বঙ্গবন্ধুর খুনীদেরকে জিয়া মন্ত্রী বানিয়েছিল : আনোয়ার

প্রথম পাতা » ছবি গ্যালারী » বঙ্গবন্ধুর খুনীদেরকে জিয়া মন্ত্রী বানিয়েছিল : আনোয়ার
শনিবার, ২৩ জানুয়ারী ২০২১



---

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন বলেন, আজকে আমরা শীতার্তদের জন্য কিছু কম্বল নিয়ে হাজির হয়েছি। আওয়ামীলীগ একটি রাজনৈতিক দল। আর রাজনৈতিক দলের ধর্মই হচ্ছে জনগণের সেবা করা।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আজীবন সাধারণ মানুষের অধিকার আদায়ের জন্য সংগ্রাম করেছেন। অনেক অত্যাচার অনেক বাধা অতিক্রম করে বঙ্গবন্ধু স্বাধীনতার ডাক দিয়েছিলেন।

তার ডাকে সমগ্র বাঙ্গালী মুক্তিযুদ্ধে ঝাঁপিয়ে পড়ে দেশকে স্বাধীন করেছে। যারা মুক্তিযুদ্ধকে মেনে নিতে পারেনি তারা জাতির জনককে স্বপরিবারে হত্যা করেছিল।

জিয়াউর রহমান সেই সকল ঘাতকদের হাতে দেশের মানচিত্র পতাকা তুলে দিয়েছিল। বঙ্গবন্ধুর খুনীদেরকে জিয়াউর রহমান মন্ত্রী বানিয়েছিল।

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে শনিবার বিকেলে শহীদ মিনারে বন্দরের ২২ ও ২৩নং ওয়ার্ড বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন কমিটির উদ্যোগে শতাধিক শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আনোয়ার হোসেন।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উদযাপন কমিটি ২২ নং ওয়ার্ডের আহ্বায়ক আমিরুল ইসলাম। অনুষ্ঠান সঞ্চালনা করেন বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উদযাপন কমিটি ২২ নং ওয়ার্ডের মো: আলী দেওয়ান ও ২৩নং ওয়ার্ডের মশিউর রহমান সুজু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি বীরমুক্তিযোদ্ধা ওসমান গনি ভূঁইয়া, মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ নুরুল ইসলাম চৌধুরী, মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এসএম আহসান হাবীব, যুগ্ম-সাধারণ সম্পাদক জিএম আরমান, সাংগঠনিক সম্পাদক জি.এম আরাফাত, বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন কমিটি বন্দর থানার সদস্য সচিব আবেদ হোসেন, বীর মুক্তিযোদ্ধা জালাল উদ্দিন জালু, কাজী শহীদ, মহানগর যুব মহিলালীগ আহবায়ক নুরুন্নাহার সন্ধ্যা প্রমুখ।

বাংলাদেশ সময়: ১১:১২:৩১   ৭৯ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


সিলেটের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ
আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
গুজব উপেক্ষা করে জনগণ ভ্যাকসিন নিচ্ছে
অর্পিত সম্পত্তি বিষয়ক চিহ্নিত সমস্যাগুলো যথাযথ সংশোধন করা হবে - ভূমি সচিব
৬টি সেক্টরকে শিশুশ্রমমুক্ত ঘোষণা করলো সরকার
ফসল উৎপাদন বাড়াতে অঞ্চল ভিত্তিক ‘জোন ম্যাপ’ প্রণয়নের ওপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর
দেশের সিটি কর্পোরেশন ও পৌরসভাগুলোতে জনস্বাস্থ্য নিয়ে কাজ করতে চায় যুক্তরাষ্ট্র - এলজিআরডি মন্ত্রী
হঠাৎ অজানা কারণেই বেড়ে গেলো পেঁয়াজের দাম
স্পীকারের সাথে বাংলাদেশে নিযুক্ত সুইডেনের রাষ্ট্রদূত অ্যালেজান্ড্রা বের্গ ভন লিনডে-র সৌজন্য সাক্ষাৎ

আর্কাইভ