৪১ বছর পর আর্সেনালের মাঠে জিতল উলভারহ্যাম্পটন

প্রথম পাতা » খেলাধুলা » ৪১ বছর পর আর্সেনালের মাঠে জিতল উলভারহ্যাম্পটন
সোমবার, ৩০ নভেম্বর ২০২০



---

দীর্ঘ ৪১ বছর পর আর্সেনালের মাঠে জয় পেল ওলভারহ্যাম্পটন ওয়ান্ডারার্স। এমিরেটস স্টেডিয়ামে ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে রোববার রাতে ২-১ গোলে হেরেছে মিকেল আর্তেতার দল।

ম্যাচের পঞ্চম মিনিটে কর্নারে হেড করতে গিয়ে মাথায় মাথায় সংঘর্ষ লেগে যায় আর্সেনালের ডেভিড লুইস ও উলভারহ্যাম্পটনের রাউল হিমেনেসের। প্রচন্ড আঘাত পান দুজনই। প্রাথমিক চিকিৎসার পর লুইস মাথায় ব্যান্ডেজ লাগিয়ে খেলা চালিয়ে গেলেও স্ট্রেচারে করে মাঠ ছাড়তে হয় হিমেনেসকে। প্রায় ১০ মিনিট বন্ধ থাকার পর পুনরায় শুরু হয় খেলা।

ম্যাচের ২৭ মিনিটে পেদ্রো নেতোর গোলে এগিয়ে যায় উলভারহ্যাম্পটন। আর্সেনাল অবশ্য সময়তায় ফিরতে সময় নেয়নি। তিন মিনিট পরই স্বদেশি উইলিয়ানের ক্রস থেকে লাফিয়ে উঠে বুলেট গতির হেডে গোল করেন গ্যাব্রিয়েল মাগালেস।

৪২তম মিনিটে আাবারো এগিয়ে যায় উলভসরা। বিরতির পর অনেক চেষ্টা করেও গোল শোধ করতে পারেনি আর্সেনাল। শেষ পর্যন্ত ২-১ গোলের হার নিয়েই মাঠ ছাড়ে স্বাগতিকরা। ফলে ১৯৭৯ সালের পর প্রথমবারের মতো আর্সেনালের মাঠে জয় পায় উলভারহ্যাম্পটন।

এই জয়ে পয়েন্ট তালিকার সাত নম্বরে উঠে গেছে উলভস। আর টানা তিন ম্যাচে পয়েন্ট হারানো আর্সেনাল আছে তাদের ঠিক পরে অষ্টম অবস্থানে।

বাংলাদেশ সময়: ১২:২২:৩৬   ৭৮ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

খেলাধুলা’র আরও খবর


ঘরের মাঠে টানা দ্বিতীয় হার লিভারপুলের
ফিরলেন লিটন, নতুন মাইলফলক সাকিবের
জয় তুলে দ্বিতীয় স্থানে উঠে এলো বার্সা
উইন্ডিজদের বিপক্ষে মুকিদুলের চার উইকেট
একদিন আগেই দ. আফ্রিকাকে হারিয়েছে পাকিস্তান
আবাহনী-মোহামেডান লড়াই আজ
সাকিব-তামিম-মাশরাফি পাচ্ছেন সেরা করদাতার পুরস্কার
বড় জয়ে পরের রাউন্ডে টটেনহাম
ল্যাম্পার্ড: চেলসির নায়ক থেকে খল নায়ক
বাংলাদেশ ক্রিকেট দলকে প্রধানমন্ত্রীর অভিনন্দন

আর্কাইভ