হকারদের বিপক্ষে আমি নই, তবে দুঃসাহস দেখানো ভালো না - আইভী

প্রথম পাতা » ছবি গ্যালারী » হকারদের বিপক্ষে আমি নই, তবে দুঃসাহস দেখানো ভালো না - আইভী
শনিবার, ১৬ জানুয়ারী ২০২১



---

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক)এর মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, আমি কখনও গরীবের বিপক্ষে না, কখনও হকারদের বিপক্ষে না। হকারদের জন্য দুইটি মার্কেট করে দেওয়া হয়েছে। একটি আমার বাবা আলী আহমেদ চুনকা করেছেন টানবাজারে, আরেকটি আমি করেছি সলিমুল্লাহ রোডে। এত হকারদের বসানোর পরও যদি আপনারা (হকাররা) দোকান বিক্রি করে ফুটপাতে চলে আসেন, আমি কি বারবারই আপনাদেরকে বসাবো? কোথায় বসাবো? জায়গাতো নাই। আপনারা দোকান বিক্রি করে ফুটপাতে চলে আসবেন, আবার রাস্তায় মিছিল করবেন! কত বড় দুঃসাহস! আপনারা আমাদের রাস্তায় হাটতে দেবেন না, আবার থানা ঘেরাও করবেন! এসপিকে হুমকি দেবেন! মেয়রকে হুমকি দেবেন! এত বড় দুঃসাহস দেখানো কিন্তু ভালো না।

শনিবার (১৬ জানুয়ারি) বিকেলে সিদ্ধিরগঞ্জে জালকুড়ি বাস ষ্ট্যান্ড থেকে ২নং ঢাকেশ্বরী পর্যন্ত সংযোগ সড়কের ‘মুক্তিযোদ্ধা সড়ক’ নামকরণসহ ৩টি রাস্তার নির্মাণ কাজের উদ্বোধন এবং ৫’শতাধিক শীতার্তকে কম্বল বিতরণ অনুষ্ঠানে এসে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আমরা ফুটপাত দিয়ে হাটবো, হকাররা মার্কেটে বসবে, নারায়ণগঞ্জ সুশৃঙ্খলভাবে চলবে। সুশৃঙ্খলভাবে চললে সমস্যাটা কী? কোথায়, কে, কেন এই শহরটার মধ্যে সবসময় অস্থিরতা করার চেষ্টা করে? আমরা এই অস্থিরতার বিপক্ষে। আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নে বিশ্বাসী এবং একসাথে দলমতের উর্ব্ধে উঠে মানুষের কল্যাণে কাজ করবো, যেটা আমার বাবা আমাকে শিখিয়েছেন। আমি সেই মানব ধর্মে বিশ্বাসী হয়ে মানুষের জন্য কাজ করতে চাই। যেহেতু ট্যাক্স সবাই দেয়, সবার জন্যই কাজ করতে চাই।

নাসিক ৯নং ওয়ার্ড কাউন্সিলর ঈস্রাফীল প্রধানের সভাপতিত্বে এসময় আরো উপস্থিত ছিলেন, প্যানেল মেয়র-১ আফসানা আফরোজ বিভা, ৮নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন মোল্লা, সংরক্ষিত নারী কাউন্সিলর আয়েশা আক্তার দিনা, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামলীগের সদস্য বদিউজ্জামান বদু, মহানগর যুবলীগের সিনিয়র সহসভাপতি কামরুল হুদা বাবু, জালকুড়ি স্কুল এন্ড কলেজের সভাপতি এস.এম. কামাল হোসেন, বীর মুক্তিযোদ্ধা শাহজাহান ভুঁইয়া জুলহাস, আয়াত আলী, আব্দুল মতিন, এহসান কবির রমজান, মহিউদ্দিন মোল্লা, রেজাউল করিম কুদরত, আব্দুল মালেক, মজিবুর রহমান সাউদ, বায়েজিদ আহমেদ, সমাজ সেবক আলহাজ্ব মো. সিরাজুল ইসলাম সিরাজ, বশির আহমেদ প্রমূখ।

বাংলাদেশ সময়: ২২:২৪:৪০   ৬৬ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


সিলেটের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ
আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
গুজব উপেক্ষা করে জনগণ ভ্যাকসিন নিচ্ছে
অর্পিত সম্পত্তি বিষয়ক চিহ্নিত সমস্যাগুলো যথাযথ সংশোধন করা হবে - ভূমি সচিব
৬টি সেক্টরকে শিশুশ্রমমুক্ত ঘোষণা করলো সরকার
ফসল উৎপাদন বাড়াতে অঞ্চল ভিত্তিক ‘জোন ম্যাপ’ প্রণয়নের ওপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর
দেশের সিটি কর্পোরেশন ও পৌরসভাগুলোতে জনস্বাস্থ্য নিয়ে কাজ করতে চায় যুক্তরাষ্ট্র - এলজিআরডি মন্ত্রী
হঠাৎ অজানা কারণেই বেড়ে গেলো পেঁয়াজের দাম
স্পীকারের সাথে বাংলাদেশে নিযুক্ত সুইডেনের রাষ্ট্রদূত অ্যালেজান্ড্রা বের্গ ভন লিনডে-র সৌজন্য সাক্ষাৎ

আর্কাইভ