পৌনে ৯ লাখ টাকা লুটের ঘটনায় মামলা, গ্রেফতার ১

প্রথম পাতা » ছবি গ্যালারী » পৌনে ৯ লাখ টাকা লুটের ঘটনায় মামলা, গ্রেফতার ১
শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১



---

সিদ্ধিরগঞ্জে একটি সমিতির অফিসে হামলা চালিয়ে ভাংচুর করে পৌনে ৯ লাখ টাকা লুটের ঘটনায় মামলা নথিভুক্ত করা হয়েছে। পুলিশ এ মামলার অভিযুক্ত রতনকে গ্রেফতার করেছে।

রতনের বিরুদ্ধে হত্যা, ধর্ষণ, মাদক, ছিনতাইসহ একাধিক মামলা রয়েছে। গ্রেফতারকৃত রতনকে শুক্রবার (২২ জানুয়ারি) আদালতে প্রেরণ করে পুলিশ। এর আগে বৃহস্পতিবার (২১ জানুয়ারি) রাতে এ মামলা নথিভুক্ত হয়। আব্দুস সালাম বাদী হয়ে এ মামলা দায়ের করেন।

মামলা সূত্রে জানা যায়, গত ১২ই জানুয়ারি সিদ্ধিরগঞ্জ থানার পাইনাদী পূর্বপাড়া সিআই খোলা এলাকায় ‘পরিবর্তন ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতি’র অফিসে হত্যা, ধর্ষণ, মাদক, ছিনতাইসহ একাদিক মামলার আসামী রতন, মাদক ব্যবসায়ী রবিন, কাদির, রাজু, রানাসহ ৭/৮’জন সন্ত্রী হামলা চালায়।

হামলায় অফিস সহকারী রাকিব গুরুতর আহত হয়। রাকিবকে দ্রুত উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়। হাসপাতালে নিলে ডাক্তার রাকিবের মাথায় ১১ টা সেলায় দেয়। পরে সমিতি অফিস ভাংচুরসহ নগদ ৮লাখ ৭০ হাজার টাকা লুট করে নিয়ে যায় সন্ত্রাসীরা।

এ ব্যাপারে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক কাজল চন্দ্র মজুমদার বলেন, এ মামলায় এজহারনামীয় আসামী রতকে গ্রেফতার করা হয়েছে। বাকী আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

উল্লেখ্য, সম্প্রতি রতন ও তার বাহিনীর মাদক বিক্রির একটি ভিডিও ফুটেজ নারায়ণগঞ্জ টাইমস নামক অনলাইন পোর্টালে প্রকাশের পর ভিডিওটি ভাইরাল হয়ে যায়। ভিডিওতে তাকে প্রকাশ্যে মাদক বিক্রি করতে দেখা যায়।

পুলিশ মাদকবিক্রির ভিডিও ফুটেজ শনাক্ত করে বৃহস্পতিবার সকালে তাকে আটক করে। পরে তাকে হামলা, ভাংচুর ও ৮ লাখ ৭০ হাজার টাকা লুটের ঘটনায় রাতে গ্রেফতার দেখানো হয়।

বাংলাদেশ সময়: ২৩:০০:২৩   ৬৪ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


সিলেটের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ
আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
গুজব উপেক্ষা করে জনগণ ভ্যাকসিন নিচ্ছে
অর্পিত সম্পত্তি বিষয়ক চিহ্নিত সমস্যাগুলো যথাযথ সংশোধন করা হবে - ভূমি সচিব
৬টি সেক্টরকে শিশুশ্রমমুক্ত ঘোষণা করলো সরকার
ফসল উৎপাদন বাড়াতে অঞ্চল ভিত্তিক ‘জোন ম্যাপ’ প্রণয়নের ওপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর
দেশের সিটি কর্পোরেশন ও পৌরসভাগুলোতে জনস্বাস্থ্য নিয়ে কাজ করতে চায় যুক্তরাষ্ট্র - এলজিআরডি মন্ত্রী
হঠাৎ অজানা কারণেই বেড়ে গেলো পেঁয়াজের দাম
স্পীকারের সাথে বাংলাদেশে নিযুক্ত সুইডেনের রাষ্ট্রদূত অ্যালেজান্ড্রা বের্গ ভন লিনডে-র সৌজন্য সাক্ষাৎ

আর্কাইভ