নারায়ণগঞ্জে ২৪ ঘন্টায় আরও ১৫ জন আক্রান্ত

প্রথম পাতা » ছবি গ্যালারী » নারায়ণগঞ্জে ২৪ ঘন্টায় আরও ১৫ জন আক্রান্ত
মঙ্গলবার, ৫ জানুয়ারী ২০২১



---

করোনাভাইরাসে নতুন বছরের শুরুতে নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় আরও ১৫ জন আক্রান্ত হয়েছে। এরমধ্যে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকায় ৯ জন, বন্দরে ২ জন, রূপগঞ্জে ৩ জন ও সদরে ১ জন। এ নিয়ে পুরো জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৮ হাজার ৫৪০ জনে। তবে নতুন করে মৃত্যুর সংখ্যা নাই। মৃত্যুর সংখ্যা ১৫১ জনেই আছে।

এছাড়া মোট সুস্থ্য হয়েছেন ৮২ হাজার ২৩ জন। জেলায় এই পর্যন্ত মোট ৬৪ হাজার ৭০৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ১৮৮ জন।

সোমবার (জানুয়ারি) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছেন। সোমবার (৪ জানুয়ারি) সকাল পর্যন্ত আক্রান্তের সংখ্যা ছিল ১০ জন।

জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৭৯ জন ও আক্রান্ত ৩ হাজার ২৫৮ জন। সদর উপজেলায় মারা গেছেন ২৬ জন ও আক্রান্ত ১ হাজার ৮৩৩ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ৪২৩ জন ও মারা গেছেন ৬ জন, আড়াইহাজারে আক্রান্ত ৬৮০ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ৮১২ ও মারা গেছেন ২৪ জন এবং রূপগঞ্জে আক্রান্ত ১ হাজার ৫৩৪ জন ও মারা গেছেন ১২ জন ।

উল্লেখ্য নারায়ণগঞ্জে ৮ মার্চ প্রথম করোনা রোগী শনাক্ত হয়। ৩০ মার্চ প্রথম নারায়ণগঞ্জের বন্দরের রসুলবাগে করোনার উপসর্গ নিয়ে পুতুল নামে এক নারী মারা যায়। ৭ এপ্রিল নারায়ণগঞ্জকে করোনার হটস্পট ঘোষণা করা হয়। এরপর ৮ এপ্রিল সকাল থেকে পুরো নারায়ণগঞ্জ জেলাকে লকডাউন করেন আইএসপিআর। পরে নারায়ণগঞ্জের কপাল থেকে হটস্পটের তকমা তুলে নেয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ২১:২৭:৫১   ৮৬ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


সিলেটের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ
আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
গুজব উপেক্ষা করে জনগণ ভ্যাকসিন নিচ্ছে
অর্পিত সম্পত্তি বিষয়ক চিহ্নিত সমস্যাগুলো যথাযথ সংশোধন করা হবে - ভূমি সচিব
৬টি সেক্টরকে শিশুশ্রমমুক্ত ঘোষণা করলো সরকার
ফসল উৎপাদন বাড়াতে অঞ্চল ভিত্তিক ‘জোন ম্যাপ’ প্রণয়নের ওপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর
দেশের সিটি কর্পোরেশন ও পৌরসভাগুলোতে জনস্বাস্থ্য নিয়ে কাজ করতে চায় যুক্তরাষ্ট্র - এলজিআরডি মন্ত্রী
হঠাৎ অজানা কারণেই বেড়ে গেলো পেঁয়াজের দাম
স্পীকারের সাথে বাংলাদেশে নিযুক্ত সুইডেনের রাষ্ট্রদূত অ্যালেজান্ড্রা বের্গ ভন লিনডে-র সৌজন্য সাক্ষাৎ

আর্কাইভ