না’গঞ্জের সবজায়গাতেই ময়লা-আবর্জনা আছে - জেলা প্রশাসক

প্রথম পাতা » ছবি গ্যালারী » না’গঞ্জের সবজায়গাতেই ময়লা-আবর্জনা আছে - জেলা প্রশাসক
মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১



---

জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ বলেছেন, আমি আপনাদের সমস্যার কথা শুনেছি, আপনাদের ব্রিজ (নবীগঞ্জ ফেরি ঘাট) হওয়া জরুরী, বাইপাস সড়ক (মদনপুর চৌরাস্তা) হওয়া উচিত। ময়লা আবর্জনা’র কথা বলেছেন, আসলেই নারায়ণগঞ্জের সবজায়গাই ময়লা আবর্জনা ও যানজট আছে। আমরা চেষ্টা করব একটি কর্মপরিকল্পনা নিয়ে এটাকে রিডিউস (কমিয়ে আনা) করতে। প্রথমদিনেই মনে হয়েছে এখানে একটি ব্রিজ দরকার। আমরা কাজ শুরু করে দিয়েছি। আমি জানি আমাদের সময় খুব কম কিন্তু আমি চাই এই অল্প সময়েই বন্দরকে একধাপ এগিয়ে নিয়ে যেতে চাই। আমি জানি টিম বন্দর অত্যন্ত দক্ষ। এসময় তিনি ইতিহাস ঐতিহ্য ধারণ করে ২০০ ছবি সংবলিত মিউজিয়ামের মাধ্যমে নারায়ণগঞ্জ বিশ্বের কাছে তুলে ধরার প্রত্যয় ব্যক্ত করেন এবং বলেন বন্দর নারায়ণগঞ্জকে সারা বিশ্বের সাথে পরিচয় করিয়ে দিতে চাই।

মঙ্গলবার (২৬ জানুয়ারি) সকালে বন্দর উপজেলা অডিটোরিয়ামে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

জেলা প্রশাসক আরো বলেন, নারায়ণগঞ্জে আমি এসেছি কাজ করতে। শাসক হিসেবে নই আমি এসেছি টিম নারায়ণগঞ্জের একজন সদস্য হতে।নারায়ণগঞ্জের সাধারণ মানুষের মেম্বার হিসেবে এ জেলাকে এগিয়ে নিতে আমার ক্ষুদ্র প্রয়াস থাকবে। এসময় তিনি সরকারি কর্মকর্তাদের উদ্দেশ্যে বলেন যাদের ট্যাক্সের টাকায় আমাদের বেতন দেয়। তাদের কাছে টানতে হবে। তাদের সাথে ভালো ব্যবহার করতে হবে। তাদের সেবা দিতে হবে। আপনাদের প্রতিই অনুরোধ আপনারাও দালাল চক্রের কাছে নয় সেবা নিতে সরাসরি সরকারি অফিসে আসুন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বন্দর উপজেলা নির্বাহী অফিসার শুক্লা সরকার। বন্দর উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা এম এ রশিদের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বন্দর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আসমা সুলতানা নাসরিন,বন্দর থানা অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সালিমা হোসেন শান্তা,বন্দর প্রেসক্লাবের সভাপতি মোবারক হোসেন খান কমলসহ উপজেলাধীন ৪ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানসহ আরো অনেকে। অনুষ্ঠান সঞ্চালনা করেন বন্দর উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা আবু জাফর।

বাংলাদেশ সময়: ২৩:৪৮:২৩   ৭২ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


সিলেটের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ
আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
গুজব উপেক্ষা করে জনগণ ভ্যাকসিন নিচ্ছে
অর্পিত সম্পত্তি বিষয়ক চিহ্নিত সমস্যাগুলো যথাযথ সংশোধন করা হবে - ভূমি সচিব
৬টি সেক্টরকে শিশুশ্রমমুক্ত ঘোষণা করলো সরকার
ফসল উৎপাদন বাড়াতে অঞ্চল ভিত্তিক ‘জোন ম্যাপ’ প্রণয়নের ওপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর
দেশের সিটি কর্পোরেশন ও পৌরসভাগুলোতে জনস্বাস্থ্য নিয়ে কাজ করতে চায় যুক্তরাষ্ট্র - এলজিআরডি মন্ত্রী
হঠাৎ অজানা কারণেই বেড়ে গেলো পেঁয়াজের দাম
স্পীকারের সাথে বাংলাদেশে নিযুক্ত সুইডেনের রাষ্ট্রদূত অ্যালেজান্ড্রা বের্গ ভন লিনডে-র সৌজন্য সাক্ষাৎ

আর্কাইভ