রাবিনার দুই মেয়ে এখন সংসার করছেন

প্রথম পাতা » ছবি গ্যালারী » রাবিনার দুই মেয়ে এখন সংসার করছেন
মঙ্গলবার, ৫ জানুয়ারী ২০২১



---

মাত্র একুশ বছর বয়সেই মা হয়ে যান। ২ সন্তানের দায়িত্ব কাঁধে নিয়ে রবিনা যখন মা হওয়ার দায়িত্ব পালন করতে চাইছেন পুরোদমে, সেই সময় সবদিক থেকে বাধা পেতে শুরু করেন অভিনেত্রী। বিয়ের আগে ২ সন্তানের মা হওয়ার সিদ্ধান্ত যে খুব একটা সহজ ছিল না, এবার তা খোলসা করলেন রবিনা ট্যান্ডন।

জিনিউজের সূত্র মতে, বলিউডে আসার পরপরই ২ শিশু কন্যাকে দত্তক নেন রাবিনা ট্যান্ডন। ক্যারিয়ার শুরুর পরপরই অর্থাত মাত্র ২১ বছর বয়সেই দুই মেয়ের দায়িত্বভার নিয়ে মা হয়ে ওঠেন রাবিনা। মাত্র ২১ বছর বয়সে যখন দুই সন্তানকে দত্তক নেন, সেই সিদ্ধান্ত খুব একটা সহজ ছিল না। এত বছর পর এবার বিষয়টি নিয়ে মুখ খুললেন রাবিনা ট্যান্ডন।

রাবিনা জানান, ২১ বছর বয়সে যখন দুই সন্তানকে দত্তক নেন, সেই সময় অনেকেই তাঁকে বাধা দেন। তাঁর বয়স কম, তাই এত কম বয়সে ২ মেয়েকে সঙ্গে নিয়ে কে তাঁর জীবনসঙ্গী হতে চাইবে বলেও অনেকে তাঁকে সাবধান করতে শুরু করেন বলে জানান রাবিনা ট্যান্ডন।

ওই সময় অনেকে অনেক কথা বললেও তিনি কিছু শোনেননি। পূজা এবং ছায়াকে দত্তক নেওয়া তাঁর জীবনের সবচেয়ে ভাল সিদ্ধান্ত বলেও মত প্রকাশ করেন বলিউডের এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী।

বিয়ের আগে দুই মেয়েকে দত্তক নেওয়ার পর তাঁদের বড় করে বিয়েও দেন রাবিনা ট্যান্ডন। বর্তমানে রাবিনার দুই মেয়েই সংসার করছেন ।

দুই শিশু কন্যাকে দত্তক নেওয়ার পর তাঁদের সঙ্গেই কেটে যায় তাঁর জীবন। ক্যারিয়ারের পাশাপাশি পূজা এবং ছায়াকে বড় করে তোলা তাঁর জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ কাজ বলেও জানান রাবিনা। পূজা এবং ছায়াকে নিয়েই এরপর অনিল থাডানির সঙ্গে গাঁটছড়া বাঁধেন রাবিনা ট্যান্ডন।

ব্য়বসায়ী অনিল থাডানির সঙ্গে বিয়ের পরও পূজা এবং ছায়ার দায়িত্ব সমানভাবে পালন করেন রাবিনা। পূজা, ছায়াকে নিয়ে যখন অনিলের সঙ্গে সংসার পাতেন বলিউডের অন্যতম সফল অভিনেত্রী রাবিনা ট্যান্ডন, তখন অনেকেই তাঁর প্রশংসা শুরু করেন। এমনকী, পূজা এবং ছায়াকে যাঁরা রবিনার ‘ব্যাগেজ’ বলে সম্মোধন করেন, তাঁরাও পালটি খেয়ে যান এক সময়।

বাংলাদেশ সময়: ১২:১৩:৩৩   ৭৪ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


সিলেটের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ
আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
গুজব উপেক্ষা করে জনগণ ভ্যাকসিন নিচ্ছে
অর্পিত সম্পত্তি বিষয়ক চিহ্নিত সমস্যাগুলো যথাযথ সংশোধন করা হবে - ভূমি সচিব
৬টি সেক্টরকে শিশুশ্রমমুক্ত ঘোষণা করলো সরকার
ফসল উৎপাদন বাড়াতে অঞ্চল ভিত্তিক ‘জোন ম্যাপ’ প্রণয়নের ওপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর
দেশের সিটি কর্পোরেশন ও পৌরসভাগুলোতে জনস্বাস্থ্য নিয়ে কাজ করতে চায় যুক্তরাষ্ট্র - এলজিআরডি মন্ত্রী
হঠাৎ অজানা কারণেই বেড়ে গেলো পেঁয়াজের দাম
স্পীকারের সাথে বাংলাদেশে নিযুক্ত সুইডেনের রাষ্ট্রদূত অ্যালেজান্ড্রা বের্গ ভন লিনডে-র সৌজন্য সাক্ষাৎ

আর্কাইভ