রূপগঞ্জে আগুনে একই পরিবারের ৪ জনের মৃত্যু

প্রথম পাতা » ছবি গ্যালারী » রূপগঞ্জে আগুনে একই পরিবারের ৪ জনের মৃত্যু
শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১



---

রূপগঞ্জ উপজেলার পুর্বাচল উপশহরের ১১ নং সেক্টরের কুমারটেক এলাকায় ২২ জানুয়ারি শুক্রবার রাত সাড়ে নয়টায় বিদ্যুতের তার ছিঁড়ে সৃষ্ট আগুনে পিতা ও প্রতিবন্ধি দুই পুত্র দগ্ধ হয়ে নিহত হয়েছেন। নিহতরা হলেন পিতা মাসুম মিয়া (৩২), তার প্রতিবন্ধি দুই পুত্র রাসেল মিয়া (১২) ও রহমতউল্লাহ (৯)। দগ্ধ অবস্থায় মা সিমা আক্তারকে (২৫) উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
পুর্বাচল ফায়ার সার্ভিস স্টেশন অফিসার উদ্দীপন ভক্ত জানান, শুক্রবার রাত সাড়ে নয়টায় ঢাকা ইলেকট্রিক সাপ্লাই কোম্পানির (ডেসকো) অতিমাত্রার ভোল্টেজের তার ছিঁড়ে পল্লী বিদ্যুতের তারের উপর পড়ে। সঙ্গে সঙ্গে স্পার্ক করে পল্লী বিদ্যুতের তার ছিঁড়ে মাসুম মিয়ার টিনের ঘরের চালে পড়ে। মুহুর্তেই টিনের ঘর বিদ্যুতায়িত হয়ে অগ্নিকান্ড ঘটে। এসময় বসত ঘরে থাকা মাসুম মিয়া ও তার দুই ছেলে আগুনে দগ্ধ হয়ে ঘটনাস্থলেই নিহত হয় এবং মাসুম মিয়ার স্ত্রী সিমা আক্তার দগ্ধ হয়ে গুরুত্বর আহত হয়। পরে সিমা আক্তারকে দগ্ধ অবস্থায় রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে পাঠানো হয় এবং নিহতদের মরদেহ উদ্ধার করা হয়। মাসুমদের বাড়ি পুর্বাচল ফায়ার সার্ভিস স্টেশনের অতি সন্নিকটে হওয়ায় মুহুর্তের মধ্যেই দমকল বাহিনী ঘটনাস্থলে পৌছায় এবং আগুনে নিয়ন্ত্রনে আনেন।
নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের সংসদ সদস্য বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেন, দুর্ঘটনা না নাশকতা তা খতিয়ে দেখা হবে। দুর্ঘটনায় নিহতের পরিবারকে বিদ্যুৎ বিভাগের পক্ষ থেকে ক্ষতিপুরণ দেয়া উচিৎ।

বাংলাদেশ সময়: ১১:৫৫:১৯   ৬৫ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


সিলেটের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ
আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
গুজব উপেক্ষা করে জনগণ ভ্যাকসিন নিচ্ছে
অর্পিত সম্পত্তি বিষয়ক চিহ্নিত সমস্যাগুলো যথাযথ সংশোধন করা হবে - ভূমি সচিব
৬টি সেক্টরকে শিশুশ্রমমুক্ত ঘোষণা করলো সরকার
ফসল উৎপাদন বাড়াতে অঞ্চল ভিত্তিক ‘জোন ম্যাপ’ প্রণয়নের ওপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর
দেশের সিটি কর্পোরেশন ও পৌরসভাগুলোতে জনস্বাস্থ্য নিয়ে কাজ করতে চায় যুক্তরাষ্ট্র - এলজিআরডি মন্ত্রী
হঠাৎ অজানা কারণেই বেড়ে গেলো পেঁয়াজের দাম
স্পীকারের সাথে বাংলাদেশে নিযুক্ত সুইডেনের রাষ্ট্রদূত অ্যালেজান্ড্রা বের্গ ভন লিনডে-র সৌজন্য সাক্ষাৎ

আর্কাইভ