কিশোর গ্যাংয়ের তালিকা করবো - এডিশনাল এসপি

প্রথম পাতা » ছবি গ্যালারী » কিশোর গ্যাংয়ের তালিকা করবো - এডিশনাল এসপি
রবিবার, ২৪ জানুয়ারী ২০২১



---

নারায়ণগঞ্জ পুলিশের বিশেষ শাখার অতিরিক্ত পুলিশ সুপার (এডিশনাল এসপি) শফিউল ইসলাম বলেছেন, কিশোর গ্যাং এর ব্যাপারে ডিজিটাল ডেটাবেজ করতে চাই তাদের তালিকা করব। রাতে অনার্থক ঘোরাঘুরি করলে তাদের অবশ্যই জিজ্ঞাসাবাদ করা হবে। উন্নতর বিশ্বের পুলিশের মত আমরাও আপনাদের সেবার দ্রুত পৌঁছাতে চাই। মুজিববর্ষের অঙ্গিকার পুলিশ হবে জনতার আমরা সে লক্ষেই কাজ করে যাচ্ছি।
রোববার (২৪ জানুয়ারি) বিকেলে বন্দর থানা মাঠ প্রাঙ্গণে থানা কর্তৃক আয়োজিত ওপেন হাউজ ডে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নবাগত বন্দর ওসি’র উদ্দেশ্য করে তিনি আরো বলেন, বন্দরে তৃনমূল পর্যায় থেকে শুরু করে সকল শ্রেণী মানুষের সমস্যার কথা শুনবেন। আর সেই অনুযায়ী আইনগত সকলের সহযোগিতায় সমাধানের পথ তৈরী করে দিবেন। তার পাশাপাশি থানায় দর্শনার্থী যারা আসবেন তাদের সম্মান করতে হবে এবং তাদের সাথে কোন অশোভন আচরণ করনা যাবেনা। বন্দর থানার অফিসার ইনচার্জ ফাঁড়ির ইনচার্জসহ তদন্ত কেন্দ্রের সকল পুলিশ সদস্যদের অনুরোধ করে বলেন, আপনাদের ভালবাসার আস্থার জায়গাটি আপনাদের আচরণের মাধ্যমে পরিশ্রম করে কাজ করে যাবেন। আমরা আপনাদের পাশে আছি আপনাদের সকলের সহযোগীতা আর ভালবাসা নিয়ে কাজ করতে চাই। বন্দরে যে সমস্যা গুলো রয়েছে সেগুলো আমরা সকলের প্রচেষ্টা নিয়ে কাজ করে যাবো বলে জানান শফিকুল ইসলাম।

ওপেন হাউজ ডে অনুষ্ঠানে বন্দর থানার অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জের বিশেষ শাখার অতিরিক্ত পুলিশ সুপার শফিউল ইসলাম।

এছাড়াও উপস্থিত ছিলেন বন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজিম উদ্দিন প্রধান, ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু, মহিলা ভাইস চেয়ারম্যান ছালিমা হোসেন শান্তা, স্থানীয় জনপ্রতিনিধিসহ আওয়ামীলীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

বাংলাদেশ সময়: ২৩:৪০:১০   ৬৭ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


সিলেটের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ
আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
গুজব উপেক্ষা করে জনগণ ভ্যাকসিন নিচ্ছে
অর্পিত সম্পত্তি বিষয়ক চিহ্নিত সমস্যাগুলো যথাযথ সংশোধন করা হবে - ভূমি সচিব
৬টি সেক্টরকে শিশুশ্রমমুক্ত ঘোষণা করলো সরকার
ফসল উৎপাদন বাড়াতে অঞ্চল ভিত্তিক ‘জোন ম্যাপ’ প্রণয়নের ওপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর
দেশের সিটি কর্পোরেশন ও পৌরসভাগুলোতে জনস্বাস্থ্য নিয়ে কাজ করতে চায় যুক্তরাষ্ট্র - এলজিআরডি মন্ত্রী
হঠাৎ অজানা কারণেই বেড়ে গেলো পেঁয়াজের দাম
স্পীকারের সাথে বাংলাদেশে নিযুক্ত সুইডেনের রাষ্ট্রদূত অ্যালেজান্ড্রা বের্গ ভন লিনডে-র সৌজন্য সাক্ষাৎ

আর্কাইভ