সিলিং ফ্যান পড়ে আহত হলেন মুরাদ হাসান এমপি

প্রথম পাতা » ছবি গ্যালারী » সিলিং ফ্যান পড়ে আহত হলেন মুরাদ হাসান এমপি
শুক্রবার, ১৩ মে ২০২২



---

ইসমাইল হোসেন, জামালপুর প্রতিনিধি : জামালপুরের সরিষাবাড়ীতে সিলিং ফ্যান ভেঙে পড়ে আহত হয়েছেন সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মুরাদ হাসান এমপি।

হাসপাতাল ও দলীয় নেতাকর্মী সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার(১২ মে) রাত ৭টা ৪০ মিনিটের দিকে তার নিজ গ্রামের বাড়ী দৌলতপুর বাসভবনে হঠাৎ চলন্ত সিলিং ফ্যান ভেঙে পড়ে এ দুর্ঘটনার শিকার হন তিনি। পরে তাকে বাড়ীতেই ডাক্তার নিয়ে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে।

এব্যাপারে ডাঃ মুরাদ হাসান এমপির বিশ্বস্ত আস্থাভাজন ব্যক্তি পৌর কাউন্সিলর সাখাওয়াত আলম মুকুল নিউজ টু নারায়ণগঞ্জ কে জানান, আমি সংবাদ পেয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হতে ডা. দেবাশীষ রাজ বংশী, ডাঃ সীমান্ত ও ডাঃ সুরঞ্জিতকে সাথে নিয়ে তার বাড়ী যাই। গিয়ে দেখি ফ্যান পড়ে তার কপালের ডান পাশে কেটে গেছে। পরে তাকে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়। তিনি এখন সুস্থ আছেন। তার জন্য সবাই দোয়া করবেন।

এবিষয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. দেবাশীষ রাজবংশী( আরএমও) নিউজ টু নারায়ণগঞ্জ কে জানান, গতকাল সন্ধ্যার পর মাননীয় সাংসদ নিজ বাড়ীতে সিলিং ফ্যান পড়ে আহত হন। এ সংবাদ পেয়ে আমরা তিন সদস্যের একটি আবাসিক মেডিকেল টিম তার বাড়ী যাই এবং তাকে চিকিৎসা প্রদান করি। তার কপালের ডান পাশে কেটে যাওয়ায় তিনটি সেলাই দেয়া হয়েছে। বর্তমানে তিনি আশঙ্কাজনক।

বাংলাদেশ সময়: ১৫:৪৭:১৩   ৩১০ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


মালামাল কিনতে এসে অজ্ঞান পার্টির খপ্পরে ব্যবসায়ী
কান উৎসব শুরু, লাল গালিচায় দ্যুতি ছড়ালেন যারা
বিদ্যুতের দাম বাড়ানোর সুপারিশ
নাটোরে ট্রাক-মাইক্রোবাস সংঘর্ষে প্রাণ গেল ২ জনের
আন্তর্জাতিক রিফুয়েলিংয়ের জায়গা হবে কক্সবাজার
রাজীব গান্ধী হত্যায় দণ্ডিত আসামি ৩১ বছর পর মুক্ত
‘মিশন এক্সট্রিম’-এর দুই পুরস্কার
বাজারে ভোজ্যতেলের সরবরাহ স্বাভাবিক রয়েছে: বাণিজ্যমন্ত্রী
ইতিহাসের এই দিনে
আজকের রাশিফল

আর্কাইভ