লাল সবুজের মেলা’র উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত

প্রথম পাতা » ছবি গ্যালারী » লাল সবুজের মেলা’র উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত
মঙ্গলবার, ৪ সেপ্টেম্বর ২০১৮



জাতীয় শিশু কিশোর সংগঠন ‘লাল সবুজের মেলা’ এর উদ্যোগে এবং সংগঠনের নবীগঞ্জ শাখার আয়োজনে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
রবিবার (২রা সেপ্টেম্বর) বিকাল ৩টায় বন্দর নবীগঞ্জস্থ কদম রসূল হাউজিং এসআই রোডে অনুষ্ঠিত অরাজনৈতিক শিশু কিশোর সংগঠন লাল সবুজের মেলা’র আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি বিশিষ্ট সংগঠক আশিক আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ক্যালেক্স স্কুলের পরিচালক ও লাল- সবুজের মেলা কেন্দ্রীয় কমিটির সম্পাদক মন্ডলীর সদস্য মতিনুল ইসলাম মতিন । লাল সবুজের মেলা নবীগঞ্জ শাখার সদস্য ইসরাত জাহান রাখি’র সঞ্চালনায় আলোচনা সভায় বিশেষ বক্তা হিসেবে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন, লাল সবুজের মেলা’র কেন্দ্রীয় কমিটির সম্পাদক মন্ডলীর সদস্য, নিউজ২ নারায়ণগঞ্জ এর সম্পাদক ও প্রকাশক ইব্রাহিম খলিল এবং নিউজ ব্যাংক ডট নেট এর সম্পাদক ও প্রকাশক আল মামুন খাঁন।

বক্তব্য রাখেন লাল সবুজের মেলা’র কেন্দ্রীয় নেতা ও শিশু সংগঠক মাহাবুবুর রহমান রানা, ঢাকা থেকে মোবাইলে বক্তব্য রাখেন লাল সবুজের মেলা’র সাংস্কৃতিক সম্পাদক ও বিটিভির সংগীত পরিচালক মোঃ মনির, কুষ্টিয়া হতে বক্তব্য রাখেন লাল সবুজের মেলা’র সম্পাদক মন্ডলীর সভাপতি ও শাপলা কুড়ির আসরের কেন্দ্রীয় সাধারন সম্পাদক যাযাবর স্বপন।

আরো বক্তব্য রাখেন সংগঠনের সাধারন সম্পাদক মফিজুল ইসলাম, কেন্দ্রীয় নেতা রাবেয়া খাতুন ছুটি, মঈনুদ্দিন খোকন, মোঃ মাহবুবুর রহমান রানা, মোঃ সজিব, মোঃ নাসিম, লাল সবুজের মেলা নবীগঞ্জ শাখা কমিটির সভাপতি মোঃ ফাহিম প্রধান,সাধারণ সম্পাদক রবিউল আউয়াল, সদস্য মাহাবুব হাসান প্রমুখ।

অনুষ্ঠানের সার্বিক পরিচালনায় ছিলেন, কেন্দ্র্রীয় সদস্য মোঃ সজিব, মোঃ হাসান, মোঃ মাসুদ রানা, মোঃ মুন্না, মোঃ আরমান প্রমুখ।

আলোচনা সভা শেষে লাল সবুজের মেলা’র শিশু সদস্যরা মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশনের মাধ্যমে অতিথিদের শুভেচ্ছা জানায়

বাংলাদেশ সময়: ১২:৪৯:০৬   ৫৮১ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


সিলেটের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ
আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
গুজব উপেক্ষা করে জনগণ ভ্যাকসিন নিচ্ছে
অর্পিত সম্পত্তি বিষয়ক চিহ্নিত সমস্যাগুলো যথাযথ সংশোধন করা হবে - ভূমি সচিব
৬টি সেক্টরকে শিশুশ্রমমুক্ত ঘোষণা করলো সরকার
ফসল উৎপাদন বাড়াতে অঞ্চল ভিত্তিক ‘জোন ম্যাপ’ প্রণয়নের ওপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর
দেশের সিটি কর্পোরেশন ও পৌরসভাগুলোতে জনস্বাস্থ্য নিয়ে কাজ করতে চায় যুক্তরাষ্ট্র - এলজিআরডি মন্ত্রী
হঠাৎ অজানা কারণেই বেড়ে গেলো পেঁয়াজের দাম
স্পীকারের সাথে বাংলাদেশে নিযুক্ত সুইডেনের রাষ্ট্রদূত অ্যালেজান্ড্রা বের্গ ভন লিনডে-র সৌজন্য সাক্ষাৎ

আর্কাইভ