লিভারপুলের সঙ্গে নতুন করে দীর্ঘমেয়াদী চুক্তিতে সই করেছেন ইলিয়ট

প্রথম পাতা » খেলাধুলা » লিভারপুলের সঙ্গে নতুন করে দীর্ঘমেয়াদী চুক্তিতে সই করেছেন ইলিয়ট
শুক্রবার, ১২ আগস্ট ২০২২



---

হার্ভে ইলিয়টকে গতকাল ‘দীর্ঘ মেয়াদী’ একটি চুক্তিতে আবদ্ধ করেছে লিভারপুল। ১৯ বছর বয়সী এই তারকার আশা এই মৌসুম থেকে জার্গেন ক্লপের দলের পরিকল্পনায় নিয়মিত হতে পারবেন তিনি।
গত মৌসুমে লিভারপুলের হয়ে প্রিমিয়ার লিগের প্রথম চারটি ম্যাচের তিনটিতে মুল একাদশের হয়ে সুযোগ পেয়েছিলেন ইলিয়ট। কিন্তু লিডসের বিপক্ষে খেলার সময় তার পায়ের গোড়ালি স্থানচ্যুত ও ভেঙ্গে যাওয়ায় সাইডলাইনে চলে যান। ওই ইনজুরির কারণে দীর্ঘ ৫ মাস সাইডলাইনেই কাটাতে হয়েছে তাকে।
তবে ইনজুরি কাটিয়ে এখন পুর্ন ফিটনেস ফিরে পেয়েছেন ইলিয়ট। চলতি মৌসুমে লিভারপুলের হয়ে দুটি ম্যাচ খেলেছেন তিনি। এর একটি কম্যুনিটি শিল্ডে ম্যানচেস্টার সিটির বিপক্ষে এবং অন্যটি তার সাবেক ক্লাব ফুলহ্যামের বিপক্ষে প্রিমিয়ার লিগে নিজেদের সূচনা ম্যাচে।
গণমাধ্যমের খবর অনুযায়ী নতুন চুক্তির ফলে ২০২৭ সাল পর্যন্ত লিভারপুলে কাটাবেন এই মিডফিল্ডার। লিভারপুলের ওয়েবসাইটকে ইলিয়ট বলেন, ‘আরো অনেক বছর আমি এই ক্লাবটিতে কাটাতি যাচ্ছি। এটি জেনে আমার দারুন লাগছে। কৈশোরের ক্লাবের সঙ্গে এতটা সময় কাটানো দারুন ব্যাপার। এটি আমাকে এতটা খুশি ও রোমঞ্চিত করেছে যে ভাষায় প্রকাশ করতে পারছি না।’
২০১৯ সালের গ্রীষ্মে এ্যানফিল্ডে যোগ দেয়ার পর সিনিয়র দলের সঙ্গে এ পর্যন্ত ২২টি ম্যাচ খেলেছেন ইলিয়ট। লিভারপুলের কোচ ক্লপ বলেন, ‘তাকে পছন্দ করার অনেকগুলো কারণ আছে। প্রথমত আমরা একটি ক্লাব হিসেবে বিশেষ একজন তরুণ খেলোয়াড়কে নিয়ে দীর্ঘ পথ পাড়ি দিতে চাই, যিনি ইতোমধ্যে লিভারপুল এফসিতে বড় প্রভাব ফেলেছেন। অপরদিকে পছন্দের ক্লাবটিতে সে নিজের অবিশ^াস্য প্রতিভার বিকাশ ও উন্নতি ঘটাতে পারবে।’

বাংলাদেশ সময়: ১৬:০৯:০৬   ২৫ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

খেলাধুলা’র আরও খবর


পাকিস্তানের হারের দিন ভারতের জয়
ফাইনালে উঠেই বিশ্বকাপ ঘিরে বড় সুসংবাদ পেল টাইগ্রেসরা
ব্রাজিলের কাছে পাত্তাই পেল না ঘানা
সবার শেষে বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা স্কটল্যান্ডের
সেমিফাইনালে কাল থাইল্যান্ডের মুখোমুখি বাংলাদেশ নারী দল
ঢাকায় বীরোচিত সংবর্ধনা পেল সাফ জয়ী নারী ফুটবল দল
সাবিনাদের আরও অর্ধকোটি টাকা পুরস্কার ঘোষণা
দেশে ফিরলেন বিজয়িনীরা, উষ্ণ সংবর্ধনা
চমক দিয়ে বিশ্বকাপের দল দিলো নিউজিল্যান্ড
সাফ চ্যাম্পিয়নশিপে বাংলাদেশ নারী ফুটবল দল অপরাজিত চ্যাম্পিয়ন হওয়ায় স্পীকারের অভিনন্দন

আর্কাইভ