সোনারগাঁয়ে ফুটওভার ব্রিজ ও ইউলুপ নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন 

প্রথম পাতা » ছবি গ্যালারী » সোনারগাঁয়ে ফুটওভার ব্রিজ ও ইউলুপ নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন 
বুধবার, ৭ ডিসেম্বর ২০২২



---

সোনারগাঁয়ে ফুটওভার ব্রিজ ও ইউলুপ নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন উদ্বোধন করা হয়েছে। বুধবার (৭ ডিসেম্বর) বিকেলে ফুটওভার ব্রিজ ও ইউলুপ নির্মাণ কাজের উদ্বোধন করেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব ও নারায়ণগঞ্জ-৩ আসেনর সংসদ লিয়াকত হোসেন খোকা।

এ সময় স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর এর আওতায় সড়ক ও জনপদের বাস্তবায়নে মোগরাপাড়া চৌরাস্তা বাজার এলাকায় ফুটওভার ব্রিজটি ২ কোটি ২৮ লক্ষ টাকায় ও মারিখালি নদের উপর হয়ে ইউলুপ নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়।

এসময় এমপি খোকা বলেন, আমি জাতীয় সংসদে সোনারগাঁয়ের উন্নয়নের বিষয়ে বিভিন্ন দাবি-দাওয়া নিয়ে বক্তব্য রাখার পর মাননীয় যোগাযোগমন্ত্রী ওবায়দুল কাদের সাহেব আমাকে মূল্যায়ন করে সোনারগাঁয়ের বিভিন্ন উন্নয়নের কাজ দিয়েছেন।

তার ধারাবাহিকতায় ফুটওভারব্রিজ সহ অন্যান্য কাজের শুভ উদ্বোধন করা হয়েছে। বাকী উন্নয়ন কাজ গুলো পর্যায়ক্রমে দেয়া হবে, সেই সাথে তিনি প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান ও বাকি জীবনটা সোনারগাঁ বাসির খাদেম হিসেবে উন্নয়ন করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

এসময় নারায়ণগঞ্জ সড়ক ও জনপদের নির্বাহী প্রকৌশলী শাহানা ফেরদৌস, উপজেলা পরিষদ চেয়ারম্যান সামসুল ইসলাম ভুইয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা রেজওয়ান উল-ইসলাম,উপজেলা সহকারী কমিশনার ভুমি মোঃ ইব্রাহীম, সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মাহবুব আলম সুমন, জেলা পরিষদ সদস্য আবু নাঈম ইকবাল, নারায়ণগঞ্জ সড়ক ও জনপদের উপ-বিভাগীয় প্রকৌশলী মো: আবুল হোসেন, জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান বাবু, জাবেদ রায়হান জয় ও মোগরাপাড়া ২ নং ওয়ার্ড মেম্বার আবুল হোসেন তুষার উপস্থিত ছিলেন।

এছাড়াও উপস্থিত ছিলেন, পিরোজপুর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি মোঃ সিরাজুল ইলাম ভূঁইয়া,নোয়াগাঁও ইউনিয়ন জাতীয় পার্টির আহবায়ক আলহাজ্ব দেওয়ান উদ্দিন চুন্ন, শম্ভুপুরা ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি মনির হোসেন তোতা, সনমান্দী ইউনিয়ন জাতীয় পার্টির সাধারন সম্পাদক হারুন মেম্বার, সোনারগাঁ উপজেলা জাতীয় মহিলা পার্টির আহবায়ক মোসাঃ জাহেদা আক্তার মনি, সদস্য সচিব মোসাঃ জাহানারা আক্তার, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সোনারগাঁ পৌরসভার আহবায়ক মোঃ ওমর ফারুক টিটু, সদস্য সচিব মোঃ আলমগীর কবির, সোনারগাঁ উপজেলা জাতীয় যুব সংহতির আহবায়ক মোঃ কাজী নাজমুল ইসলাম লিটু, সিকান্দার আলী মাষ্টার, রুনা আক্তার ও নাসিমা আক্তার পলি প্রমুখ।

বাংলাদেশ সময়: ২৩:৩৩:১৮   ২২৭ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আবারও ঢাকাই সিনেমায় পাওলি দাম
থাইল্যান্ডে হিট স্ট্রোকে ৩০ জনের মৃত্যু
টাঙ্গাইল শাড়ির জিআই সনদ বাংলাদেশেরই থাকবে : শিল্পমন্ত্রী
মাতারবাড়ি বিদ্যুৎকেন্দ্রে সক্ষমতার পুরোটাই বাণিজ্যিক উৎপাদনে আসছে জুলাইতে
এভারটনে শেষ রেডসদের লিগ শিরোপার আশা
ডিএনসিসির সঙ্গে চীনের আনহুই প্রদেশের সমঝোতা
এমবাপ্পে-ডেম্বেলের ডাবলে শিরোপার কাছে পিএসজি
হিট অ্যালার্ট বাড়ল আরও ৩ দিন
পশ্চিমবঙ্গের ২০ জায়গায় তাপমাত্রা ছাড়াল ৪০ ডিগ্রি
তাপদাহ: কৃষকদের পাশে গোপালগঞ্জ সদর উপজেলা কৃষি অফিস

News 2 Narayanganj News Archive

আর্কাইভ