যশোরে চার হুন্ডি কারবারি আটক

প্রথম পাতা » খুলনা » যশোরে চার হুন্ডি কারবারি আটক
শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১



---

যশোরে চার হুন্ডি ব্যবসায়ীকে এক লাখ ৯০ হাজার ইউএস ডলারসহ আটক করেছে বিজিবি৷ শুক্রবার দুপুরে শহরের হামিদপুর এলকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

আটকরা হলেন মিঠু মন্ডল (২৭), শহিদুল ইসলাম (২৩), সোহেল রানা (৪০) ও রাকিবুল হাসান সাগর (২০)। তাদের বাড়ি যশোর ও বেনাপোলের বিভিন্ন এলাকায়। প্রাথমিক জিজ্ঞাসবাদে তারা স্বীকার করেছেন দীর্ঘদিন ধরে হুন্ডি ও স্বর্ণ পাচারের সঙ্গে জড়িত।

শুক্রবার বিকালে প্রেস ব্রিফিংয়ে ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল সেলিম রেজা জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন একটি চক্র বিপুল পরিমাণ ইউএস ডলার বেনাপোল থেকে ঢাকায় নেয়ার চেষ্টা করছে। এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আটকদের শরীরে বিশেষভাবে লুকায়িত অবস্থায় ১৯ বান্ডেল ইউএস ডলার উদ্ধার করা হয়।

প্রতি বান্ডেলে ১০ হাজার করে মোট এক লাখ ৯০ হাজার ইউএস ডলার উদ্ধার করা হয়। যার আনুমানিক বাজারমূল্য এক কোটি ৬০ লাখ ৭২ হাজার টাকা।

আটকরা হলো, বেনাপোলের গাতিপাড়া গ্রামের সলেমান মন্ডলের ছেলে মিঠু মন্ডল (২৭), ছোট আচড়া গ্রামের জাকির হোসেনের ছেলে শহিদুল ইসলাম (২৩), যশোর সদরের ললিতাদহ গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে সোহেল রানা (৪০) ও নওদা গ্রামের তোরাব আলীর ছেলে রাকিবুল হাসান সাগর (২০)। আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়ার প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ২৩:০৪:০০   ৫৪ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

খুলনা’র আরও খবর


সাতক্ষীরায় শেখ হাসিনার গাড়িবহরে হামলা: আসামিদের বিভিন্ন মেয়াদে সাজা
মাগুরায় হাজার বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার ৩
সাতক্ষীরায় সীমান্তে ১৪৮টি আংটিসহ একজন আটক
খুলনায় হত‌্যা মামলায় একজনের ফাঁসির আদেশ
খুলনা-মংলা ব্রডগেজ লাইনের ৭৫ ভাগ কাজ সম্পন্ন
যশোর মণিরামপুরে যুবককে কুপিয়ে হত্যা
নড়াইলে সাংসদের স্ত্রীর বিরুদ্ধে মামলা
ভারতে পাচারকালে ২২ বাংলাদেশি উদ্ধার, গ্রেফতার ১
সাড়ে ৩ কোটি টাকা আত্মসাত করায় কর কর্মকর্তা চাকরিচ্যুত
সরকারি সম্পত্তি সুষ্ঠু নজরদারিতে ভূমি ডাটা ব্যাংক ব্যবহার করা হবে- ভূমিমন্ত্রী

আর্কাইভ