সরিষাবাড়ীতে প্রস্রাব করতে নিষেধ করায় পুলিশ সদস্যকে মারধর, গ্রেপ্তার-৪

প্রথম পাতা » ছবি গ্যালারী » সরিষাবাড়ীতে প্রস্রাব করতে নিষেধ করায় পুলিশ সদস্যকে মারধর, গ্রেপ্তার-৪
সোমবার, ৮ জুলাই ২০২৪



সরিষাবাড়ীতে প্রস্রাব করতে নিষেধ করায় পুলিশ সদস্যকে মারধর, গ্রেপ্তার-৪

জামালপুর প্রতিনিধি : জামালপুরে সরিষাবাড়ীতে আবাসিক এলাকায় প্রস্রাব করতে নিষেধ করায় পুলিশের উপর হামলার ঘটনা ঘটেছে। এতে পল্লব হোসেন নামে এক পুলিশ সদস্য আহত হয়েছে। এ ঘটনায় ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

বিষয়টি নিউজ টু নারায়ণগঞ্জ কে নিশ্চিত করেছেন সরিষাবাড়ী তারাকান্দি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ঝুটন কুমার বর্মন।

পুলিশ সূত্র জানায়, সোমবার ( ৮ জুলাই) দুপুর ১টায় উপজেলার পোগলদিঘা ইউনিয়নের কান্দারপাড়া বাসস্ট্যান্ড এলাকায় ছানোয়ার হোসেন ছানার বাসার সম্মুখে দেয়ালের পাশে দাঁড়িয়ে প্রস্রাব করতে ছিল আসলাম নামে এক বাসের শ্রমিক।

এসময় ওই বাসার ভাড়াটিয়া ও তারাকান্দি পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ সদস্য পল্লব হোসেন স্কুল থেকে তার ছেলেকে নিয়ে বাসায় ফিরছিলেন। বাসার সম্মুখে এসে এভাবে দাঁড়িয়ে প্রস্রাব করতে দেখে ওই পুলিশ সদস্য তাকে নিষেধ করেন। কিন্তু বখাটে শ্রমিক উল্টো তার উপর ক্ষিপ্ত হন এবং বিতর্কে জড়ান। পরে ওই বাস শ্রমিক তার সহকর্মীদের ডেকে এনে পুলিশ সদস্যকে মারধর করেন। পরে এ ঘটনায় ৪ শ্রমিককে গ্রেপ্তার করেন পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন - টাঙ্গাইল জেলার ভুয়াপুর উপজেলার জগত জোড়া গ্রামের শামসুল হকের ছেলে আসলাম খান, ভুয়াপুর ললিন বাজার এলাকার আব্দুল কুদ্দুসের ছেলে সাইফুল ইসলাম, সরিষাবাড়ী উপজেলার পিংনা ইউনিয়নের রাঁধানগর গ্রামের জুলহাস মিয়ার ছেলে আঃ হালিম ও পোগলদিঘা কান্দাপাড়া গ্রামের আব্দুর রাজ্জাক এর ছেলে রাজু মিয়া। এ ঘটনায় আরো ১০-১৫ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে।

এ ব্যাপারে কান্দারপাড়া বাস শ্রমিক ইউনিয়ন এর সভাপতি মতিউর রহমান মতি নিউজ টু নারায়ণগঞ্জ কে বলেন, আমি শুনেছি ‘বাস শ্রমিক আসলাম উদ্দিন বাস থেকে নেমে বাসস্ট্যান্ডের পূর্ব পাশে ছানার বাসার দেয়ালের পাশে দাঁড়িয়ে প্রস্রাব করতে ছিল।

এ সময় পুলিশ সদস্য পল্লব হোসেন এসে তাকে পিছন থেকে ধাক্কা মারে। পরে আসলাম তার সহকর্মীদের সাথে ওই পুলিশ সদস্যের বাসায় গিয়ে তাকে অফিসে আসতে বলে। সে পরে আসবে বলে জানালে এই নিয়ে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয় এবং একপর্যায়ে মারধরের ঘটনা ঘটে।

পরে পুলিশ ঘটনাস্থলে এসে ওই ৪ জন শ্রমিককে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়। আমরা এ বিষয়টি বাস শ্রমিক ইউনিয়ন সংশ্লিষ্ট ঊর্ধ্বতন নেতৃবৃন্দকে জানিয়েছি। তারা বিষয়টি দেখবেন বলে জানান।

এ বিষয়ে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুশফিকুর রহমান নিউজ টু নারায়ণগঞ্জ কে বলেন, ‘পুলিশ সদস্যকে মারধরের ঘটনায় ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ২২:৪৯:১৬   ২৫ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


জনপ্রতিনিধি ও সরকারি কর্মকর্তারাই উন্নয়ন কর্মকাণ্ড বাস্তবায়নের চালিকাশক্তি - ধর্মমন্ত্রী
দেশে ফিরলেন প্রায় ৬৬ হাজার হাজি, মৃত্যু বেড়ে ৬৪
বড় জয়ে অ্যান্ডারসনের বিদায় রাঙালো ইংল্যান্ড
প্রকৃতির মুগ্ধতা নিতে জলপ্রপাতে সাবিলা, সঙ্গে কে?
সচেতনতার অভাবে অনেক মানুষ বিভিন্ন দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত হচ্ছে : প্রধান বিচারপতি
গাজায় ‘যুদ্ধাবসানের সময় এসেছে’: বাইডেন
রোহিঙ্গা প্রত্যাবাসন শুরুতে ইতিবাচক মিয়ানমার, মোদির সাথে বিমসটেক পররাষ্ট্রমন্ত্রীদের সাক্ষাত
ইংলিশ চ্যানেলে নৌকা ডুবে ৪ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু
জামালপুরে আবারও বাড়ছে পানি, বানভাসিদের দুর্ভোগ
পানির নিচে নিউমার্কেট, কয়েক কোটি টাকার ক্ষতির মুখে ব্যবসায়ীরা

News 2 Narayanganj News Archive

আর্কাইভ