বিএনপি-জামায়াতের বিশৃংখলার বিষয়ে দলীয় নেতা কর্মীদের সতর্ক থাকার আহবান জানালেন হুইপ ইকবালুর রহিম এমপি

প্রথম পাতা » ছবি গ্যালারী » বিএনপি-জামায়াতের বিশৃংখলার বিষয়ে দলীয় নেতা কর্মীদের সতর্ক থাকার আহবান জানালেন হুইপ ইকবালুর রহিম এমপি
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর ২০২২



বিএনপি-জামায়াতের বিশৃংখলার বিষয়ে দলীয় নেতা কর্মীদের সতর্ক থাকার আহবান জানালেন হুইপ ইকবালুর রহিম এমপি

বিএনপি-জামায়াতের ষড়যন্ত্র, বিশৃংখলার বিষয়ে নেতা-কর্মীদের সতর্ক থাকার আহবান জানিয়েছেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম।
বিএনপি-জামায়াত ক্ষমতায় থাকাকালে দেশকে তলাবিহীন ঝুড়িতে পরিনত করে গেছে। তবে শেখ হাসিনা প্রধানমন্ত্রী হওয়ার পর তলাবিহীন ঝুড়ির দেশকে আজ উন্নয়নশীল দেশের কাতারে নিয়ে গেছে উল্লেখ করে ইকবালুর রহিম বলেন, ‘বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার উন্নয়ন বিএনপির মাথা ব্যাথার কারন। বিএনপি চায়না এ দেশের উন্নয়ন হোক। তারা শুধু চায় নিজেদের উন্নয়ন।’
তিনি বলেন, বিএনপি-জামায়াত দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করে দেশকে আবারও পাকিস্তান ন বানাতে চায়। অহেতুক আন্দোলনের নামে দেশের মানুষের ক্ষতি করছে। তবে জনগণ তাদের এ আন্দোলন প্রত্যাখান করেছে। সমাজের সর্বস্তরের মানুষকে সাথে নিয়ে এ ধরনের সকল প্রকার ষড়যন্ত্র রুখে দিতে দলের সকল নেতা-কর্মীর প্রতি আহবান জানান হুইপ ইকবালুর রহিম।
আজ বৃহস্পতিবার দুপুরে দিনাজপুর পৌর ও সদর উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে দিনাজপুর পৌর আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগি নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন দিনাজপুর সদর আসরের সংসদ সদস্য, ছাত্রলীগের সাবে সাধারন সম্পাদক ইকবালুর রহিম।
তিনি বলেন, দেশের সকল রাস্তা-ঘাটের উন্নয়ন হয়েছে। যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন হওয়ায় মানুষের উন্নয়ন হয়েছে। শুধু যোগাযোগ ব্যবস্থা নয়, স্বাস্থ্য, বিদ্যুৎ, শিক্ষা, ক্রীড়াঙ্গণেও ব্যাপক উন্নয়ন হয়েছে। মানুষ আজ শান্তিতে আছে।
সাম্প্রতিক সময়ে অনুষ্ঠিত বিএনপির বিভিন্ন সমাবেশের কথা উল্লেখ করে ইকবালুর রহিম বলেন, বিএনপি মহাসমাবেশের নামে রাস্তা অবরোধ ও অগ্নিসংযোগ করে দেশে একটি অরাজকতা সৃষ্টি করছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সকল আওয়ামী লীগের কর্মীদের নিয়ে বিএনপির এই অপতৎপরতা রুখে দিতে হবে। তিনি আরও বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ক্ষমতায় আছেন, দেশের উন্নয়ন করছেন, এটা বিএনপি মানতে পারছে না। শেখ হাসিনার উন্নয়ন বিএনপির সহ্য হয় না। তারা আবার মরিয়া হয়ে উঠেছে কিভাবে ক্ষমতায় যাওয়া যায়। কিন্তু তারা জানে না, দেশের জনগণ তাদের প্রত্যাখান করেছে। বিএনপি জনগণের জানমালের ক্ষতি করলে, দেশে বিশৃঙ্খলা করলে আওয়ামীলীগের নেতাকর্মীরা চুপ করে থাকবে না, যথাযথ প্রতিরোধ গড়ে তুলবে। আমরা দেশকে আর পাকিস্তান ন বানাতে দেব না।
বিএনপি’র নাশকতামুলক সকল কর্মকান্ডকে প্রতিহত করতে আওয়ামী লীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে উল্লেখ করে তিনি আরও বলেন, দেশে চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী বানাতে হবে।
পৌর আওয়ামী লীগের সভাপতি এ্যাড. শামীম আলম বাবুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এনাম উল্ল্যাহ জ্যামির সঞ্চালনায় বক্তব্য রাখেন দিনাজপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইমদাদ সরকার, পৌর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এস এম খালেকুজ্জামান রাজু, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সুলতানা বুলবুল ও সাধারণ সম্পাদক তারিকুন বেগম লাবুন। এছাড়া পৌর আওয়ামী লীগের নব নির্বাচিত নেতৃবৃন্দসহ অঙ্গ সহযোগি সংগঠনের নেতাকর্মীরা বক্তব্য রাখেন। এরআগে নব-নির্বাচিতদের পরিচিত পর্ব অনুষ্ঠিত হয়।
এর আগে সকালে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি ১ কোটি ৫০ লাখ টাকা ব্যয়ে এলজিইডির বাস্তবায়নে দিনাজপুর সদর উপজেলার ৪নং শেখপুরা ইউনিয়নে মাধবপুর জিসি হইতে মাধবপুর গ্রাম সড়ক এবং মহারাজপুর ভাটিনা-রাণীগঞ্জ সড়কের উদ্বোধন করেন।
এ সময় উপস্থিত ছিলেন দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ইমদাদ সরকার, এলজিইডির নির্বাহী প্রকৌশলী এফএম খাইরুল ইসলাম, ভাইস চেয়ারম্যান রবিউল ইসলাম সোহাগ, সদর উপজেলা নির্বাহী অফিসার রমিজ আলম, সদর উপজেলা ইঞ্জিনিয়ার জাকিউল আলম, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ মমিনুল ইসলাম, কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত(ওসি)তানভীরুল ইসলাম প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১:৫৭:৪১   ২০৬ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


শিল্পী সমিতির নির্বাচনে খলনায়ক মিশা-ডিপজল এর বিজয়
আজকের রাশিফল
ইতিহাসের এই দিনে
খুনিদের ফাঁসির দাবিতে এলাকাবাসীর মানববন্ধন
মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী: হাছান মাহমুদ
নাসুম-ইমরুল নৈপুন্যে ডিপিএলে অষ্টম জয় মোহামেডানের
বিমানবন্দর এলাকায় বাসের ধাক্কায় এক প্রকৌশলী নিহত
শিশু হাসপাতালে আগুনের ঘটনায় পাঁচ সদস্যের তদন্ত কমিটি
বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী
খেলাধুলায় অংশগ্রহণ শিশুদের শারীরিক ও মানসিক বিকাশের ক্ষেত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী

News 2 Narayanganj News Archive

আর্কাইভ