এখনই অবসরে যাচ্ছেন না রোনালদো

প্রথম পাতা » খেলাধুলা » এখনই অবসরে যাচ্ছেন না রোনালদো
বৃহস্পতিবার, ১৫ ডিসেম্বর ২০২২



এখনই অবসরে যাচ্ছেন না রোনালদো

কাতার বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালেই শেষ হয়ে গেছে ক্রিস্টিয়ানো রোনালদোর স্বপ্ন। তবে এখনই আন্তর্জাতিক ক্যারিয়ারকে বিদায় জানাতে চান না ৩৭ বছর বয়সী এই পর্তুগীজ তারকা। পর্তুগালের সংবাদমাধ্যম সিএম জার্নাল জানিয়েছে, ২০২৪ সালের ইউরোর নেতৃত্ব দিতে চান পাঁচ বারের ব্যালন ডি’অর জয়ী এই খেলোয়াড়।

মরোক্কোর সঙ্গে হেরে বিশ্বকাপ থেকে অশ্রুসিক্ত বিদায় নিয়েছেন ফুটবলের অন্যতম মহাতারকা ক্রিস্টিয়ানো রোনালদো। কাতার বিশ্বকাপের পর আন্তর্জাতিক ক্যারিয়ার থেকে তার অবসরের গুঞ্জন থাকলেও, এখনই তুলে রাখতে চান না পর্তুগালের জার্সি। দলের প্রয়োজনে ২০২৪ সালের ইউরো পর্যন্ত নেতৃত্ব দিতে চান এই তারকা।

বিশ্বকাপে শেষ দুই ম্যাচে কোচ ফার্নান্দো সান্তোসের শুরুর একাদশে ছিলেন না রোনালদো। তবে আবারও শুরুর একাদশে ফিরতে চান সাবেক এই রিয়াল মাদ্রিদ তারকা। পর্তুগালের হয়ে ২০১৬ সালের ইউরো জিতেছিলেন তিনি। এরপর দলকে উপহার দেন নেশন্স লিগের শিরোপাও।

এদিকে বিশ্বকাপে স্বপ্নভঙ্গের পর এখন ক্লাব ফুটবলে নজর ক্রিস্টিয়ানো রোনালদোর। ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে সম্পর্কের ইতি টেনে পর্তুগিজ তারকা এখন নতুন ক্লাবের খোঁজে। তার আগে নিজের পুরনো ক্লাব রিয়াল মাদ্রিদের অনুশীল ক্যাম্পে নিজের ট্রেইনিং সেশন চালিয়ে যাচ্ছেন সিআরসেভেন।

বুধবার (১৪ ডিসেম্বর) ফুটবলের ট্রান্সফার বিষয়ক ইতালিয়ান সাংবাদিক ফাবরিজিও এক ভিডিও বার্তায় জানান, রিয়াল মাদ্রিদের সঙ্গে ক্রিস্টিয়ানো রোনালদোর ভালো সম্পর্ক রয়েছে। তিনি স্প্যানিশ ক্লাবটির একজন তারকা স্ট্রাইকার। যার প্রেক্ষিতে ক্লাব কর্তৃপক্ষের অনুমতি নিয়ে রোনালদো রিয়াল মাদ্রিদের অনুশীলন ক্যাম্প ভালদেবেবাসে অনুশীলন করেছেন। তবে ক্লাবের কোনো ফুটবলারের সঙ্গে নয়, এককভাবে নিজের অনুশীলন সেরেছেন তিনি।

বাংলাদেশ সময়: ০:৫৬:১৯   ২০২ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

খেলাধুলা’র আরও খবর


রোমাঞ্চকর জয়ে পাকিস্তানের বিপক্ষে লিড নিলো নিউজিল্যান্ড
এভারটনে শেষ রেডসদের লিগ শিরোপার আশা
এমবাপ্পে-ডেম্বেলের ডাবলে শিরোপার কাছে পিএসজি
এশিয়া-প্যাসিফিক বধির দাবা আন্তর্জাতিক প্রতিযোগিতার উদ্বোধন করলেন ত্রাণ প্রতিমন্ত্রী
চেলসিকে ৫-০ গোলে উড়িয়ে দিল আর্সেনাল
কোপা ইতালিয়া, হেরেও ফাইনালে য়্যুভেন্তাস
এফএ কাপ: পেনাল্টিতে কভেন্ট্রিকে হারিয়ে ফাইনালে ইউনাইটেড
প্রিমিয়ার লিগ: ফুলহ্যামকে হারিয়ে শিরোপা লড়াইয়ে ফিরলো লিভারপুল
বুন্দেসলিগা: ৯৭ মিনিটের গোলে লেভারকুসেনের ৪৫ ম্যাচে অপরাজিত থাকার রেকর্ড বজায় থাকলো
লা লিগা: এল ক্লাসিকো জিতে শিরোপার আরো কাছাকাছি মাদ্রিদ

News 2 Narayanganj News Archive

আর্কাইভ