মৌসুমের শুরুতেই দুই মিলানের জয়

প্রথম পাতা » খেলাধুলা » মৌসুমের শুরুতেই দুই মিলানের জয়
রবিবার, ১৪ আগস্ট ২০২২



---

গত সপ্তাহ থেকেই শুরু হয়েছে ইউরোপিয়ান লিগগুলোর প্রতিযোগিতা। সব লিগ শুরু হলেও রোববার (১৩ আগস্ট) সবার পরে শুরু হয়েছে ইতালিয়ান লিগ সিরি আ। লিগের প্রথম ম্যাচেই নিজ নিজ ম্যাচে জয় পেয়েছে গত মৌসুমের লিগ চ্যাম্পিয়ন ও রানার্সআপ ইন্টার ও এসি মিলান।

২০২২-২৩ মৌসুমের প্রথম ম্যাচেই মাঠে নেমেছিল এসি মিলান। যেখানে তারা মাঠে নেমেছিল উদিনেসের বিপক্ষে। গত মৌসুমের চ্যাম্পিয়নরা শুরুতেই গোল খেলে বসে। রদ্রিগো বেকাও’র গোলে দুই মিনিটেই লিড নেয় সফরকারীরা। তবে চ্যাম্পিয়নদের ঘুরে দাঁড়াতে সময় লাগেনি বেশিক্ষণ। ম্যাচের ১১ ও ১৫ মিনিটে গোল করেন থিও হার্নান্দেজ ও আন্তে রেবিচ।

তবে বিরতির ঠিক আগে দলকে সমতায় ফেরায় মাসিনা। প্রথম হাফে ২-২ গোলে ড্র নিয়েই বিরতিতে যায় দুই দল। বিরতি থেকে ফিরে আবারো গত মৌসুমের চ্যাম্পিয়নরা এগিয়ে যায়। দ্বিতীয় হাফের প্রথম মিনিটেই গোল করেন ডিয়াজ। আর ৬৮ মিনিটে দলের জয় নিশ্চিত করেন সেই রেবিচ। এরপর কোনো গোল না হলেই ৪-২ গোলে জয় নিয়েই মৌসুম শুরু করে এসি মিলান।

এদিকে গত মৌসুমের রানার্স আপ ইন্টার মিলান অবশ্য জয় পেতে বেশ বেগ পেতে হয়েছে। চেলসি থেকে ধারে আনা লুকাকু ইন্টারকে ম্যাচের দ্বিতীয় মিনিটেই এগিয়ে দেন। তবে ম্যাচের ৪৮ তম মিনিটে সিসে গোল করে সমতায় ফেরায় দ্বিতীয় বিভাগ থেকে উন্নীত হয়ে আসা ক্লাব লেচে। ঘরের মাঠে খেলা হওয়ায় স্বাগতিক লেচের সমর্থকরা একসময় ভেবেই নিয়েছিল ইন্টারের মতো ক্লাব থেকে পয়েন্ট ছিনিয়ে নিতে সক্ষম হচ্ছে তারা।

তবে ম্যাচের ৯৫ তম মিনিটে ডেনজেল ডামফ্রিজের গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে ইন্টার মিলান। ম্যাচের একেবারে শেষ বাঁশির আগে কর্নার পায় ইন্টার। সেখান থেকে গোল করেন নেদারল্যান্ডসের এই ডিফেন্ডার। ইন্টার মিলান মৌসুমের প্রথম ঘরের মাঠে ম্যাচে খেলবে স্পেজিয়ার সঙ্গে ২১ আগস্ট।

বাংলাদেশ সময়: ১০:৫৭:৩২   ২৬ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

খেলাধুলা’র আরও খবর


পাকিস্তানের হারের দিন ভারতের জয়
ফাইনালে উঠেই বিশ্বকাপ ঘিরে বড় সুসংবাদ পেল টাইগ্রেসরা
ব্রাজিলের কাছে পাত্তাই পেল না ঘানা
সবার শেষে বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা স্কটল্যান্ডের
সেমিফাইনালে কাল থাইল্যান্ডের মুখোমুখি বাংলাদেশ নারী দল
ঢাকায় বীরোচিত সংবর্ধনা পেল সাফ জয়ী নারী ফুটবল দল
সাবিনাদের আরও অর্ধকোটি টাকা পুরস্কার ঘোষণা
দেশে ফিরলেন বিজয়িনীরা, উষ্ণ সংবর্ধনা
চমক দিয়ে বিশ্বকাপের দল দিলো নিউজিল্যান্ড
সাফ চ্যাম্পিয়নশিপে বাংলাদেশ নারী ফুটবল দল অপরাজিত চ্যাম্পিয়ন হওয়ায় স্পীকারের অভিনন্দন

আর্কাইভ