শিবচরে চিফ হুইপের নির্দেশনায় দুস্থ পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ

প্রথম পাতা » ছবি গ্যালারী » শিবচরে চিফ হুইপের নির্দেশনায় দুস্থ পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ
শুক্রবার, ২২ মে ২০২০



---

জাতীয় সংসদের চিফ হুইপ ও মাদারীপুর-১ (শিবচর) আসনের ৬ বারের সফল সংসদ সদস্য নূর-ই-আলম চৌধুরী লিটনের নির্দেশনায় প্রায় ১ হাজার ২০০ অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী ও নগদ টাকা বিতরণ করা হয়েছে। শুক্রবার (২২ মে) সকাল থেকে দুপুর পর্যন্ত মাদারীপুরের শিবচর উপজেলার কাঁঠালবাড়ী ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

ঢাকার বিশিষ্ট ব্যবসায়ী ও কাঁঠালবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহসেন উদ্দিন সোহেল বেপারীর নিজস্ব অর্থায়নে এ ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. শামসুদ্দিন খান।

এ সময় উপজেলা ভাইস চেয়ারম্যান বিএম আতাউর রহমান, উপজেলা যুবলীগের সভাপতি ও ৪ ইউনিয়নের সেক্টর কমান্ডার ইলিয়াস পাশা, কাঁঠালবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহসেন উদ্দিন সোহেল বেপারী, কাঁঠালবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ইয়াকুব বেপারী, সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমান মুন্সী (বাদল), যুগ্ম সাধারণ সম্পাদক জুলহাস বেপারী, কাঁঠালবাড়ী ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. সজিব হাওলাদার, কাঁঠালবাড়ী ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলী বেপারীসহ ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগেও তার নিজস্ব তহবিল থেকে প্রায় ২ হাজার ৪ শতাধিক অসহায়, দুস্থ ও মধ্যবিত্ত পরিবারের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী, শিশু খাদ্য ও বিভিন্ন ধরনের নিত্যপ্রয়োজনীয় দ্রব্য প্রদান করেন তিনি। অন্যদিকে বিভিন্ন নিম্ন আয়ের মানুষ, ভ্যান চালক, শ্রমিক, কৃষক ও ভিক্ষুকসহ গরীবদের মাঝে প্রায় সাড়ে তিন লক্ষাধিক টাকার আর্থিক সহায়তা প্রদান করেন তিনি। এছাড়াও কাঁঠালবাড়ী ইউনিয়নের ওয়ার্ডে ওয়ার্ডে গিয়ে নিজ হাতে করোনায় অবরুদ্ধ অসহায়দের মাঝে ঈদ উপহার সামগ্রীও পৌঁছিয়ে দিচ্ছেন তিনি।

কাঁঠালবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহসেন উদ্দিন সোহেল বেপারী বলেন, ‘জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী লিটন এমপির নির্দেশনায় কাঁঠালবাড়ী ইউনিয়নের হতদরিদ্র ও নিম্ন আয়ের মানুষের ঘরে ঘরে খাবার সহায়তা হিসেবে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী ও আমার নেতার ব্যক্তিগত তহবিল থেকে বিভিন্ন খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছি। আজ শুক্রবার আমার নিজস্ব অর্থায়নে ১ হাজার অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. শামসুদ্দিন খানসহ আরো অনেকেই। এছাড়াও বিতরণকৃত ঈদ উপহারের তালিকার বাহিরে থাকা প্রায় ২ শতাধিক দরিদ্র মানুষের হাতে প্রত্যেককে নগদ ৫’শ টাকা করে দিই।

যতদিন করোনার এই মহামারি থাকবে ততদিন চিফ হুইপের নির্দেশ অনুযায়ী অসহায়দের পাশে থেকে এই ত্রাণ তৎপরতা অব্যাহত থাকবে বলে জানান তিনি।

অপরদিকে গত বৃহস্পতিবার (২১ মে) বিকালে চিফ হুইপের একনিষ্ঠ কর্মী ও মোহসেন উদ্দিন সোহেল বেপারীর অন্যতম সহদর কাঁঠালবাড়ী ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলী বেপারীর নিজস্ব অর্থায়নে ইউনিয়নের ৫, ৬ ও ৭ নং ওয়ার্ডের প্রায় ২৫০ অসহায় ও দুস্থ পরিবারের মধ্যে ঈদ উপহার হিসেবে প্রত্যেককে ১ হাজার টাকা করে নগদ অর্থ বিতরণ করা হয়।

বাংলাদেশ সময়: ২৩:২৭:৫৫   ১১১ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


সিলেটের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ
আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
গুজব উপেক্ষা করে জনগণ ভ্যাকসিন নিচ্ছে
অর্পিত সম্পত্তি বিষয়ক চিহ্নিত সমস্যাগুলো যথাযথ সংশোধন করা হবে - ভূমি সচিব
৬টি সেক্টরকে শিশুশ্রমমুক্ত ঘোষণা করলো সরকার
ফসল উৎপাদন বাড়াতে অঞ্চল ভিত্তিক ‘জোন ম্যাপ’ প্রণয়নের ওপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর
দেশের সিটি কর্পোরেশন ও পৌরসভাগুলোতে জনস্বাস্থ্য নিয়ে কাজ করতে চায় যুক্তরাষ্ট্র - এলজিআরডি মন্ত্রী
হঠাৎ অজানা কারণেই বেড়ে গেলো পেঁয়াজের দাম
স্পীকারের সাথে বাংলাদেশে নিযুক্ত সুইডেনের রাষ্ট্রদূত অ্যালেজান্ড্রা বের্গ ভন লিনডে-র সৌজন্য সাক্ষাৎ

আর্কাইভ