আওয়ামী লীগ নেতার ভাইসহ গ্রে’প্তার ২

প্রথম পাতা » ছবি গ্যালারী » আওয়ামী লীগ নেতার ভাইসহ গ্রে’প্তার ২
সোমবার, ৩১ মে ২০২১



---

সাংবাদিকদের সাথে দুর্ব্যবহারকারী আলোচিত-সমালোচিত সেই মোশারেফ মোল্লাকে আবারও গ্রেপ্তার করেছে পুলিশ। এছাড়া মোশারেফ মোল্লার আশীর্বাদপুষ্ট হত্যা মামলার জামিনে থাকা আসামি সামসুকে চাঁদাবাজির মামলায় গ্রেপ্তার করা হয়েছে। মোশারেফ মোল্লা কুয়াকাটার সাবেক পৌর মেয়র আব্দুল বারেক মোল্লা ও লতাচাপলী ইউপি চেয়ারম্যান মো.আনছার উদ্দিন মোল্লার ছোট ভাই।

মহিপুর থানা পুলিশ জানায়, ঢাকার কলাবাগানের ঠিকানার একটি চেক প্রতারণার মামলায় সোমবার (৩১ মে) সকালে মোশারেফ মোল্লাকে গ্রেপ্তার করা হয়। এর আগে রোববার (৩০ মে) রাতে মোশারেফ মোল্লার সহচর ও হত্যা মামলার আসামি সামসুকে রাখাইন পল্লীতে চাঁদাবাজির মামলায় গ্রেপ্তার করা হয়। সামসুকে গ্রেপ্তারে এলাকায় স্বস্তি ফিরেছে।

পুলিশ ও স্থানীয়রা আরও জানায়, গ্রেপ্তারকৃত মোশরেফ মোল্লা এর আগে সাংবাদিকের চাঁদা দাবির দায়ের করা মামলায় পুলিশ গ্রেপ্তার করে। অপর গ্রেপ্তারকৃত সামসু মহিপুর থানার লতাচাপলী ইউনিয়নের শ্রমিক লীগ নেতা মন্নান গাজী হত্যা মামলায় এবং মাদক কারবারের সাথে জড়িত থাকার অভিযোগে একাধিকবার পুলিশের হাতে গ্রেপ্তার হয়। সর্বশেষ গোড়া আম খোলাপাড়া রাখাইন পল্লীর ক্ষুদ্র নৃ গোষ্ঠীর দায়ের করা মহিপুর থানার চাঁদাবাজির মামলায় গ্রেপ্তার হয়।

স্থানীয়রা অভিযোগে জানান, সকল প্রকার মাদকের সরবরাহকারী সামসু একটি সিন্ডিকেটের নেতৃত্ব দিয়ে আসছে। রাখাইন উন্নয়ন কর্মী প্রকৌশলী ম্যাথুজ বলেন, রাখাইন পল্লীর দরিদ্র রাখাইনদের জিম্মি করে সামসুর নেতৃত্বে একটি চক্র মাদক উৎপাদন ও বিপননে বাধ্য করছে।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান চেক প্রতারণার মামলায় মোশারেফ মোল্লাকে এবং রাখাইনদের দায়ের করা চাঁদাবাজির মামলায় সামসুকে গ্রেপ্তারের কথা স্বীকার করে বলেন, গ্রেপ্তারকৃতদের সোমবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১:৪২:২৮   ২৬ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


মানবিক মূল্যবোধসম্পন্ন সুনাগরিক তৈরিতে মন্দিরভিত্তিক শিক্ষা কার্যক্রম ভূমিকা রাখছে - ধর্ম প্রতিমন্ত্রী
ফতুল্লায় ইজিবাইক চালককে খুনের ঘটনায় স্ত্রীর মামলা
সদর উপজেলাকে হারিয়ে সিটি কর্পোরেশন চ্যাম্পিয়ন
রূপগঞ্জে চোরাই জ্বালানী তেলসহ গ্রেফতার ২, পিকআপ জব্দ
ভূমির অবক্ষয় শূন্যের কোঠায় নামিয়ে আনতে কাজ করছে সরকার - পরিবেশমন্ত্রী
টেকসই উন্নয়ন অব্যাহত রাখতে উদ্যোক্তাদের গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে হবে - স্বপন ভট্টাচার্য্য
দ্রুত গতিতে চাহিদা মোতাবেক গ্রাহক সেবা বৃদ্ধি করুন - বিদ্যুৎ প্রতিমন্ত্রী
ঝুঁকিপূর্ণ ভবনসমূহ রেট্রোফিটিংসের মাধ্যমে ভূমিকম্প সহনীয় করার লক্ষ্যে কার্যক্রম চলমান - ত্রাণ প্রতিমন্ত্রী
বঙ্গবন্ধুর রচিত বই জাতির জন্য ঐতিহাসিক দলিল - পর্যটন প্রতিমন্ত্রী
করোনায় মারা গেছেন ৬৩ ও নতুন আক্রান্ত ৩,৮৪০ জন

আর্কাইভ