সোনারগাঁয়ে অ্যাম্বুলেন্সের দুর্ঘটনায় বহনকারী রোগীর মৃত্যু

প্রথম পাতা » ছবি গ্যালারী » সোনারগাঁয়ে অ্যাম্বুলেন্সের দুর্ঘটনায় বহনকারী রোগীর মৃত্যু
সোমবার, ২৭ মে ২০২৪



সোনারগাঁয়ে অ্যাম্বুলেন্সের দুর্ঘটনায় বহনকারী রোগীর মৃত্যু

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে কুমিল্লা থেকে ঢাকাগামী রোগীবাহী একটি অ্যাম্বুলেন্স নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের ডিভাইডারে ধাক্কা দেয়। এতে গোলাম মোস্তফা (৩৫) নামে ভেতরে থাকা এক রোগী নিহত হয়েছেন। এ ঘটনায় অ্যাম্বুলেন্সটির চালক আহত হয়েছেন।

সোমবার (২৭ মে) সকালে ৯টার দিকে উপজেলার সোনাখালী এলাকায় অ্যাম্বুলেন্সটি নিয়ন্ত্রণ হারিয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ডিভাইডারের সঙ্গে ধাক্কা লাগলে এ দুর্ঘটনা ঘটে।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম কামরুজ্জামান সময় সংবাদকে দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, নিহত গোলাম মোস্তফা সাতক্ষীরা জেলা সদরের লক্ষ্মীদাড়ি এলাকার মৃত মোহর আলী মিস্ত্রীর ছেলে। তিনি কুমিল্লার চৌদ্দগ্রামে গাড়ির হেলপার হিসেবে কাজ করতেন।

কাঁচপুর হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) আরিফ বলেন, ‘সোমবার সকালের দিকে ওই অ্যাম্বুলেন্সটি কুমিল্লার চৌদ্দগ্রাম থেকে ঢাকার দিকে যাচ্ছিল। যাত্রাপথে সকাল ৯টার দিকে সোনারগাঁয়ের সোনাখালী এলাকায় অ্যাম্বুলেন্সটি নিয়ন্ত্রণ হারিয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ডিভাইডারের সঙ্গে ধাক্কা লেগে দুমড়ে মুচড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই ভেতরে থাকা রোগী গোলাম মোস্তফা মারা যান। এ ঘটনায় অ্যাম্বুলেন্স চালক সামান্য আহত হয়েছেন।’

তিনি আরও বলেন, ‘গোলাম মোস্তফা গত কিছুদিন আগে কুমিল্লায় কর্মরত অবস্থায় সড়ক দুর্ঘটনায় আহত হয়ে স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য অ্যাম্বুলেন্সযোগে তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে নেয়া হচ্ছিল। যাত্রাপথে অ্যাম্বুলেন্সটি দুর্ঘটনার শিকার হলে গোলাম মোস্তফা মারা যান।’

এ বিষয়ে কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল হক সময় সংবাদকে বলেন, ‘সড়ক দুর্ঘটনার কারণে সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কিছুটা যানজটের সৃষ্টি হয়েছিল। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে রেকার দিয়ে অ্যাম্বুলেন্সটি মহাসড়ক থেকে সরিয়ে নেয় এবং নিহত ব্যক্তির মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। বর্তমানে মহাসড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে। এ ঘটনায় আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ১৩:২৫:২৭   ৯৬ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)