সড়ক দুর্ঘটনায় আহত এমপি গোলাম মোস্তফা আইসিইউতে ভর্তি

প্রথম পাতা » ছবি গ্যালারী » সড়ক দুর্ঘটনায় আহত এমপি গোলাম মোস্তফা আইসিইউতে ভর্তি
রবিবার, ১৯ নভেম্বর ২০১৭



---টাঙ্গাইলের দেলদুয়ারে সড়ক দুর্ঘটনায় গাইবান্ধা-১ আসনের সংসদ সদস্য গোলাম মোস্তফাকে ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালের নিবিড় পর্যবেক্ষন কেন্দ্র (আইসিইউতে) ভর্তি করা হয়েছে। শনিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ঢাকা-টাঙ্গাইল বঙ্গবন্ধু মহাসড়কের নাটিয়াপাড়ায় বাস ও মাইক্রোবাস সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে । গুরুতর আহত অবস্থায় তাদের টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতাল(সিএমএইচ)- এ পাঠানো হয়।
আহত সাংসদের ছেলে মাসুম আহমেদ জানান, বাবার মাথায় রক্তক্ষরণ হয়েছে। রবিবার অস্ত্রোপচার হবে। তিনি বাবার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।
হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, এমপি গোলাম মোস্তফা শনিবার নিজ নির্বাচনী এলাকা থেকে মাইক্রোবাসে ঢাকায় আসছিলেন । রংপুরগামী লোটন পরিবহনের একটি বাসের সঙ্গে নাটিয়াপাড়ায় মাইক্রোবাসটি মুখোমুখি সংঘর্ষ ঘটলে মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে গিয়ে এমপিসহ চারজন আহত হন। সূত্রে আরো জানান, চালক ও তার সহকারী পালিয়ে গেছেন তবে বাসটি আটক করা হয়েছে। এমপি সাহেব মাথায় বেশ আঘাত পেয়েছেন, তার অবস্থা গুরুতর। প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে ঢাকায় পাঠানো হয়েছে। দুর্ঘটনার খবর পেয়ে টাঙ্গাইল-৫ আসনের সাংসদ সানোয়ার হোসেন, জেলা প্রশাসক খান মো. নুরুল আমিন, পুলিশ সুপার মাহবুব আলম টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে ছুটে আসেন।
আহত অন্য তিনজন হলেন, সাংসদের ভাতিজা শাহজাহান সাজু, গাড়িচালক মঞ্জু ও এমপির সফরসঙ্গী রিপন। এদের মধ্যে রিপনকে ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) নেয়া হয়েছে। বাকি দুইজন টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। সিএমএইচে ভর্তি পর জাতীয় সংসদের ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়া হাসপাতালে এমপির সার্বিক অবস্থার খোঁজখবর নেন।

বাংলাদেশ সময়: ১৪:৪৫:৩৩   ৪৯৬ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


সিলেটের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ
আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
গুজব উপেক্ষা করে জনগণ ভ্যাকসিন নিচ্ছে
অর্পিত সম্পত্তি বিষয়ক চিহ্নিত সমস্যাগুলো যথাযথ সংশোধন করা হবে - ভূমি সচিব
৬টি সেক্টরকে শিশুশ্রমমুক্ত ঘোষণা করলো সরকার
ফসল উৎপাদন বাড়াতে অঞ্চল ভিত্তিক ‘জোন ম্যাপ’ প্রণয়নের ওপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর
দেশের সিটি কর্পোরেশন ও পৌরসভাগুলোতে জনস্বাস্থ্য নিয়ে কাজ করতে চায় যুক্তরাষ্ট্র - এলজিআরডি মন্ত্রী
হঠাৎ অজানা কারণেই বেড়ে গেলো পেঁয়াজের দাম
স্পীকারের সাথে বাংলাদেশে নিযুক্ত সুইডেনের রাষ্ট্রদূত অ্যালেজান্ড্রা বের্গ ভন লিনডে-র সৌজন্য সাক্ষাৎ

আর্কাইভ