পুলিশ কোন অপশক্তিকে সম্প্রীতি বিনষ্ট করতে দিবেনা - এএসপি নাজমুল

প্রথম পাতা » ছবি গ্যালারী » পুলিশ কোন অপশক্তিকে সম্প্রীতি বিনষ্ট করতে দিবেনা - এএসপি নাজমুল
মঙ্গলবার, ৫ অক্টোবর ২০২১



---

অতিরিক্ত পুলিশ সুপার (ক’ সার্কেল) মোহাম্মদ নাজমুল হাসান বলেছেন, বাংলাদেশ একটি অসম্প্রাদায়িক বাংলাদেশ। বাংলাদেশের এই সম্প্রতি নষ্ট করার জন্য একটি গোষ্ঠী উৎপেতে বসে আছে। কিন্তু বাংলাদেশ পুলিশ এসকল বিষয়ে সজাগ রয়েছে। কোন অপশক্তিকে এদেশের সম্প্রীতি বিনষ্ট করতে দিবেনা। কারণ এদেশটা আমাদের সকলের।

মঙ্গলবার (৫ অক্টোবর) সন্ধ্যায় ফতুল্লা মডেল থানার সম্মেলন কক্ষে শারদীয় দুর্গোপূজা উদযাপন উপলক্ষে ফতুল্লা মডেল থানার আয়োজনে আইন - শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।

তিনি আরও বলেন, শারদীয় দুর্গোৎসব আমাদের সকলের। ভয়ের কিছু নাই, ভয় পাবেন না। পুলিশ সর্বদা আপনাদের পাশে রয়েছে। পূজার সময়ে পুলিশ সর্বোচ্চ নিরাপত্তার দায়িত্ব পালন করবে। দেশের ভাবমূর্তি নষ্ট করার জন্য একটি গোষ্ঠী উৎপেতে রয়েছে ।

সোশ্যাল মিডিয়া ব্যবহারের ক্ষেত্রে অবশ্যই সতর্ক থাকতে হবে। কোনো প্রকার গুজবে কান দিবেন। আর সঠিক সময় মাধ্যমে প্রতিমা বিসর্জন দেওয়ার জন্য আমি সবাইকে আহ্বান করছি। পূজা উদযাপন কমিটির পাশাপাশি আমাদের পুলিশের পক্ষ থেকে বিভিন্ন নির্দেশনা দেয়া হয়েছে। আপনার এই নির্দেশনা গুলো পালন করবেন। আমরা মিলেমিশে শান্তিপূর্ণভাবে শারদীয় দুর্গোৎসব পালন করবো।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রাকিবুজ্জামানের সভাপতিত্বে ও ফতুল্লা থানা পূজা উদযাপন পরিষদের সভাপতি শ্রী রঞ্জিত মন্ডলের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার ( ক’ সার্কেল) মোহাম্মদ নাজমুল হাসান, বিশেষ অতিথি জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিখণ সরকার শিপন, বিশিষ্ট সাংবাদিক দীলিপ মন্ডল, মহানগরের সভাপতি অরুণ কুমার দাস, ফতুল্লা থানা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিবু দাস, ফতুল্লা থানার পরিদর্শক (তদন্ত) তারিকুল ইসলাম, (অপারেশন) মোজাম্মেল হক, ফতুল্লা রিপোর্টার ক্লাবের সভাপতি রঞ্জিত মোদক, পূজা পরিষদ নেতা প্রদীপ দাস, প্রদীপ মন্ডলসহ বিভিন্ন পূজা মন্ডপের নেতৃবৃন্দ।

বাংলাদেশ সময়: ২৩:২৯:২৯   ২০ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
সোনারগাঁয়ে বাসের ধাক্কায় বৃদ্ধ নিহত, চালক গ্রেপ্তার
ইঁদুর নিধন অভিযান উদ্বোধন করলেন ডিসি
সিদ্ধিরগঞ্জে মহাসড়কের পাশ থেকে লাশ উদ্ধার
রূপগঞ্জে দেশীয় অস্ত্রসহ ৪ চাঁদাবাজ আটক
সমাজকল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির ১২ম বৈঠক
২০৩০ সালের মধ্যে দেশে ১৪০ মিলিয়ন কেজি চা উৎপাদনের পরিকল্পনা
শহীদ শেখ রাসেলের ৫৮তম জন্মদিন আগামীকাল
দ.কোরিয়ার সঙ্গে বাণিজ্যঘাটতি কমানোর আহ্বান

আর্কাইভ