বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে এগিয়ে যাবে বাংলাদেশ ছাত্রলীগ -স্পীকার

প্রথম পাতা » ছবি গ্যালারী » বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে এগিয়ে যাবে বাংলাদেশ ছাত্রলীগ -স্পীকার
বৃহস্পতিবার, ২৪ ডিসেম্বর ২০২০



---

২৪ ডিসেম্বর ২০২০: বাংলাদেশ জাতীয় সংসদের স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি বলেছেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে ধারণ করে এগিয়ে যাবে বাংলাদেশ ছাত্রলীগ। দূরদৃষ্টিসম্পন্ন বঙ্গবন্ধু ১৯৪৮ সালেই বাঙালির স্বাধিকার ও স্বাধীনতার চেতনা থেকে ছাত্রলীগ গঠন করেছিলেন।

রংপুরের পীরগঞ্জ উপজেলা পরিষদ অডিটোরিয়ামে পীরগঞ্জ উপজেলা ছাত্রলীগ আয়োজিত কর্মী সভায় আজ প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত হয়ে শুভেচ্ছা বক্তব্যে স্পীকার এসব কথা বলেন।

স্পীকার বলেন, আপোষহীন বঙ্গবন্ধুর হাত ধরে স্বাধীনতা সংগ্রামের প্রতিটি স্তরেই ছাত্রলীগের অবদান অনস্বীকার্য। এই ঐতিহ্যবাহী গৌরবোজ্জ্বল সংগঠন ছাত্রলীগ আদর্শ ও প্রত্যাশার স্থল। মুজিববর্ষে ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীর প্রাক্কালে পীরগঞ্জে ছাত্রলীগের কমিটি গঠিত হতে যাচ্ছে। এই ছাত্রলীগকে এগিয়ে যেতে হবে মুজিব আদর্শের পতাকা নিয়ে এবং সচেষ্ট থাকতে হবে উন্নয়নের প্রতীক প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে।

ড. শিরীন শারমিন চৌধুরী বলেন, ছাত্রলীগ কারো তল্পীবাহক হবে না। ঐতিহ্যবাহী ছাত্রলীগ গৌরবগাঁথা ইতিহাসকে সমুন্নত রাখতে শিক্ষা ও জ্ঞাননির্ভর কর্মসূচি নিয়ে এগিয়ে যাবে। শিক্ষা, শান্তি ও প্রগতির মূলমন্ত্রে দীক্ষিত হয়ে ছাত্রলীগ রচনা করবে গৌরবময় নতুন ইতিহাস।

রংপুর জেলা ছাত্রলীগের সহসভাপতি নুরে আলম খুশির সভাপতিত্বে ও তথ্যপ্রযুক্তি বিষয়ক সম্পাদক তানিম আহসান চপলের সঞ্চালনায় অনুষ্ঠানে পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আজিজুর রহমান সরকার রাঙ্গা এবং পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পীরগঞ্জ পৌরসভার মেয়র এ এস এম তাজিমুল ইসলাম শামীম বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন। অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে রংপুর জেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি সুমন সরকার এবং প্রধান বক্তা হিসেবে সাধারণ সম্পাদক রাকিবুল হাসান কানন উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে স্থানীয় অন্যান্য নেতৃবৃন্দ মূল্যবান বক্তব্য দেন। অনুষ্ঠানে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২৩:১০:২৯   ৯৭ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


সিলেটের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ
আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
গুজব উপেক্ষা করে জনগণ ভ্যাকসিন নিচ্ছে
অর্পিত সম্পত্তি বিষয়ক চিহ্নিত সমস্যাগুলো যথাযথ সংশোধন করা হবে - ভূমি সচিব
৬টি সেক্টরকে শিশুশ্রমমুক্ত ঘোষণা করলো সরকার
ফসল উৎপাদন বাড়াতে অঞ্চল ভিত্তিক ‘জোন ম্যাপ’ প্রণয়নের ওপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর
দেশের সিটি কর্পোরেশন ও পৌরসভাগুলোতে জনস্বাস্থ্য নিয়ে কাজ করতে চায় যুক্তরাষ্ট্র - এলজিআরডি মন্ত্রী
হঠাৎ অজানা কারণেই বেড়ে গেলো পেঁয়াজের দাম
স্পীকারের সাথে বাংলাদেশে নিযুক্ত সুইডেনের রাষ্ট্রদূত অ্যালেজান্ড্রা বের্গ ভন লিনডে-র সৌজন্য সাক্ষাৎ

আর্কাইভ