছুড়ি না করে ভোটারদের কাছে যান। তাদের কাছে গিয়ে ভোট চান। কারণ আপনাদের মূল লক্ষ্য হবে প্রতিটি ভোটকেন্দ্রে ভোটারদের শতভাগ উপস্থিত নিশ্চিত করা। ভোটাররা নির্বিঘ্নে যাতে পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারেন সে বিষয়ে লক্ষ্য রাখেতে হবে। নির্বাচন কমিশন স্বচ্ছ ও নিরপেক্ষ নির্বাচন উপহার দেবে, এটা আমাদের অঙ্গীকার।

মতবিনিময় সভায় বলা হয়, নতুন নিয়ম অনুযায়ী প্রার্থীরা এখন ডিজিটাল মাধ্যমে প্রচার করতে পারবেন। তবে তাদের কারও চরিত্র হনন হয় এমন কথা প্রচার করা যাবে না। ধর্মীয় অনুভূতিতে আঘাত দিয়ে কোনো কথা বলা যাবে না। ডিজিটাল মাধ্যমে কি কি কথা প্রচার করবেন তা রিটার্নিং কর্মকর্তাদের কাছে আগে জানাতে হবে।

বগুড়ার জেলা প্রশাসক মো. সাইফুল ইসলামের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য দেন স্থানীয় সরকার বিভাগের রাজশাহী বিভাগীয় পরিচালক পারভেজ রায়হান, পুলিশের রাজশাহী রেঞ্জের অ্যাডিশনাল ডিআইজি ফয়সল মাহমুদ, রাজশাহী রিজিওনাল নির্বাচন কর্মকর্তা মো. দেলোয়ার হোসেন, জেলা পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী, ১৬ বিজিবি নওগাঁর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মুহম্মদ সাদিকুর রহমান প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬:৩৪:২৮   ৩৭ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আবারও দিল্লি সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী
সাকিবের হাফ-সেঞ্চুরিতে বাংলাদেশ সংগ্রহ ৫ উইকেটে ১৫৯ রান
মিন্টুকে ব্যাপক জিজ্ঞাসাবাদ প্রয়োজন : ডিবি
ফরিদপুরে ভুয়া ম্যাজিস্ট্রেট গ্রেপ্তার
বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে সংযুক্ত আরব আমিরাতের বিনিয়োগ প্রত্যাশা প্রধানমন্ত্রীর
ঈদুল আযহা উপলক্ষে অভ্যন্তরীণ রুটে বিমান বাংলাদেশ অতিরিক্ত ফ্লাইট চালু করেছে
দেশে আবাদযোগ্য জমি প্রায় ৫৯ শতাংশ : কৃষিমন্ত্রী
সুনির্দিষ্ট অভিযোগ ছাড়া কোরবানির পশুবাহী পরিবহন থামানো যাবে না : আইজিপি
পরিবেশ প্রকৃতি রক্ষায় গুরুত্ব দিতে হবে : সাবের চৌধুরী
উন্নয়নের গতি থামিয়ে রাখার সুযোগ নেই: তাজুল ইসলাম

News 2 Narayanganj News Archive

আর্কাইভ