স্কুলছাত্রী‌কে ছু‌রিকাঘাত করা সেই নভেল গ্রেফতার

প্রথম পাতা » কিশোরগঞ্জ » স্কুলছাত্রী‌কে ছু‌রিকাঘাত করা সেই নভেল গ্রেফতার
বুধবার, ১২ আগস্ট ২০২০



---

কিশোরগঞ্জের করিমগঞ্জে প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় এক স্কুলছাত্রীকে (১৬) ছুরিকাঘাত করার ঘটনায় অভিযুক্ত নূর আলম ওর‌ফে নভেলকে (২২) গ্রেফতার ক‌রে‌ছে পু‌লিশ।

ঘটনার ৭ ঘণ্টা পর মঙ্গলবার (১১ আগস্ট) সন্ধ্যায় উপজেলার নিয়ামতপুর বাজারের কাছ ‌থে‌কে অভিযান চা‌লি‌য়ে তা‌কে গ্রেফতার ক‌রে পুলিশ।

এর আগে একই দিন বেলা ১২টার দি‌কে ‌নিয়ামতপুর উচ্চ বিদ্যালয় এলাকায় ওই স্কুলছাত্রীকে উপর্যুপ‌রি ছু‌রিকা‌ঘাতে করে ন‌ভেল। আশঙ্কাজনক অবস্থায় তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভ‌র্তি করা হয়।

পুলিশ জানায়, নবম শ্রেণির ওই ছাত্রীকে নিকলী উপজেলার শিংপুর গ্রামের ফাইজুল ইসলামের ছেলে নভেল স্কুলে যাওয়া-আসার পথে প্রায়ই উত্ত্যক্ত করত। মঙ্গলবার দুপুরে বাড়ি থেকে নিয়ামতপুর বাজারে যাওয়ার পথে তার পথ রোধ করে প্রেমের প্রস্তাব দেন নভেল।

এতে রাজি না হওয়ায় তাকে বুকে, পেটে ও পিঠে অন্তত আট বার ছুরিকাঘাত করেন তিনি। আশঙ্কাজনক অবস্থায় স্কুলছাত্রীকে প্রথমে কিশোরগঞ্জ ২৫০ শয্যা আধুনিক সদর হাসপাতালে নেয়া হয়। পরে সেখান থেকে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। এ ঘটনার পর ন‌ভেল‌কে ধর‌তে অভিযা‌নে না‌মে পু‌লিশ।

করিমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমিনুল ইসলাম জানান, প্রথ‌মে ন‌ভে‌লের এক বন্ধু‌কে আটক করা হয়। তার কাছ থে‌কে তথ্য নি‌য়ে জেলা পু‌লি‌শের অ‌তি‌রিক্ত পু‌লিশ সুপার (সদর দপ্তর) অর্নিবান চৌধুরীর নেতৃ‌ত্বে সাঁড়া‌শি অভিযান শুরু ক‌রে পু‌লিশ। তথ্যপ্রযু‌ক্তির সাহায্য নি‌য়ে মঙ্গলবার সন্ধ্যা ৭টার দি‌কে নিয়ামতপুর এলাকা থে‌কে ওই যুবককে গ্রেফতার করা হয়।

এ ঘটনায় মে‌য়ে‌টির বাবা বাদী হয়ে ক‌রিমগঞ্জ থানায় এক‌টি মামলা দা‌য়ের ক‌রে‌ছেন।

বাংলাদেশ সময়: ১৫:০৫:৩৮   ৯০ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

কিশোরগঞ্জ’র আরও খবর


ভৈরবে নির্বাচনী প্রচারণা নিয়ে দুপক্ষের সংঘর্ষ, থানায় পাল্টাপাল্টি মামলা
কিশোরগঞ্জে মসজিদের সিন্দুকে পাওয়া গেল ১৪ বস্তা টাকা
নিকলীতে ভাসমান নৌকায় আগুন, দগ্ধ আরও দুজনের মৃত্যু
নদী থেকে ট্রাক চালকের লাশ উদ্ধার
তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর সংঘর্ষ, নিহত ২
জেলা প্রশাসক হলেন দুই ভাই রেকর্ড গড়লেন
পাকুন্দিয়ায় বাসের নিচে চাপা পড়ে ব্যবসায়ীর মৃত্যু
‘ধর্ষণ করতে গিয়ে’ ইমাম খুন, নারীর যাবজ্জীবন
কৃষক হত্যা মামলায় দুই নারীর যাবজ্জীবন
মাটিচাপা দেয়া স্বামী-স্ত্রী ও সন্তানের গলাকাটা লাশ উদ্ধার

আর্কাইভ