সরিষাবাড়ীতে যৌথ অভিযানে অস্ত্রসহ মাদক ব্যবসায়ী আটক

প্রথম পাতা » ছবি গ্যালারী » সরিষাবাড়ীতে যৌথ অভিযানে অস্ত্রসহ মাদক ব্যবসায়ী আটক
মঙ্গলবার, ৩ জানুয়ারী ২০২৩



সরিষাবাড়ীতে যৌথ অভিযানে অস্ত্রসহ মাদক ব্যবসায়ী আটক

ইসমাইল হোসেন জামালপুর প্রতিনিধি : জামালপুরের সরিষাবাড়ী উপজেলার মহাদান ইউনিয়নের নলদাইর গ্রামে যৌথ অভিযান চালিয়ে অস্ত্রসহ সাব্বির হোসেন শান্ত নামে এক কুখ্যাত মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১৪।

রবিবার (১ জানুয়ারী) আনুমানিক সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে ময়মনসিংহ ও জামালপুর র‌্যাব-১৪ গোপন সংবাদের ভিত্তিতে যৌথ অভিযান চালিয়ে সাব্বিরকে আটক করে সরিষাবাড়ী থানায় সোপর্দ করেছে।

র‌্যাব-১৪ সূত্র জানা যায়, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান এবং সিনিয়র সহকারী পুলিশ সুপার এম. এম. সবুজ রানা এর নেতৃত্বে র‌্যাব-১৪ এর একটি অভিযানিক দল জামালপুর জেলার সরিষাবাড়ী থানার নলদাইর গ্রামের মৃত জাহাঙ্গীর আলমের ছেলে মোঃ সাব্বির হোসেন শান্ত (২৩)কে ১৫ গ্রাম হেরোইনসহ গ্রেপ্তার করে।

গ্রেফতারকৃত সাব্বির হোসেন শান্ত দেওয়া তথ্যের ভিত্তিতে আসামীর বসতবাড়ীতে রান্না ঘরে তল্লাশি চালিয়ে লাকড়ির নিচ হতে ১টি দেশীয় ওয়ান শুটারগান,১টি কিলিং চেইন,২টি ১২ বোর শিসা কার্তুজ, এবং সীমসহ ১টি মোবাইল সেট উদ্ধার করে।

পরবর্তীতে ধৃত আসামী মোঃ সাব্বির হোসেন শান্তকে সাথে নিয়ে একই গ্রামে তার সহযোগী পলাতক আসামী মৃত আজিম খানের ছেলে মোঃ আহসান হাবিব রনি (৩০) এর বাড়ীতে অভিযান চালায় র‌্যাব।

পরে রনির বাড়ীতে তল্লাশি চালিয়ে বসতবাড়ীর টিনের তৈরী খামার ঘরের পূর্ব দক্ষিণ কর্নারের বালুর নিচ হতে পলিথিনে মোড়ানো অবস্থায় ১টি বিদেশী ওয়ান শুটারগান সহ আনুমানিক ১ লক্ষ ৫০ হাজার টাকার হিরোইন উদ্ধার করে।

গ্রেপ্তারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে জানা যায়, তারা দীর্ঘদিন যাবৎ জেলার বিভিন্নস্থানে মাদক ও আগ্নোস্ত্রের ব্যবসা করে আসছে। পরে আটক সাব্বির হোসেন শান্ত’র বিরুদ্ধে সরিষাবাড়ী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

এ প্রসঙ্গে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান জানান, র‌্যাব সদস্যরা অভিযান পরিচালনা করে মাদক ও অস্ত্রসহ এক মাদক ব্যবসায়ী কে আটক করেছে। মাদক ও আগ্নেয়াস্ত্রের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান।

বাংলাদেশ সময়: ১৫:৪৯:১২   ২২৮ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


চুয়াডাঙ্গা জেলা উন্নয়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত
নাটোরে ‘স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে গণমাধ্যমের ভূমিকা’ শীর্ষক কর্মশালা
রাফা থেকে ৮ লাখ ফিলিস্তিনি পালিয়েছে: জাতিসংঘ
অভিবাসী কর্মীদের টেকসই ভবিষ্যৎ নির্মাণে কাজ করছে সরকার
সামান্য অর্থ বাঁচাতে গিয়ে বর্জ্য ব্যবস্থাপনাকে উপেক্ষা করে দেশ ধ্বংস করবেন না : প্রধানমন্ত্রী
যেসব পর্বতের চূড়ায় পা পড়েছে বাবর আলীর
ভোটের চেয়ে সিনেমা অনেক সহজ কাজ: কঙ্গনা
চার্টার্ড ফ্লাইটে দেশে ফিরবেন বাংলাদেশি শিক্ষার্থীরা: পররাষ্ট্রমন্ত্রী
আলোচনার জন্য সৌদি যুবরাজ ও যুক্তরাষ্ট্রের জাতীয় নিরাপত্তা উপদেষ্টার সাক্ষাত
মেট্রোরেলে ভ্যাট বসানোর সিদ্ধান্ত ভুল: ওবায়দুল কাদের

News 2 Narayanganj News Archive

আর্কাইভ