পাকুন্দিয়ায় মেয়াদোত্তীর্ণ ১৭০০ কেজি মিষ্টি ও খেজুর ধ্বংস

প্রথম পাতা » কিশোরগঞ্জ » পাকুন্দিয়ায় মেয়াদোত্তীর্ণ ১৭০০ কেজি মিষ্টি ও খেজুর ধ্বংস
সোমবার, ২৯ এপ্রিল ২০১৯



---

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় ১৭০০ কেজি মেয়াদোত্তীর্ণ খেজুর ও মিষ্টি ধ্বংস করা হয়েছে। রোববার দুপুরে মেয়াদোত্তীর্ণ খেঁজুর ও মিষ্টি রাখার দায়ে এগারসিন্দুর কোল্ড স্টোরেজের মালিককে ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

রমজান মাসে বিক্রির জন্য কিশোরগঞ্জের স্বনামধন্য মিষ্টির দোকান মদনগোপাল সুইটসের ১০০০ কেজি মিষ্টি ও ভৈরবের এক ব্যবসায়ী ৭০০ কেজি খেঁজুর ওই স্টোরেজে রেখেছিলেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, আসন্ন রমজান মাসকে সামনে রেখে কিশোরগঞ্জ শহরের স্বনামধন্য মিষ্টির দোকান মদনগোপাল সুইটস অধিক লাভের আশায় এগারসিন্দুর কোল্ড স্টোরে ২৪টি ড্রামে ১০০০ কেজি মিষ্টি এবং ভৈরব উপজেলার একজন ব্যবসায়ী ৭০০ কেজি খেজুর সংরক্ষণ করে রাখেন।

গোপন সংবাদের ভিত্তিতে কিশোরগঞ্জ জেলার ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. ইব্রাহিম হোসেন এ অভিযান চালায়। এ সময় কিশোরগঞ্জ সিভিল সার্জন অফিসের জেলা স্যানেটারি ইন্সপেক্টর শংকর চন্দ্র পাল ও একদল পুলিশের উপস্থিতিতে কোল্ড স্টোরেজ চত্বরে জনসম্মুখে মেয়াদোত্তীর্ণ ১০০০ কেজি মিষ্টি ড্রাম থেকে মাটিতে ফেলে বালি দিয়ে নষ্ট করা হয় এবং ৭০০ কেজি মেয়াদোত্তীর্ণ খেজুর আগুনে পুড়িয়ে নষ্ট করা হয়।

এ ব্যাপারে কিশোরগঞ্জ জেলার ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. ইব্রাহিম হোসেন আরটিভি অনলাইনকে জানান, রমজানকে সামনে রেখে নিয়মিত বাজার মনিটরিংয়ের অংশ হিসেবে এ অভিযান পরিচালনা করা হয়। মেয়াদোত্তীর্ণ ১০০০ কেজি মিষ্টি ও ৭০০ কেজি খেজুর ধ্বংস করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬:১৫:২৬   ৩০৪ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

কিশোরগঞ্জ’র আরও খবর


ভৈরবে নির্বাচনী প্রচারণা নিয়ে দুপক্ষের সংঘর্ষ, থানায় পাল্টাপাল্টি মামলা
কিশোরগঞ্জে মসজিদের সিন্দুকে পাওয়া গেল ১৪ বস্তা টাকা
নিকলীতে ভাসমান নৌকায় আগুন, দগ্ধ আরও দুজনের মৃত্যু
নদী থেকে ট্রাক চালকের লাশ উদ্ধার
তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর সংঘর্ষ, নিহত ২
জেলা প্রশাসক হলেন দুই ভাই রেকর্ড গড়লেন
পাকুন্দিয়ায় বাসের নিচে চাপা পড়ে ব্যবসায়ীর মৃত্যু
‘ধর্ষণ করতে গিয়ে’ ইমাম খুন, নারীর যাবজ্জীবন
কৃষক হত্যা মামলায় দুই নারীর যাবজ্জীবন
মাটিচাপা দেয়া স্বামী-স্ত্রী ও সন্তানের গলাকাটা লাশ উদ্ধার

আর্কাইভ