ইতিহাস-ঐতিহ্য তুলে ধরতে ‘থিম পার্ক’ করতে চান নবাগত ডিসি

প্রথম পাতা » ছবি গ্যালারী » ইতিহাস-ঐতিহ্য তুলে ধরতে ‘থিম পার্ক’ করতে চান নবাগত ডিসি
বুধবার, ১৩ জানুয়ারী ২০২১



---

দর্শনার্থীদের জন্য নারায়ণগঞ্জের সোনারগাঁও অথবা রূপগঞ্জে একটি ‘থিম পার্ক’ করার চেষ্টা করছেন বলে জানিয়েছে নবাগত জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ। তিনি বলেন, একই জায়গায় নারায়ণগঞ্জের দর্শনার্থী ও পর্যটকরা যাতে পুরো নারাযণগঞ্জের ঐতিহাসিক স্থান গুলোকে দেখতে পারেন সেজন্যই এই থিম পার্ক করা হবে। এছাড়া নারায়ণগঞ্জের ইতিহাস-ঐতিহ্য সারাবিশ্বে তুলে ধরতে এবং মুক্তিযোদ্ধাদের বীরত্ব গাঁথাগুলোও সকলের কাছে তুলে ধরতে তিনি কাজ করবেন বলে জানান।

বুধবার (১৩ জানুয়ারি) বিকেলে নারায়ণগঞ্জ প্রেসক্লাবে প্রেসক্লাবের সদস্যদের সাথে এক মতবিনিময় সভা নবাগত জেলা প্রশাসক এসব কথা জানান। তিনি এব্যাপারে সকলের সহযোগিতা কামনা করেন।

জেলা প্রশাসক মতবিনিময় সভায় বলেন, জেলায় মাদক নিমূলেও ব্যাপক কাজ করবেন তিনি। নারায়ণগঞ্জের ইতিহাস ঐতিহ্যে যাতে জেলায় পর্যটকদের অংশগ্রহণ আরো বাড়ে সেটি নিয়েও তিনি কাজ করবেন। এজন্য ঐতিহাসিক স্থানগুলোকে পর্যটনকেন্দ্র হিসেবে গড়ে তোলার ব্যাপারেও তিনি উদ্যোগ গ্রহণ করবেন।

নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সভাপতি খন্দকার শাহ আলমের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক শরীফ উদ্দিন সবুজের সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, সদর উপজেলার নিবার্হী কর্মকর্তা নাহিদা বারিক, নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি হাবিবুর রহমান বাদল, রুমন রেজা, হালিম আজাদ, মাহাবুবুর রহমান মাসুম, সাবেক সাধারণ সম্পাদক আবু সাউদ মাসুদ, নাফিজ আশরাফ, সিনিয়র সাংবাদিক অহিদুল হক খান, বিমান ভট্টাচার্য, গিয়াস উদ্দিন আহমেদ, সালাম জোবায়ের প্রমুখ।

এছাড়া নারায়ণগঞ্জ প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির সদস্য ও ক্লাবের অন্যান্য স্থায়ী সদস্যরা মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভার শুরুতে নবাগত জেলা প্রশাসককে ফুল দিয়ে বরণ করে নেন নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের কার্যনির্বাহী কমিটির সদস্যরা। এবং প্রেসক্লাবের পক্ষ থেকে তাকে শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়। নবাগত জেলা প্রশাসকও জেলা প্রশাসনের পক্ষ থেকে ফুল দিয়ে প্রেস ক্লাবের নব-নির্বাচিত কমিটিতে শুভেচ্ছা জানান।

বাংলাদেশ সময়: ২১:২৪:১৬   ১২৪ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


সিলেটের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ
আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
গুজব উপেক্ষা করে জনগণ ভ্যাকসিন নিচ্ছে
অর্পিত সম্পত্তি বিষয়ক চিহ্নিত সমস্যাগুলো যথাযথ সংশোধন করা হবে - ভূমি সচিব
৬টি সেক্টরকে শিশুশ্রমমুক্ত ঘোষণা করলো সরকার
ফসল উৎপাদন বাড়াতে অঞ্চল ভিত্তিক ‘জোন ম্যাপ’ প্রণয়নের ওপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর
দেশের সিটি কর্পোরেশন ও পৌরসভাগুলোতে জনস্বাস্থ্য নিয়ে কাজ করতে চায় যুক্তরাষ্ট্র - এলজিআরডি মন্ত্রী
হঠাৎ অজানা কারণেই বেড়ে গেলো পেঁয়াজের দাম
স্পীকারের সাথে বাংলাদেশে নিযুক্ত সুইডেনের রাষ্ট্রদূত অ্যালেজান্ড্রা বের্গ ভন লিনডে-র সৌজন্য সাক্ষাৎ

আর্কাইভ