স্বাধীনতা বিরোধী চক্রই বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণের বিরোধিতা করছে - খাদ্যমন্ত্রী

প্রথম পাতা » ছবি গ্যালারী » স্বাধীনতা বিরোধী চক্রই বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণের বিরোধিতা করছে - খাদ্যমন্ত্রী
শুক্রবার, ১১ ডিসেম্বর ২০২০



---

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, স্বাধীনতা বিরোধী চক্রই বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণের বিরোধিতা করছে। তিনি বলেন, যারা একাত্তরে স্বাধীনতা যুদ্ধের বিরোধিতা করেছিল তারাই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নির্মাণের বিরোধিতা করছে। কারণ তারা আতঙ্কিত, মুজিব আদর্শকে তারা ভয় পায়।
খাদ্যমন্ত্রী আজ জাতীয় প্রেস ক্লাবের তোফাজ্জল হোসেন মানিক মিয়া হলে বঙ্গবন্ধু একাডেমি আয়োজিত মুজিব জন্মশতবর্ষ ও চলমান বিষয় নিয়ে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।
বঙ্গবন্ধু একাডেমির সভাপতি চিত্তরঞ্জন দাসের সভাপতিত্বে সংসদ সদস্য এডভোকেট নুরুল আমিন রুহুল এবং আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ অনুষ্ঠানে বক্তৃতা করেন।
মন্ত্রী বলেন, পঁচাত্তরে বঙ্গবন্ধুকে রক্ষা করতে পারিনি। কারণ সে সময় মোশতাক, তাহেরউদ্দিন ঠাকুরের মতো মুখোশধারী ষড়যন্ত্রকারীরা ছিল, তারা এখনও আছে। এজন্য সবাইকে সজাগ এবং সতর্ক থাকতে হবে। তিনি বলেন, আমাদের মাঝে জাতির পিতার আদর্শ রয়েছে। জীবিত বঙ্গবন্ধুর চেয়ে মৃত বঙ্গবন্ধু অনেক বেশি শক্তিশালী।
খাদ্যমন্ত্রী স্বাধীনতা বিরোধীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করে বলেন, তাদের এ ধরনের ঘৃণ্য কার্যকলাপ বাংলাদেশের মানচিত্রের প্রতি অবমাননা, বাংলাদেশের অসাম্প্রদায়িক চেতনার ওপর চরম আঘাত। এজন্য নিজেদের মধ্যে ঐক্য গড়ে তুলে, নিজেদের সামর্থ্য শক্তি দিয়ে এই সকল দেশবিরোধী অপশক্তির বিরুদ্ধে রুখে দাঁড়াতে ও তাদেরকে প্রতিহত করতে হবে।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে উন্নত বিশ্বের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন উল্লেখ করে মন্ত্রী বলেন, তাঁর নেতৃত্বে বাংলাদেশ ইতোমধ্যেই সারা পৃথিবীতে উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিতি লাভ করেছে।

বাংলাদেশ সময়: ২১:০৯:১১   ৭৩ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


সিলেটের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ
আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
গুজব উপেক্ষা করে জনগণ ভ্যাকসিন নিচ্ছে
অর্পিত সম্পত্তি বিষয়ক চিহ্নিত সমস্যাগুলো যথাযথ সংশোধন করা হবে - ভূমি সচিব
৬টি সেক্টরকে শিশুশ্রমমুক্ত ঘোষণা করলো সরকার
ফসল উৎপাদন বাড়াতে অঞ্চল ভিত্তিক ‘জোন ম্যাপ’ প্রণয়নের ওপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর
দেশের সিটি কর্পোরেশন ও পৌরসভাগুলোতে জনস্বাস্থ্য নিয়ে কাজ করতে চায় যুক্তরাষ্ট্র - এলজিআরডি মন্ত্রী
হঠাৎ অজানা কারণেই বেড়ে গেলো পেঁয়াজের দাম
স্পীকারের সাথে বাংলাদেশে নিযুক্ত সুইডেনের রাষ্ট্রদূত অ্যালেজান্ড্রা বের্গ ভন লিনডে-র সৌজন্য সাক্ষাৎ

আর্কাইভ