শীতার্তদের মাঝে র‌্যাব-১১’র শীতবস্ত্র বিতরণ

প্রথম পাতা » আড়াইহাজার » শীতার্তদের মাঝে র‌্যাব-১১’র শীতবস্ত্র বিতরণ
বৃহস্পতিবার, ৭ জানুয়ারী ২০২১



---

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে ‘‘র‌্যাব সেবা সপ্তাহ” উদযাপনে সিদ্ধিরগঞ্জ ও আড়াইহাজারে র‌্যাব-১১ কর্তৃক শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (৭ জানুয়ারি) সকাল ১১টায় আদমজীনগর নারায়ণগঞ্জে র‌্যাব-১১ এর সদর দপ্তরে এবং আড়াইহাজারে অত্র ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল খন্দকার সাইফুল আলম শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত থেকে র‌্যাব-১১ এর অন্যান্য অফিসার ও সদস্যদের সহায়তায় এক হাজার দুস্থ ও অসহায় শীতার্ত ব্যক্তির মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।

উল্লেখ্য ‘র‌্যাব সেবা সপ্তাহ’ উদযাপনে গৃহীত উল্লেখযোগ্য কর্মসূচীর অংশ হিসেবে গত ১ জানুয়ারি র‌্যাব-১১ এর দায়িত্বপূর্ণ এলাকার ৫টি মসজিদে স্বাধীনতার মহান স্থপতি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফেরাত এবং দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করার মধ্য দিয়ে ‘র‌্যাব সেবা সপ্তাহ’ এর কার্যক্রম শুরু করা হয়।

এছাড়া ২ জানুয়ারি র‌্যাব-১১ এর তত্ত্বাবধানে ৩টি এতিমখানায় পাঁচ শতাধিক এতিম শিশুদের মাঝে খাদ্য বিতরণ কর্মসূচি, ৪ জানুয়ারি সকাল ১১ ঘটিকায় র‌্যাব-১১ এর দায়িত্বপূর্ণ এলাকার বিভিন্ন গুরত্বপূর্ণ স্থান ও সড়কে বিভিন্ন ফলজ ও ঔষধি বৃক্ষরোপণ কর্মসূচী পালন করেন। গত ৫ জানুয়ারি সকাল ১১টায় স্বেচ্ছায় র‌্যাব সদস্যদের রক্তদান কর্মসূচী পালন করা হয়। ‘র‌্যাব সেবা সপ্তাহ’ পালনের অংশ হিসেবে আগামী ১০ পাঁচ শতাধিক দুস্থ্যদের মাঝে খাদ্য বিতরণ এবং ১১ জানুয়ারি দরিদ্র ও প্রতিবন্ধী মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা সহায়তা প্রদান কর্মসূচী পালন করা হবে।

বাংলাদেশ সময়: ২৩:৩৩:৫০   ৯৩ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আড়াইহাজার’র আরও খবর


আড়াইহাজারে শীতবস্ত্র বিতরণ
সাংবাদিকদের বাস্তব চিত্র তুলে ধরার আহ্বান এমপি বাবুর
আড়াইহাজারের মানুষ ক্ষতিগ্রস্থ হলে সেটা আর পাবো না - এমপি বাবু
শেখ হাসিনা ভালো থাকলে আমরা ভালো থাকবো - মেয়র জাহাঙ্গীর আলম
আড়াইহাজারে ঘর পাবে ৩৫ গৃহহীন পরিবার
সেই উন্নত-সমৃদ্ধ বাংলাদেশ প্রতিষ্ঠা করব, এটাই প্রতিজ্ঞা - এমপি বাবু
নারায়ণগঞ্জে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন
স্ত্রীর লাশ হাসপাতালে রেখে স্বামীর পালিয়ে গেছে
আড়াইহাজারে ১২ হাজার কেজি নিষিদ্ধ পলিথিন উদ্ধার
আড়াইহাজারে ৩ ডাকাত গ্রেপ্তার

আর্কাইভ