মদনপুর বাসষ্ট্যান্ডে আনোয়ারের নেতৃত্বে চাঁদা আদায়

প্রথম পাতা » ছবি গ্যালারী » মদনপুর বাসষ্ট্যান্ডে আনোয়ারের নেতৃত্বে চাঁদা আদায়
রবিবার, ৩১ জানুয়ারী ২০২১



---

নারায়ণগঞ্জের বন্দর থানার মদনপুর বাসষ্ট্যান্ড এলাকায় ঢাকা- চট্টগ্রাম মহাসড়কে চলাচলরত যাত্রীবাহী বাস থামিয়ে চাঁদা আদায়কালে ৩ জন চাঁদাবাজকে হাতে-নাতে গ্রেফতার করেছে র‌্যাব-১১ (সিপিএসসি,নারায়ণগঞ্জ) । গ্রেফতারকৃতরা হলেন মোঃ আনোয়ার হোসেন (৩২), মোঃ গিয়াস উদ্দিন (৩২) , মোঃ আজিম হোসেন (৩০)। রবিবার ( ৩১ জানুয়ারি) দুপুরে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের দখল হতে চাঁদাবাজির সর্বমোট নগদ ১ হাজার ৩ শত টাকা উদ্ধার করা হয়।

র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার ( সিপিএসসি, আদমজীনগর) মোঃ জসিম উদ্দীন চৌধুরী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

তিনি জানান, পলাতক আসামী মোঃ আনোয়ার হোসেনের নেতৃত্বে একটি চাঁদাবাজ চক্র দীর্ঘদিন ধরে নারায়ণগঞ্জের বন্দর থানার মদনপুর বাসষ্ট্যান্ড এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চলাচলরত যাত্রীবাহী বিভিন্ন পরিবহনের বাস চালক ও হেলপারদের গুরুতর আঘাতের ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে জোরপূর্বক বাস প্রতি দৈনিক ৮০/- থেকে ১০০/- টাকা করে অবৈধভাবে চাঁদা আদায় করে আসছে। কয়েকজন ভুক্তভোগী বাস চালক ও হেলপারের অভিযোগের ভিত্তিতে র‌্যাব-১১ কর্তৃক ঘটনার অনুসন্ধান করে সত্যতা পায়। গ্রেফতারকৃত আসামীরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে, তারা দীর্ঘদিন ধরে পলাতক আসামী মোঃ আনোয়ার হোসেনের নেতৃত্বে পরষ্পর যোগসাজশে অবৈধভাবে মদনপুর বাসষ্ট্যান্ড দিয়ে চলাচলরত বিভিন্ন পরিবহনের বাস চালক ও হেলপারদের গুরুতর আঘাতের ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে জোরপূর্বকভাবে চাঁদা আদায় করে আসছিল। তাদের অত্যাচারে বাস চালকরা অতিষ্ঠ। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ২২:১৫:০৯   ১২১ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


সিলেটের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ
আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
গুজব উপেক্ষা করে জনগণ ভ্যাকসিন নিচ্ছে
অর্পিত সম্পত্তি বিষয়ক চিহ্নিত সমস্যাগুলো যথাযথ সংশোধন করা হবে - ভূমি সচিব
৬টি সেক্টরকে শিশুশ্রমমুক্ত ঘোষণা করলো সরকার
ফসল উৎপাদন বাড়াতে অঞ্চল ভিত্তিক ‘জোন ম্যাপ’ প্রণয়নের ওপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর
দেশের সিটি কর্পোরেশন ও পৌরসভাগুলোতে জনস্বাস্থ্য নিয়ে কাজ করতে চায় যুক্তরাষ্ট্র - এলজিআরডি মন্ত্রী
হঠাৎ অজানা কারণেই বেড়ে গেলো পেঁয়াজের দাম
স্পীকারের সাথে বাংলাদেশে নিযুক্ত সুইডেনের রাষ্ট্রদূত অ্যালেজান্ড্রা বের্গ ভন লিনডে-র সৌজন্য সাক্ষাৎ

আর্কাইভ