জামালপুরে কিশোর শ্রমিক ট্রাক্টরের চাপায় নিহত

প্রথম পাতা » ছবি গ্যালারী » জামালপুরে কিশোর শ্রমিক ট্রাক্টরের চাপায় নিহত
শনিবার, ৮ জুন ২০২৪



জামালপুরে কিশোর শ্রমিক ট্রাক্টরের চাপায় নিহত

জামালপুর প্রতিনিধি : জামালপুরে সরিষাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় শান্ত মিয়া (১৬) নামে এক কিশোর শ্রমিক ট্রাক্টরের নিচে পড়ে নিহত হয়েছে। এঘটনা শনিবার (৮ জুন) সকাল ১০টায় সরিষাবাড়ী পৌরসভার চর বাঙালি ময়নার মোড় এলাকায় ঘটেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত কিশোর উপজেলার ডোয়াইল ইউনিয়নের চর হাটবাড়ী গ্রামের মৃত হেলাল উদ্দিনের ছেলে। সে প্রতিদিনের মতো আজও একই গ্রামের মৃত নজরুল ইসলামের ছেলে রুবেল মিয়ার সাথে তার ট্রাক্টরের শ্রমিক হিসেবে কাজ করতে যায়।

রুবেল মিয়া সকাল ৮টায় মেসার্স বলাকা ইটভাটা থেকে ২ হাজার ইট নিয়ে কামরাবাদ ইউনিয়নের বীর বড়বাড়িয়া এলাকায় পৌঁছে দিয়ে ফিরে আসার সময় সরিষাবাড়ীর বাউসী-ধনবাড়ী প্রধান সড়কের ময়নার মোড় এলাকায় পিছন থেকে দ্রুত গতিতে আসা আরেকটি ট্রাক্টরকে সাইট দিতে গিয়ে গাড়িতে বসা শান্ত মিয়া রাস্তার পাশে বাঁশের বেড়ার সাথে বারি খেয়ে মাটিতে পড়ে যায়। পরে ট্রাক্টরটি তার উপর দিয়ে চলে চলে গেলে ঘটনাস্থলেই সে চাকায় পিষ্ট হয়ে মারা যায়।

পরে এ সংবাদ সরিষাবাড়ী থানা পুলিশ ও ফায়ার সার্ভিসকে জানালে তারা ঘটনাস্থলে যায় এবং নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ ঘটনার পর হতে গাড়ির ড্রাইভার ও অন্যান্য শ্রমিকেরা গাড়ি নিয়ে দ্রুত পালিয়ে যায়।

স্থানীয়রা জানান, শান্ত যে গাড়ির শ্রমিক হয়ে এসেছিল। সেই গাড়ির চাকায় পৃষ্ঠ হয়ে সে মারা গেছে। এর জন্য ট্রাক্টরের ড্রাইভারেরা দায়ী । তারা দ্রুত গতিতে একে অপরকে ওভারটেক করতে গিয়ে দুর্ঘটনার স্বীকার হয়েছে।

ঘটনাস্থল পরিদর্শনকারী এসআই মুর্শিদ আলম জানান, আমরা খবর পেয়ে তৎক্ষণিক ঘটনাস্থলে যাই এবং মৃত দেহ উদ্ধার করি। মৃত দেহ ময়নাতদন্তের জন্য থানায় আনা হয়েছে। এ বিষয়ে কোনো অভিযোগ পাওয়া যায়নি।

এবিষয়ে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুশফিকুর রহমান জানান, লাস উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতালে প্রেরণের প্রক্রিয়া চলছে। এখনো কোনো অভিযোগ পাওয়া যায়নি অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ সময়: ১৮:২০:০৫   ১৪২ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)