ফতুল্লায় গানের অনুষ্ঠানে যুবককে ছুরিকাঘাত, গ্রেপ্তার ২

প্রথম পাতা » ছবি গ্যালারী » ফতুল্লায় গানের অনুষ্ঠানে যুবককে ছুরিকাঘাত, গ্রেপ্তার ২
বুধবার, ২৭ জানুয়ারী ২০২১



---

ফতুল্লায় গানের অনুষ্ঠানে নাচানাচিকে কেন্দ্র করে জামাল হোসেন (৩০) নামে এক যুবককে বুকে ও পেটে এলোপাথারী ছুরিকাঘাত করে মারাত্মক রক্তাক্ত জখম করেছে স্থানীয় সন্ত্রাসীরা। আশঙ্কাজনক অবস্থায় জামালকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার (২৫ জানুয়ারী) রাত সাড়ে ১১টায় ফতুল্লার বক্তাবলী ইউনিয়নের রামনগর গ্রামে। আহত জামাল হোসেন ফতুল্লার বক্তাবলী ইউনিয়নের রামনগর গ্রামের মৃত. আমির হামজার ছেলে।

এদিকে ঘটনার পরপর উল্টো আহতের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় মামলা করতে গিয়ে গ্রেপ্তার হয়েছে হৃদয় হোসেন বাবু ও রাসেল নামে দুই সন্ত্রাসী। বাবুর বিরুদ্ধে কক্সবাজারের একটি থানায় মাদক আইনে মামলা রয়েছে। আর রাসেলের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় মাদক মামলা রয়েছে।

এঘটনায় মঙ্গলবার (২৬ জানুয়ারি) দুপুরে আহতের বড় ভাই আবুল হোসেন বাদী হয়ে গ্রেফতারকৃত দুজনসহ ৮ জনের নাম উল্লেখ করে ফতুল্লা মডেল থানায়
মামলা দায়ের করেছে।

মামলার বাদী আবুল হোসেন জানান, সোমবার রাতে প্রতিবেশী সলিমউদ্দিনের বাড়িতে গান বাজনার অনুষ্ঠান চলাকালে স্থানীয় মাদক ব্যবসায়ীরা এসে গানবাজনা বন্দ করার জন্য হুমকি দেয়। এসময় তার ভাতিজা শুভ (১৮) প্রতিবাদ করায় সন্ত্রাসীরা তাকে মারধর করে চলে যায়। পরে শুভ’র চাচা জামাল শুভকে কেন মারধর করেছে তা জিজ্ঞেস করতে গেলে তাদের সাথে তর্কবিতর্কের একপর্যায়ে তার বুকে ও পেটে এলোপাথারী ছুরিকাঘাত করে সড়কের পাশে ফেলে দেয়। এরপর স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে যায়। জামালের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। শরীরে অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় তাকে আইসিওতে রাখা হয়। জামাল হোসেন এখন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে।

ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন জানান, দুজন ব্যক্তি থানায় আসে মারধরের মামলা করার জন্য। বিষয়টি সন্ধেহ হলে খোজ খবর নিয়ে জানতে পারি তারা জামাল হোসেন নামের ঐ যুবককে ছুরিকাঘাত করে থানায় এসেছে। এরপর তাদের গ্রেফতার করে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে ছুরিকাঘাতের সত্যতা পেয়ে মামলা গ্রহন করেছি। আহত জামালের ভাই মামলা দায়ের করেছে। পলাতক অপর আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে। আর হাসপাতালে ভর্তি হওয়া জামালের খোজখবর নিয়মিত নেয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ০:০০:০৮   ৯৯ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


সিলেটের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ
আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
গুজব উপেক্ষা করে জনগণ ভ্যাকসিন নিচ্ছে
অর্পিত সম্পত্তি বিষয়ক চিহ্নিত সমস্যাগুলো যথাযথ সংশোধন করা হবে - ভূমি সচিব
৬টি সেক্টরকে শিশুশ্রমমুক্ত ঘোষণা করলো সরকার
ফসল উৎপাদন বাড়াতে অঞ্চল ভিত্তিক ‘জোন ম্যাপ’ প্রণয়নের ওপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর
দেশের সিটি কর্পোরেশন ও পৌরসভাগুলোতে জনস্বাস্থ্য নিয়ে কাজ করতে চায় যুক্তরাষ্ট্র - এলজিআরডি মন্ত্রী
হঠাৎ অজানা কারণেই বেড়ে গেলো পেঁয়াজের দাম
স্পীকারের সাথে বাংলাদেশে নিযুক্ত সুইডেনের রাষ্ট্রদূত অ্যালেজান্ড্রা বের্গ ভন লিনডে-র সৌজন্য সাক্ষাৎ

আর্কাইভ